Jacqueline-Sukesh : সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠাতা, গোপন কেচ্ছা ফাঁস হতেই কি কাজ পাচ্ছেন না জ্যাকলিন

জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে সরগরম বি-টাউন। সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না তা আর বলার কিছু নেই। প্রথমত বেশ কিছুদিন আগে থেকেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। ইতিমধ্যেই ৪ বার ইডির জেরার মুখে পড়েছেন অভিনেত্রী। তারপর আবার সুকেশের গালে চুম্বনের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এমনকী লুক আউট নোটিশের কারণে দেশও ছাড়তে পারবেন না জ্যাকলিন। এর মধ্যেই শোনা যাচ্ছে, সুকেশের সঙ্গে গোপন কেচ্ছা ফাঁস হতেই নাকি একের পর এক কাজ হারাচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

Riya Das | Published : Dec 18, 2021 4:04 AM IST

112
Jacqueline-Sukesh : সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠাতা, গোপন কেচ্ছা ফাঁস হতেই কি কাজ পাচ্ছেন না জ্যাকলিন

বড়সড় বিপাকে পড়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ  (Jacqueline Fernandez)।  ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ইডির মুখোমুখি হয়েছেন  জ্যাকলিন ফার্নান্ডেজ।  সময় যত গড়াচ্ছে ততই যেন এই মামলা অন্য মোড় নিচ্ছে। 

212

 জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে সরগরম বি-টাউন।  দিল্লিতে ইডির সদর দফতরে হাজিরা দেওয়ার পর প্রায় একটানা ১০ ঘন্টা ধরে জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ  (Jacqueline Fernandez) । একটানা এত ঘন্টা জেরার পরই মিলেছে একাধিক তথ্য, যা নিয়ে জল্পনা তুঙ্গে ।

312


সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না তা আর বলার কিছু নেই।  ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলার পর সুকেশের গালে চুম্বনের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এমনকী লুক আউট নোটিশের কারণে দেশও ছাড়তে পারবেন না জ্যাকলিন (Jacqueline Fernandez)। 

412

এর মধ্যেই শোনা যাচ্ছে, সুকেশের সঙ্গে গোপন কেচ্ছা ফাঁস হতেই নাকি একের পর এক কাজ হারাচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। এমনকী জ্যাকলিনের মেন্টর সলমন খানও নাকি বিতর্কিক জ্যাকলিনকে খানিকটা এড়িয়ে চলছেন।

512

সম্প্রতি সূত্র থেকে জানা গেছে , তেলেগু ছবি 'হারা ভীরা মাল্লু'-তে জ্যাকলিন থাকছেন না। তবে কি সুকেশ কান্ডের ছায়া তার ব্যক্তিগত জীবনেও প্রভাব ফেলল, যা নিয়ে বাড়ছে জল্পনা (Jacqueline Fernandez) ।

612

 

পরিচালক কৃষ জগরলমুদি জানিয়েছেন, তারিখের সমস্যার জন্যই জ্যাকলিন ছবিটি করেছেন না। গত বছরেই নাকি জ্যাকলিন(Jacqueline Fernandez) এই ছবি থেকে সরে এসেছিল। কারণ তিনি সময় দিতে পারছিলেন না। এবং জ্যাকলিন সরে যাওয়ার জন্য সাম্প্রতিক কোনও বিতর্ক জড়িয়ে নেই। তবে জ্যাকলিনের পরিবর্তে ছবিতে অভিনয় করতে দেখা যাবে নার্গিস ফাকরিকে।

 

712

সম্প্রতি ইডি-র জেরায় সমস্ত কিছু স্বীকার করেছেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar ) যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ইডি-র জেরায় সুকেশ জানিয়েছে, তিনি জ্যাকলিনকে ৭ কোটির গয়না দিয়েছেন । এছাড়াও বিএমডব্লুউ এক্সফাইভ দিয়েছেন  (Jacqueline Fernandez)। 

812

এখানেই শেষ নয়, জ্যাকলিনের মা-কে একটি পোরশে এবং বাবাকেও একটি গাড়ি উপহার দিয়েছেন  (Sukesh chandrashekhar) । এছাড়াও জ্যাকলিনের বোনকেও ১.১৩ কোটি টাকা ধার দিয়েছেন  (Jacqueline Fernandez)।
 

912


 সম্প্রতি ইডি-র পক্ষ থেকে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হয়েছে সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে।  সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর (Sukesh chandrashekhar)  নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)   ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন।

1012

 শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ (Sukesh chandrashekhar)। তদন্তে নেমে ইডি জানতে পারে একাধিক দামি উপহারে জ্যাকলিনকে (Jacqueline Fernandez) ভরিয়ে দিয়েছে সুকেশ।  উপহারের তালিকায় ছিল ব্র্যান্ডেড গাড়ি, ডিজাইনার ব্র্যান্ড গুচ্চি আর শ্যানেল-এর দুটো ব্যাগ,গুচ্চির জিমওয়্যার, হীরের দুল, তিনটে ব্রেসলেট সহ আরও অনেক কিছু।

1112

দীর্ঘদিন ধরেই (Jacqueline Fernandez) জ্যাকলিন ও সুকেশের (Sukesh chandrashekhar ) প্রেমের চর্চা বলিউডের অন্দরে চলছে।  দিন কয়েক আগেও একটি নিজস্বী ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল জ্যাকলিনের (Jacqueline Fernandez) গালে চুমু খাচ্ছেন এক ব্যক্তি। হাসি মুখে জ্যাকলিনকে স্পষ্ট দেখা গেলেও সেই ব্যক্তির মুখ স্পষ্ট দেখা যাচ্ছিল না। 

1212


 কয়েকদিন যেতে না যেতেই আরও একটি নিজস্বী ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে বাথরুমের ভিতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশকে (Sukesh chandrashekhar) গলা জড়িয়ে ধরে চুমু খেতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্ডেজকে। ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে এবারের ছবিতে জ্যাকলিনের (Jacqueline Fernandez) পাশে সুকেশের মুখ স্পষ্ট দেখা যাচ্ছে। এই ছবি প্রকাশ্যে আসতেই ফের শিরোনামে উঠে এসেছেন জ্যাকলিন ও সুকেশ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos