Janhvi kapoor Photoshoot: শরীরী ভাঁজে ভক্তদের ঘুম কাড়ছেন শ্রীকন্যা, নয়া ছবিতে তাক লাগালেন জাহ্নবী

একের পর এক পোশাক বিতর্কে জড়িয়ে পড়ছেন বলিউড তারকারা। কখনও রেড কার্পেটে, কখনও আবার বিশেষ অনুষ্ঠান কিংবা পার্টিতে। কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাঁদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা তা নিয়ে বেশ মাথা ব্যাথা থাকে অনেক তারকারই।

Jayita Chandra | Published : Oct 25, 2021 4:23 AM IST

19
Janhvi kapoor Photoshoot: শরীরী ভাঁজে ভক্তদের ঘুম কাড়ছেন শ্রীকন্যা, নয়া ছবিতে তাক লাগালেন জাহ্নবী

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের  (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)।

29

এবার সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। সম্প্রতি খোলা বক্ষের পোশাক পরে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) , কিয়ারা আডবানি, মালাইকা আরোরা প্রমুখেরা।

39

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও।

49

ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর। বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। বক্ষের খাঁজে হচ্ছেন ভাইরাল (Viral Photos)।

59

এরপর বেলিডান্সের যাদু তো রয়েইছে। জাহ্নবী কাপুর(janhvi Kapoor), এক কথায় বলতে গেলে তাঁর স্টানিং লুক নিয়ে খবরের শিরোনামে।

69

সম্প্রতি মলদ্বীপ সফর থেকে তেমনই এক ছবি শেয়ার করেছিলেন জাহ্নবী। যা মুহূর্তে হল ভাইরাল, বিকিনির লুকে একো ন জাহ্নবী, শ্রীকন্যার(Sridevi) হট লুকে ঘাম ঝড়ছে সাধারণ মানুষের।

79

এখন পর্যন্ত সেভাবে সিনেমার ফ্লোতে নেই জাহ্নবী কাপুর। তিনি ঝড়ের বেগে একের পর এক ফোটোশ্যুটে তাই ভক্তদের ঘুম কাড়ছেন। 

 

89

সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ছবি ধরা পড়ল নেট দুনিয়ায়। কোথাও গিয়ে যেন দিন দিন নিজেকে আরও সুন্দর করে তোলার সঙ্কল্পে ব্রত জাহ্নবী, তা বারে বারে প্রমাণিত। 

99

বর্তমানে এই সিনেস্টার তাই সর্বদাই থাকেন লাইম লাইটে। সাহসী পোশাক থেকে শুরু করে শরীরী ভাঁজ, বলিউডের যোগ্য উত্তরসূরী হয়ে উঠছেন তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos