ওয়ার্ল্ড-ওয়াইড মুক্তি পেল নুসরত ভারুচার 'জনহিত মে জারি!

মুক্তি পেল নুসরত ভারুচা অভিনীত 'জনহিত মে জারি' । ছবি টি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। ছবির মাধ্যমে একটি সামাজিক বার্তা তুলে ধরতে চেয়েছেন পরিচালক জয় বাসন্তু সিং।

Abhinandita Deb | Published : Jun 10, 2022 2:03 PM IST

15
ওয়ার্ল্ড-ওয়াইড মুক্তি পেল নুসরত ভারুচার 'জনহিত মে জারি!

শুক্র বার ওয়ার্ল্ড-ওয়াইড রিলিজ করেছে কমেডি- ড্রামা 'জনহিত মে জারি' ছবি টি। ছবির লিড রোলে রয়েছেন নুসরত ভারুচা। ছবির গল্প লিখেছেন বিনোদ ভানুশালী, রাজ শান্ডিল‍্য, বিমল লাহতি, বিশাল গুরনানি। এই ছবির মাধ্যমে বিনোদন ছাড়াও একটি গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা তুলে ধরা হয়েছে। নুসরত ছাড়াও এই ছবি তে রয়েছেন অনুদ সিং ঢাকা, পরিতোষ ত্রিপাঠি, বিজয় রাজ, টিনু আনন্দের মতন প্রমুখ অভিনেতারা। 

25

ছবি টির ট্রেলার রিলিজ করার পর থেকেই সেটি দর্শক দের আকর্ষণ করে এবং ছবি টি ঘিরে অনেক রকম জল্পনা কল্পনা শুরু হয়। শুক্রবার রিলিজ করে ছবি টি। ছবির পাঞ্চলাইন, হাস্যরস, এবং অভিনয় ও ছবির গান গুলি নিয়েও চর্চা শুরু হয়েছে ইতিমধ্যেই।
 

35

ছবির গল্পে দেখানো হয় একটি অল্প বয়সী মেয়ে নীতি (নুসরত ভারুচা) আত্মনির্ভর হতে চায়, নিজে রোজগার করার আশায় কাজ খুঁজতে শুরু করে, অবশেষে কাজ পায় একটি কনডম প্রস্তুত কারী কোম্পানি তে। কিন্তু রক্ষণশীল শশুরবাড়ি ও সমাজের কাছে এই কাজের কথা গোপন করে যায়,এবং এই কাজ টি করতে একজন মেয়ে হিসেবে অনেক রকম সমস্যার সম্মুখীন হতে হয় তাঁকে কারন সমাজের চোখে কনডম বিষয় টি খুবই লজ্জাজনক ও গর্হিত এবং সেই জিনিস টি যদি একটি মেয়ে বিক্রি করে তবে সমাজের চোখে সে খুবই নিচু হয়ে যায়।হাস্যরসের মোড়কে খুবই গুরুত্বপূর্ণ একটি বার্তা দেয়া হয়েছে ছবি টির মাধ্যমে। ছবির নির্মাতা রা ছবি রিলিজের দিন কম দামে বা ডিসকাউন্ট প্রাইসে টিকিট বিক্রির অফার দিয়েছেন।

45

উল্লেখ্য বিষয়, এই ছবি টি করার জন্য নুসরত কে ট্রোলের স্বীকার হতে হয়। এই বিষয়ে তাঁকে জিগেস করা হলে তিনি বলেন ' আমি অনেক কেই ট্রোলড হতে দেখেছি কিন্তু আমি ভাবিনি এই সিনেমা টি নিয়ে এরকম কিছু ট্রোল হতে পারে।ছবি টি তৈরি করার সময় আমরা একবার ভাবিনি যে এই ছবির এমন ভাবে ট্রোলড বা আপত্তির কারণ হতে পারে, কারন এই ছবি টি খুবই পরিচ্ছন্ন একটি ছবি, না কোনো রকম  'কিসিং সিন' আছে আর কোনো রকম অ্যডাল্ট দৃশ্যও নেই  বা কোনো অ্যডাল্ট জোক অবধি নেই, একবারও ভাবিনি কিছু মানুষের কাছ থেকে এমন কিছু নেগেটিভ প্রতিক্রিয়া আসতে পারে।' তিনি আরও বলেন যে কিছু মানুষ ছবি টা দেখার আগেই কিছু না জেনে কিছু না বুঝেই কমেন্ট করতে শুরু করে দেয়।

55

নুসরত এও বলেন রাজ শান্ডিল‍্য,ড্রিম গার্ল ছবি টি করার সময়েই নুসরত কে এই ছবি টি করার কথা বলেন এবং ছবির গল্প শুনে নুসরাতের খুবই ভালো লাগে, তিনি বলেন, ' আমার খুবই ভালো লাগছে এরকম একটি নারী কেন্দ্রিক ছবি তে অভিনয় করতে পেরে, যেখানে একজন নারীর মধ্যে দিয়ে একটি গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা দেয়া হয়েছে।'

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos