নুডলস স্ট্র্যাপের ফাঁক দিয়ে বেরিয়ে আসছে স্তনের পুরোটাই, অনাবৃত উরুতে আগুনে কন্যা জাহ্নবী

পোশাক না পরলেই যে শিরোনামে উঠে আসা যায় তেমনটাই ভাবছেন বলি নায়িকারা। বক্ষ-বিভাজিকা থেকে নিতম্ব পুরোটাই ফাঁকা রাখাটই এখনকার স্টাইল স্টেটমেন্ট। আর সেই তালিকায় সর্বদাই রয়েছেন জাহ্নবী কাপুর। ফের ছোট পোশাকে নজর কাড়লেন জাহ্নবী কাপুর। সম্প্রতি মিনি ব্ল্যাক ড্রেসে রোস্তোরাঁর বাইরে দেখা যায় শ্রী-কন্যাকে। নুডলস স্ট্র্যাপের ফাঁক দিয়ে বেরিয়ে আসছে স্তনের একাংশ। অনাবৃত উরুতে যৌবন যেন উপচে পড়ছে। এবার হট পোশাক পরেই চরম ট্রোলের শিকার হলেন জাহ্নবী কাপুর।
 

Riya Das | Published : May 19, 2022 2:22 PM IST

110
নুডলস স্ট্র্যাপের ফাঁক দিয়ে বেরিয়ে আসছে স্তনের পুরোটাই, অনাবৃত উরুতে আগুনে কন্যা জাহ্নবী

বক্ষ-বিভাজিকা থেকে নিতম্ব পুরোটাই ফাঁকা রাখাটই এখনকার স্টাইল স্টেটমেন্ট।   বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর। সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। আর সেই তালিকায় সর্বদাই রয়েছেন জাহ্নবী কাপুর।

 

210

বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী।  

310

 সম্প্রতি মিনি ব্ল্যাক ড্রেসে রোস্তোরাঁর বাইরে দেখা যায় শ্রী-কন্যাকে। নুডলস স্ট্র্যাপের ফাঁক দিয়ে বেরিয়ে আসছে স্তনের একাংশ। অনাবৃত উরুতে যৌবন যেন উপচে পড়ছে। এবার হট পোশাক পরেই চরম ট্রোলের শিকার হলেন জাহ্নবী কাপুর।

410

তবে এই প্রথমবার নয়, হামেশাই ছোট পোশাক পরে জাহ্নবীকে দেখা যায়। আর এবার শরীরের একাংশ উন্মুক্ত করে রাস্তায় বেরোতেই নেটদুনিয়ায় অভিনেত্রীকে তুলোধনা করল নেটিজেনরা। অশ্লীল মন্তব্যে ভরে গিয়েছে নায়িকা সোশ্যাল মিডিয়ার পাতা।

510


লাস্যে ভরা শরীরে উপচে পড়ছে ভরা যৌবন। মাখনের মতো ঝা চকচকে শরীরেই রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে থাকেন জাহ্নবী কাপুর। 
 

610


স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। নেটপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা ইতিমধ্যেই জুড়ে গিয়েছে জাহ্নবীর সঙ্গে। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। 

710


 হট মিনি ড্রেসে জাহ্নবীকে দেখে তুলোধনা করল নেটিজেনরা। একজন কমেন্টে লিখেছেন, নিজের পোশাক নিয়ে একেবারেই আত্মবিশ্বাসী নন জাহ্নবী। কেউ বলেছেন, এটা রাতে ঘুমোতে যাওয়ার পোশাক। আরেকজন লিখেছেন, মেয়েটা কি অন্তর্বাস ছাড়া কিছুই পরে না। কেউ আবার বলেছেন ,আমি এই ধরনের জামা পরেই ঘুমোতে যাই।

810

বলি অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে এবং শানায়া কাপুরের সঙ্গে ডিনারে গিয়েছিলেন জাহ্নবী কাপুর। তারপর রেস্তোরাঁর বাইরে তিনজনকে দেখেই পাপারাৎজিরা এগিয়ে আসে। তারপরেই রোস্তোরাঁর বডিগার্ডটা এসে তাদের ভিতরে ঢুকিয়ে দেয়।

910

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ইদানিং মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে আসছেন। নেটিজেনরা বলছেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। 

1010

খুব শীঘ্রই বড় পর্দায় ক্রিকেটার ভূমিকায় দেখা যাবে জাহ্নবী কাপুরকে। করণ জোহরের  ধর্মা প্রোডাকশনের 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'-তে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। এই ছবিতেই রাজকুমার রাও ও জাহ্নবী কাপুরকে একসঙ্গে দেখা যাবে বড়পর্দায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos