Bipasha Basu Pregnancy: সত্যিই কি অন্তঃসত্ত্বা বিপাশা, ওজন বাড়তেই Pregnancy জল্পনা, দিলেন কড়া জবাব

বিয়ের পর কেটে গিয়েছে অনেকগুলি বছর। করণ সিং গ্রেভারের সঙ্গে সুখী দাম্পত্য বি-টাউনের সুপার হট অভিনেত্রী বিপাশা বসুর। খুব শীঘ্রই নাকি  মা হতে চলেছেন বিপাশা বসু। সোশ্যাল মিডিয়ায় কান পাতলে তেমনই ফিসফাস শোনা যাচ্ছে। আসলে আগের তুলনায় অনেকটাই ওজন বেড়েছে বিপাশার, যা নিয়ে রীতিমতো প্রেগন্যান্সি নিয়ে জল্পনা বাড়ছে। এবার আর কোনও রাখঢাক নয়, বরং নিজেই জবাব দিলেন অভিনেত্রী।
 

Riya Das | Published : Oct 25, 2021 3:51 AM IST / Updated: Oct 25 2021, 09:28 AM IST

19
Bipasha Basu Pregnancy: সত্যিই কি অন্তঃসত্ত্বা বিপাশা, ওজন বাড়তেই Pregnancy জল্পনা, দিলেন কড়া জবাব

নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা (Bipasha Basu) ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বাঙালি কন্যার নতুন খবরেই  ঘুম উড়েছে নেটিজেনদের।

29

করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। 

39

বিয়ের পর কেটে গিয়েছে অনেকগুলি বছর। করণ সিং গ্রেভারের সঙ্গে সুখী দাম্পত্য বি-টাউনের সুপার হট অভিনেত্রী বিপাশা বসুর।

49

কোনও বিবাহিত মহিলার ওজন বাড়লেই অনেকে মনে করেন তিনি প্রেগন্যান্ট। এবার এই প্রশ্নের মুখে পড়লেন খোদ বিপাশা বসু। আসলে আগের তুলনায় অনেকটাই ওজন বেড়েছে বিপাশার, যা নিয়ে রীতিমতো প্রেগন্যান্সি নিয়ে জল্পনা বাড়ছে। 

59

খুব শীঘ্রই নাকি  মা হতে চলেছেন বিপাশা বসু। সোশ্যাল মিডিয়ায় কান পাতলে তেমনই ফিসফাস শোনা যাচ্ছে। এবার আর কোনও রাখঢাক নয়, বরং নিজেই জবাব দিলেন অভিনেত্রী।

69

প্রথমসারির সংবাদমাধ্যমকে বিপাশা জানিয়েছেন, পরিবার আমার কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। আমি জানি আমার ওজন বাড়লেই আমার প্রেগন্যান্সি নিয়ে জল্পনা শুরু হয়ে যায়।

79

বিপাশা আরও বলেন,  যে তিনি ফিল্ম ইন্ডাস্ট্রি-তে থাকলেও শরীরের উপর অধিকার শুধুমাত্র তার।  এমনকী আমি নিজেও ফিটনেস অ্যাম্বাসাডর। কিন্তু কখনও কখনও ফিটনেসের কথা আমি ভাবি না।

89

বিপাশার মতে, আমি এটা বুঝে গেছি, যতক্ষণ পর্যন্ত আমার সন্তানকে সকলে না দেখছেন ততক্ষণ আমার প্রেগন্যান্সি  নিয়ে জল্পনা চলবেই।

99


৪২ বছর বয়সী অভিনেত্রী বিপাশা বলেন, এই ধরণের গুজব, জল্পনা শুনে আমার একটুও মন খারাপ হয়না। এবং একটুও বিরক্ত হই না।  তবে আমি তো  প্রেগন্যান্ট নই, এটা শুনে অনেকেরই খারাপ লাগতে পারে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos