সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর জাদু, সামুদ্রিক ঝিনুকযুক্ত মেটালিক ড্রেসে ঝড় তুলছেন পুরুষ হৃদয়ে

৫ তারিখ জাহ্নবী ইন্সটা হ্যান্ডেলে স্বল্প পোষকে যেন ঠিকড়ে পড়ছে সেক্সিনেস। সোশ্যাল মিডিয়ায় একেবারে হট অ্যান্ড বোল্ড লুকে ধরা দিয়েছেন শ্রীদেবী কন্যা। সমুদ্রের ঝিনুক লাগানো মেটালিক ড্রেসে পুরুষ হৃদয়ে ঝড় তুলেছেন ধড়ক নায়িকা। গোল্ডেন হাইলাইট করা চুলের বাহার,সুন্দর আই মেকআপে খয়েরি চোখের জাদুতে সোশ্যাল মিডিয়ায় সুপারহট বলি ডিভা জাহ্নবী কাপুর। 
 

Kasturi Kundu | Published : Mar 6, 2022 6:46 AM IST

110
সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর জাদু, সামুদ্রিক ঝিনুকযুক্ত মেটালিক ড্রেসে ঝড় তুলছেন পুরুষ হৃদয়ে

৬ মার্চ জহ্নবী কাপুরের জন্মদিন। বলিউডের এই ইয়ং ট্যালেন্ডেট নায়িকাকে ইন্ডাস্ট্রির বন্ধুরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ছেন। আর জন্মদিনের এই শুভক্ষণে সোশ্যাল মিডিয়ায় আগুণ ঝড়াচ্ছেন বলি ডিভা জাহ্নবী কাপুর। যদিও জন্মিদনের দিনই নয়, ঠিক তার আগের দিন সোশ্যাল মিডিয়ায় একেবারে হট অ্যান্ড বোল্ড লুকে ধরা দিয়েছেন শ্রীদেবী কন্যা। সমুদ্রের ঝিনুক লাগানো মেটালিক ড্রেসে পুরুষ হৃদয়ে ঝড় তুলেছেন ধড়ক নায়িকা। 
 

210

৫ তারিখ জাহ্নবী ইন্সটা হ্যান্ডেলে স্বল্প পোষকে যেন ঠিকড়ে পড়ছে বোল্ডনেস। সিনেমার পর্দায় কখনও খুব একটা যোনতা ভরা দৃশ্যে অভিনয় করতে দেখা যায় নি জাহ্নবিকে। কিন্তু ইন্সটা হ্যান্ডেলে সামুদ্রিক ঝিনুক লাগানো ছোট পোষাকে একেবারে নয়া অবতারে নেটদুনিয়ায় সকলের কাছে ধরা দিয়েছেন বলি ডিভা। জাহ্নবীর গর্জিয়াস লুকে সকলকে বোল্ড আউট করেছেন এই বলি অভিনেত্রী। 

310

বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর বিভিন্ন লুকের ছবি ভাইরাল হয়ে থাকে। এবার জন্মদিনের আগে এক অন্য জাহ্নবীকে দেখল নেটিজেনরা। সামুদ্রিক ঝিনুক বসানো মেটালিক ছোট্ট ড্রেস আর সেই সঙ্গে হেভি মেকআপে যেন জাহ্নবীর দিক থেকে চোখ ফেরানো দায়। গোল্ডেন হাইলাইট করা চুলের বাহার,সুন্দর আই মেকআপে খয়েরি চোখের জাদুতে সোশ্যাল মিডিয়ায় সুপারহট বলি ডিভা জাহ্নবী কাপুর। 
 

410

গ্ল্যাম ডিভা জাহ্নবী কাপুর স্বল্প পোষাকে সামুদ্রিক ঝিনুক লাগিয়ে মোহময়ী অবতারে ধরা দিয়েছেন নেট দুনিয়ায়। জাহ্নবীর লুকে একেবারে ফিদা জেন ওয়াই। ছবি পোস্টের সঙ্গে নায়িকা ক্যাপশানে একটি ট্যাং টুইস্টার শেয়ার করেছেন। সামুদ্রিক ঝিনুকের সঙ্গে সামঞ্জস্য রেখেই সেই ট্যাং টুইস্টার শেয়ার করেছেন সেক্সি জাহ্নবী। সি সেলস সি সেলস অন দ্য সি শোর। 
 

510

হট অ্যান্ড বোল্ড লুকে জাহ্নবীর রুপের আগুনে এখন তাঁর ইন্সটা প্রোফাইল একেবারে গরমের আঁচ বেড়চ্ছে। তাঁর এই লুকের প্রশংসা করেছেন নেটিজেনরা। একদিকে যখন জাহ্নবীর পোষাক ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায় তখন অন্যদিকে তাঁর আবেদনময়ী পোজে একেবারে কুপোকাত সোশ্যাল মিডিয়ার ইউজাররা। 
 

610

 একদিকে যেমন সামুদ্রিক ঝিনুক লাগানো মেটালিক ড্রেসে জাহ্নবী জ্বরে কাবু নেটিজেনরা তখন অন্যদিকে লাল সূর্যের আভায় একেবারে অন্য রুপ জাহ্নবীর। সূর্যের লালচে আভার মাঝে সাদা স্পেগিটি আর খোলা চুলে একেবারে মোহময়ী জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়া জুড়ে যেন বার্থ গার্লের নানান মহিমা। 

710

পড়ন্ত সূর্যের আভা আর চোখের চাহনিতে একেবারে বোল্ড করে দিয়েছেন ইন্সটা ইউজারদের। জন্মদিনের আগে জাহ্নবীর এই বোল্ড ফটোশ্যুট যেন এক নতুন জাহ্নবী কাপুরের জন্ম দিল তা বলাই যায়। রুপোলি পর্দায় যেমন তাঁর অভিনয় প্রশংসিত হয় তেমনই শরীরী আবেদন ও রুপের জেল্লার ছটায় জাহ্নবীর জুড়ি মেলা ভার। 

810

মেটালিক সুন্দরী জাহ্নবীকে শেষ বারের মত দেখা গিয়েছে ২০২১ সালে। হরর কমেডি মুভি রুহি-তে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন জাহ্নবী। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা রাজকুমার রাও। 

910

সম্প্রতি মিলি ছবির শ্যুটিং শেষ করেছেন বলিউডের গর্জিয়াস ও ট্যালেন্টেড নায়িকা জাহ্নবী কাপুর। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা সানি কৌশলকে। এই ছবির হাত ধরে প্রথমবার জাহ্নবী তাঁর বাবা বনি কাপুরের সঙ্গে কাজের অভিজ্ঞতা হল তাঁর। 
 

1010

বলিউডের নামীদামী পরিচালকদের অনেকেরই এখন পছন্দের তালিকার প্রথমে থাকেন জাহ্নবী কাপুর। পরিচালক আনন্দ এল রাইয়ের গুড লাক জেরিতে কাজ করছেন এই বলি ডিভা। এছাড়াও দোস্তানা টু-তে দেখা যাবে জাহ্নবীর জাদু। সেই সঙ্গে তখত ছবিতে বলিউডের প্রথমসারির নায়িকা করিনা কাপুর, রণবীর সিং, অনিল কাপুরের মত তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জাহ্নবী। 

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos