স্টারকিড তকমা ঝেড়ে নয়া অবতারে জাহ্নবী, রইল হট ফটোশ্যুটের নজরকাড়া ছবি

সোশ্যাল মিডিয়া লাইমলাইটে থাকতে বলি অভিনেত্রীরা  কিছু না কিছু করেই থাকে। এবার সেই তালিকায় নয়া সংযোজন জাহ্নবী কাপুর। যেদিকেই চোখ যাচ্ছে সেদিকেই যেন শুধু জাহ্নবীর নাম দেখা যাচ্ছে। সেলেবকন্যা হয়েও বেশিরভাগ সময়েই নেটদুনিয়ার ট্রোলের শিকার হয়েই লাইমলাইটে থাকেন তিনি। মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসে তার নাম। কিন্তু ইতিমধ্যেই স্টারকিড তকমা ঝেড়ে তরুণের উর্বশী হয়ে উঠেছেন জাহ্নবী। একের পর এক হট ফটোশ্যুটে পুরুষদের ঘুম উড়িয়েছেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ফটোশ্যুটের ছবি দিয়ে তিনি হৈ চৈ ফেলে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। একনজরে দেখে নিন নজরকাড়া ছবিগুলি।

Riya Das | Published : Jan 12, 2020 10:30 AM IST

110
স্টারকিড তকমা ঝেড়ে নয়া অবতারে জাহ্নবী,  রইল হট ফটোশ্যুটের নজরকাড়া ছবি
একের পর এক ফটোশ্যুটে ইতিমধ্যেই বলিউড মাতিয়ে রেখেছেন জাহ্নবী কাপুর। সম্প্রতি আবার কয়েকটি ছবি শেযার করেছন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
210
বেজ রঙের লেহেঙ্গা তার সঙ্গে ম্যাচ করে নীল রঙের ফ্লাওয়ার প্রিন্টের জড়ির কাজ করা ব্লাউজ, হাতে ম্যাচ করে পুতির ডিজাইন করা হাতবন্ধনীতে অন্য রকম লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সম্পূর্ণ অন্য ভঙ্গিতে নজর কেড়েছেন জাহ্নবী।
310
শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও রয়েছেন সেই তালিকায়। নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন জাহ্নবী। ইদানিংকালে অনেক বেশি জিমের মধ্যে সময় কাটাতে দেখা যাচ্ছে তাকে।
410
গত বছরেই বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। তারপর থেকেই নিজের জায়গা ধরে রাখতে এবং আরও বেশি আকর্ষণীয় করে তুলতে তিনি ফিটনেস নিয়ে আরও বেশি সচেতন হয়েছেন।
510
আলোআধারির অন্য খেলায় যেন মেতে উঠেছেন জাহ্নবী। অভিনেত্রীর শিশুসুলভ, সহজ-সরল, হাসিখুশি জাহ্নবী সকলের কাছে পরিচিত। কিছুদিন আগেও গাড়ি থেকে নেমে এক পথশিশুর হাতে খাবার তুলে দিয়ে লাইমলাইটে এসেছিলেন জাহ্নবী।
610
একের পর এক জিম স্যুটে নজর কেড়েছেন জাহ্নবী।প্রতিটি পোশাকেই তিনি বেশ সাবলীল। নিয়মিত জিমের একের পর এক ছবি, ভিডিও পোস্ট করে রীতিমতো সোশ্যাল মিডিয়া বাজিমাত করে রেখেছেন অভিনেত্রী।
710
এই প্রথমবারই নয়, এর আগেও জিমে যাওয়ার সময় এক পথ শিশুকে তার কাছে বই বিক্রি করতে চাইলে তখনও তিনি তার হাতে বেশ কিছু অর্থ তুলে দেন। তাও আবার নিজের গাড়ি চালকের থেকে টাকা নিয়ে সেই পথ শিশুকে অর্থ সাহায্য করেন জাহ্নবী। এই ধরনের সমাজসেবামূলক কাজ করে মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী।
810
এই প্রথম গুঞ্জন সাক্সেনার বায়োপিকে দেখা যাবে জাহ্নবীকে। ইতিমধ্যেই ছবির চরিত্রের জন্য অনেক কসরত করেছেন অভিনেত্রী।
910
সদ্যই শেষ হয়েছে তার আপকামিং ছবি 'গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল' এর শ্যুটিং। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভক্তদের জানিয়েছেন।
1010
ইতিমধ্যে বেশ কয়েকটি কাজও রয়েছে অভিনেত্রীর হাতে। 'দোস্তানা ২', 'রুহি আফজানা'-তে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ছবি দুটি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos