আয়নার প্রতিচ্ছবিতে স্পষ্ট ট্যাটু, জাহ্নবীর মায়াবী পোজে সিক্রেট ফাঁস

একের পর এক হটলুকে নিত্য ভাইরাল জাহ্নবী কাপুর। কখনও তাঁর পোশাক, কখনও আবার অনবদ্য অভিনয়গুণ, তালিকা থেকে বাদ পড়ে না অসাধারণ বেলি ডান্সও। বলিউডে স্টাইল (Bollywood Style) স্টেমেন্ট তৈরি করতেন খোদ শ্রীদেবী (Sridevi)। তাঁর উপস্থিতিতেই যেন গ্ল্যামার্স হয়ে উঠত সেট। নিজের কস্টিউম থেকে মেকআপ, কোনও কিছুতেই খুঁত পছন্দ করতেন না তিনি। সব কিছুই হতে হবে পার্ফেক্ট। সেই গুণই পেয়েছে মেয়ে জাহ্নবী (Janhvi Kapoor)। সোশ্যাল মিডিয়ায় বরাবরই তিনি সক্রিয়। মাঝে মধ্যেই ভক্তদের জন্য ছবি শেয়ার করে থালেন এই সেলেব কন্যা। 

Jayita Chandra | Published : Feb 17, 2022 4:52 AM IST / Updated: Feb 17 2022, 10:41 AM IST

19
আয়নার প্রতিচ্ছবিতে স্পষ্ট ট্যাটু, জাহ্নবীর মায়াবী পোজে সিক্রেট ফাঁস

জাহ্নবী কাপুরের সঙ্গে শ্রীদেবীর (Janhvi Kapoor Sridevi Relation) সম্পর্কের সমীকরণের কথা অনেকেরই জানা। নিজের মেয়েদের ছোট থেকেই শ্রদেবী নিজে হাতে সাজাতেই বেশি পছন্দ করতেন। তবে জাহ্নবীর যেন তাঁর মায়ের কাছে ছিল বিশেষ আবদারের জায়গা। কিন্তু সাজ নিয়ে ছিলেন না শ্রীদেবীর মত পার্ফেক্ট। 

29

তাই কখনও পোশাক কখনও অতিরিক্ত মেকাপের জন্য রীতিমত বলা খেতে হত জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor Fashion)। তবে বর্তমানে মায়ের দেওয়া সেই উপদেশগুলোই অক্ষরে অক্ষরে পালন করেন বর্তমানে জাহ্নবী কাপুর। সিম্পল লুকই এখন জাহ্নবীর মূল মন্ত্র। তবে ফ্যাশনের ক্ষেত্রে প্রতিটা ধাপে নিজেকে প্রমাণ করে চলেছেন তিনি। 

39

এবার মিরারের সামনে বসে পোজ, আয়নার রিফ্লেশকনে আলো আঁধারির খেলা, মায়াবি মুকে ধরা দিলেন জাহ্নবী কাপুর। তাঁর এই বোল্ড লুকেই বর্তমানে ঘুম উড়েছে নেট দুনিয়ার। কালো পোশাকে উপচে পড়ছে যৌবন, সাহসী পোজে আবারও সকলের নজরের কেন্দ্রে জাহ্নবী কাপুর। 

49

তবে এবার এই ছবি শেয়ার করতেই ফাঁস হল গোপন তথ্য। জাহ্নবীর হাতের ট্যাটু, প্রকাশ্যে এলো সেই ছবি, মুহূর্তে তা ভাইরাল হল নেট দুনিয়ায়। আয়নার সামনে তোলায় তা বেশ খানিক অস্পষ্ট হলেও জাহ্নবীর এই নতুন ফান্ডা এবার ভক্তদের কাছে জানা, সম্প্রতি বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী কাপুর। 

59

জাহ্নবীর লুক ন্যাচারাল (Janhvi Kapoor Natural Look), তা বরাবরই শ্রীদেবী বলতেন। তাই খুব বেশি মেকআপ পছন্দই করতেন না শ্রীদেবী। মেয়ের প্রথম ছবির ক্ষেত্রেও তাই করেছিলেন শ্রীদেবী। জাহ্নবী কাপুরের প্রথম ছবির প্রস্তাব আসে করণ জোহারের কাছ থেকে ছবির নাম ধড়ক। তখনই সেটে গিয়ে জাহ্নবীকে জানিয়ে ছিলেন তিনি যেন মেকাপ না করেন। 

69

সেই থেকে শুরু, এরপর খুব একটা মেকাপ করতে দেখা যায় না জাহ্নবীকে। তবে বলিউডের এই ফ্যাশনিস্তার স্টিলেটো থেকে শুরু করে পোশাকের সম্ভারে চোখ ছানাবড়া ভক্তদের। তাঁর ওয়ারড্রবে ঠিক কত কি কালেশকন রয়েছে, তা জানতে উদগ্রীব অনেকেই। তবে সম্পূর্ণ ওয়ারড্রোব না হলেও কয়েকদিন আগেই সামনে এলো জাহ্নবীর শু-কালেকশন। 

79

সদ্য এক সেলফি শেয়ার করেছেন নেট দুনিয়ায় জাহ্নবী কাপুর। ঠেলে আসছে বক্ষযুগল, ঝড়ের গতীতে ভাইরাল সেই পোজ, তবে জাহ্নবীর থেকেও বেশি নজরে আসে তাঁর পেছনে থাকা জুতোর কালেকশন (Jahvi Kapoor Shoe Collection)। ঝড়ের গতীতে তা হয়ে ওঠে ভাইরাল। ফ্যাশেনিস্তার কালেকশনে এক ঝলক চোখ বুলিয়ে নেয় সকলেই। 

89

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। 

99

বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। বক্ষের খাঁজে হচ্ছেন ভাইরাল (Viral Photos)। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ছবি ধরা পড়ল নেট দুনিয়ায়। কোথাও গিয়ে যেন দিন দিন নিজেকে আরও সুন্দর করে তোলার সঙ্কল্পে ব্রত জাহ্নবী, তা বারে বারে প্রমাণিত। এখন শুধু ভক্তদের মাঝে অপেক্ষার পালা, বড় পর্দায় পরবর্তী ছবি কবে উপহার দিতে চলেছেন জাহ্নবী কাপুর। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos