ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, ছেলের বয়সি নায়কের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন এভারগ্রীন রেখা

কারোর সঙ্গে দেখা হলেই কপালে, গালে চুম্বন থেকে ঘনিষ্ঠ আলিঙ্গনে ভরিয়ে দেন রেখা। বলি ইন্ডাস্ট্রির হাঁটুর বয়সিদের সঙ্গে এভাবেই মিলেমিশে যেতে পারেন রেখা। তবে এই অন্তরঙ্গতার জন্যই একবার চরম বিতর্কের মুখে পড়েছিলেন রেখা। পুরোনো দিনের একটি ঘটনাকে কেন্দ্র করেই ফের লাইমলাইটে উঠে এসেছেন রেখা (Rekha)। ঘটনাটি বেশ কয়েক বছর আগেই। এক অনুষ্ঠানে  হৃত্বিকের( Hrithik Roshan) সঙ্গে দেখা হয় রেখার। এভাবে আচমকা দেখা  হওয়ায় দুজনেই আপ্লুত ছিলেন। এবং বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশনকে তিনি যে ভীষণ পছন্দ করেন তা সকলেরই জানা। স্বাভাবিক ভাবেই হৃত্বিককে দেখে স্নেহের আলিঙ্গন করতে এগিয়ে আসেন রেখা। তবে হৃত্বিককে আলিঙ্গনের পর কপালের পরিবর্তে ঠোঁটের উপর স্নেহের চুম্বন করেন রেখা। ব্যাস তখনই ঘটে বিপত্তি। সেই মুহূর্তকে লেন্সবন্দি করতে শুরু করে দেন পাপারাৎজিরা। যা নিয়ে প্রবল নিন্দার মুখে পড়েন রেখা ও হৃত্বিক। 

Riya Das | Published : Mar 5, 2022 9:38 AM IST

18
ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, ছেলের বয়সি নায়কের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন এভারগ্রীন রেখা


সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা (Rekha)। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও।

28

 রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা  (Rekha)। তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল।   বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। ফের বিতর্কে লাইমলাইটে উঠে এলেন রেখা।  

38

কারোর সঙ্গে দেখা হলেই কপালে, গালে চুম্বন থেকে ঘনিষ্ঠ আলিঙ্গনে ভরিয়ে দেন রেখা। বলি ইন্ডাস্ট্রির হাঁটুর বয়সিদের (Rekha) সঙ্গে এভাবেই মিলেমিশে যেতে পারেন রেখা। তবে এই অন্তরঙ্গতার জন্যই একবার চরম বিতর্কের মুখে পড়েছিলেন রেখা।

48

পুরোনো দিনের একটি ঘটনাকে কেন্দ্র করেই ফের লাইমলাইটে উঠে এসেছেন রেখা (Rekha)। ঘটনাটি বেশ কয়েক বছর আগেই। এক অনুষ্ঠানে  হৃত্বিকের( Hrithik Roshan) সঙ্গে দেখা হয় রেখার। এভাবে আচমকা দেখা  হওয়ায় দুজনেই আপ্লুত ছিলেন। এবং বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশনকে তিনি যে ভীষণ পছন্দ করেন তা সকলেরই জানা।

58

স্বাভাবিক ভাবেই হৃত্বিককে দেখে স্নেহের আলিঙ্গন করতে এগিয়ে আসেন রেখা (Rekha)। তবে হৃত্বিককে আলিঙ্গনের পর কপালের পরিবর্তে ঠোঁটের উপর স্নেহের চুম্বন করেন রেখা। ব্যাস তখনই ঘটে বিপত্তি। সেই মুহূর্তকে লেন্সবন্দি করতে শুরু করে দেন পাপারাৎজিরা। যা নিয়ে প্রবল নিন্দার মুখে পড়েন রেখা ও হৃত্বিক ( Hrithik Roshan) । সেই লিপলক নিয়ে ফের চর্চায় উঠে এসেছেন রেখা। নিন্দুকরাও চরম সমালোচনা করেন রেখার, এমনকী চরিত্র নিয়ে অনেক কথা ওঠে। অনেকেই বলেন, ছেলের বয়সি নায়ককে একেবারে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলেন রেখা। এই ঘটনাকে কেন্দ্র করেই একপ্রকার তুলোধনা করা হয় রেখাকে।

68

হৃত্বিক ( Hrithik Roshan)  ও রেখার (Rekha) এই ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল হওয়ার পর থেকেই চরম কটাক্ষের মুখে পড়েন রেখা। ঠোঁটের সামান্য উপরে এই চুম্বন দেখেই শুরু হয় বিস্তর সমালোচনা। নিন্দার ঝড় বয়ে যায় নেটপাড়ায়। যদিও এই বিষয়টি নিয়ে মুখ খোলেনি হৃত্বিক বা রেখা কেউই। এমনকী সমালোচনারও কোনও উত্তর দেননি তারকারা। 

78

উল্লেখ্য, 'কোই মিল গয়া' ছবিতে হৃত্বিকের ( Hrithik Roshan) মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন রেখা(Rekha) । এবং এরপরই কৃশ ছবিতে তার ঠাকুমার চরিত্রে অভিনয় করেছিলেন রেখা। পর্দার মা-ছেলে কিংবা ঠাকুমা- নাতির এই সিজলিং হট কেমিস্ট্রি নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল। 

88

এখনও পর্যন্ত এই প্রজন্মের নায়িকাদেরও  টক্করে এগিয়ে রেখা।বলি আইকনের ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ আট থেকে অষ্টাদশী  (Rekha)। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও।  বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে । নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী।  আজও অমলিন তার ম্যাজিক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos