কার্তিকের কেরিয়ারের আশীর্বাদ ভুলভুলাইয়া ২, অন্য অভিনেতার জন্য অভিশাপ হয়ে নেমে আসলো

কথায় বলে, কারও পৌষমাস, তো কারও সর্বনাশ। ভুলভুলাইয়া ২ এর সাফল্য কার্তিকের কেরিয়ারের মোর ঘুরিয়ে দিয়েছে। কিন্তু ভুলভূলাইয়া তে অভিনয় করা অমর উপাধ্যায়ের জন্য অভিশাপ হয়ে দাঁড়িয়েছে এই ছবি।

Senjuti Dey | Published : Jun 6, 2022 1:19 PM IST / Updated: Jun 06 2022, 06:56 PM IST

110
কার্তিকের কেরিয়ারের আশীর্বাদ ভুলভুলাইয়া ২, অন্য অভিনেতার জন্য অভিশাপ হয়ে নেমে আসলো

একই যাত্রা দুই অভিনেতার জীবনে পৃথক ফল এনে দিয়েছে। ভুলভুলাইয়া ২ এর অভাবনীয় সাফল্য কার্তিকের কেরিয়ারের জন্য মাইলফলক। কিন্তু তার সহঅভিনেতা অমর উপাধ্যায়ের কেরিয়ারের জন্য অভিশাপ।

210
310

অমর অভিনীত ধারাবাহিকের মুখ্য চরিত্র মিহির বেশ জনপ্রিয় ছিল দর্শক মহলে। কিন্তু ভুলভুলাইয়া তে কাজ করবেন বলে সেই চরিত্র মাঝপথে ছেড়ে দেন অভিনেতা। তার অনুপস্থিতির জন্য সিরিয়ালটির মিহির চরিত্রটিকে মৃত দেখানো  হয়।

410

অমর ভেবেছিলেন, কার্তিক আরিয়ান, তব্বু, কিয়ারা আডবাণী, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্রের মতো বড় মাপের তারকা এবং অভিনেতাদের সঙ্গে কাজ করতে পাচ্ছেন এটা তার কেরিয়ারের জন্য অনেক বড় সুযোগ।

510

ভুলভুলাইয়ার পরিচালক অনীশ বাজমী অমরকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্যই অফার দিয়েছিলেন। কিন্তু ছবি মুক্তির পর অমর দেখতে পান যতটা সময় ধরে তার স্ক্রিনস্পেস থাকার কথা ছিল তার তুলনায় সামান্যই ছবিতে দেখানো হয়েছে।
 

610

এই ঘটনায় স্বপ্নভঙ্গ হয় অমরের। কারণ দর্শকের কাছে পৌঁছানোর সুযোগ পেয়েও তিনি হারালেন। যেখানে ছোটপর্দায় তার অভিনীত মিহিরকে পুনরায় ফেরানোর জন্য অনেকে টেলিভিশন দপ্তরে চিঠিও পাঠান সেখানে দাঁড়িয়ে এইরকম ঘটনা তাকে হতাশ করেছে। তবুও আক্ষেপ সামলে বড় বড় অভিনেতার সঙ্গে যে তিনি কাজের সুযোগ পেলেন এটাকেই মনে করে সান্ত্বনা দিতে চাইছেন নিজেকে।

710

অমর জন্মসূত্রে গুজরাতি হলেও তার বেড়ে ওঠা মুম্বাইয়ের মালাদ এলাকায়। কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এর ছাত্র অমর স্নাতক হওয়ার পর পুনে ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়াতে পড়াশোনা করেন।

810

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা অমর বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকেও অভিনয় করেছেন। তার প্রথম ধারাবাহিক ' দেখ ভাই দেখ '। স্টার ডাস্ট পত্রিকায় তার ছবি বেরোনোর পরই ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পান তিনি।
 

910

তার জনপ্রিয় ধারাবাহিক গুলো হলো, কিঁউ কি সাঁস ভি কভি বহু থি’, ‘দেশ মেঁ নিকলা হোগা চাঁদ’, ‘সাথিয়া— পয়্যার কা নয়া এহসাস’, ‘কুসুম’, ‘কসৌটি জিন্দেগি কি’-এর মতো বহু জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি।

1010

শুধু ধারাবাহিকে অভিনয় করেই থেমে থাকেননি অমর। হিন্দি, ভোজপুরি, মারাঠি, গুজরাতি ছবিও রয়েছে তার ঝুলিতে। তার করা কয়েকটি হিন্দি ছবি হল ‘এলওসি কার্গিল’, ‘১৩বি’, ‘কাগজ’ ইত্যাদি। কিন্তু এতদিন পর্যন্ত যা যা ছবিতে অমর অভিনয় করেছেন সবই পার্শ্বচরিত্র। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos