রেড কার্পেট হোক বা প্রাইভেট পার্টি, ঠোঁটে ঠোঁট দিয়ে সম্পর্কের বিজ্ঞাপন নিক-প্রিয়ঙ্কার

সম্পর্কের মাঝে যে নেই কোনও কিন্তু, তা পরতে পরতে জানান দিতে প্রস্তুত এই জুটি। নিক-প্রিয়ঙ্কা একই সঙ্গে ফ্রেমে বন্দি মানেই যেন এক গভীর চুম্বনের দৃশ্য। এমনই কিছু ফ্রেম রইল এবার নিক-প্রিয়ঙ্কার ভক্তদের জন্য।

Jayita Chandra | Published : Jan 9, 2020 3:00 PM IST

120
রেড কার্পেট হোক বা প্রাইভেট পার্টি, ঠোঁটে ঠোঁট দিয়ে সম্পর্কের বিজ্ঞাপন নিক-প্রিয়ঙ্কার
নিক প্রিয়ঙ্কার সম্পর্কের কথা প্রকাশ্যে আসার পর থেকেই তাঁদের ঘিরে শুরু হয় জল্পনা। বয়সের ফারাক বিস্তর। তাই কেমন মানাবে এই জুটিকে! প্রশ্ন তুলেছিলেন অনেকেই।
220
সম্পর্ক বোধ হয় বেশিদিন টিকবে না, এমনটাও ধারনা ছিল অনেকের। কিন্তু সেই সম্পর্কের পরিণতি ঘটে বিবাহে। মহা সমারহে বসেছিল বিবাহ আসর।
320
বিয়ের পরই চুটিয়ে সংসার করতে শুরু করেন এই জুটি। বেশিরভাগ সময়টাই প্রিয়ঙ্কা থাকেন দেশের বাইরে। নিকের সঙ্গেই এখন তাঁর অধিকাংশ সময় কাটে।
420
তবে বিয়ের পরও স্বস্তি মেলেনি এই জুটির। প্রকাশ্যেই শুনতে হয়েছেন নানান কথা। বৈবাহিক সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন।
520
বিতর্ক এড়িয়েই নিজেদের মত সংসার করছেন নিক প্রিয়ঙ্কা। প্রথম থেকেই তাঁরা নিজেদের নিয়ে বড়ই ব্যস্ত। একে অন্যকে একপ্রকার চোখে হারান তারা।
620
কয়েকদিন আগেই একটি ম্যাগাজিনে প্রকাশ্যে এসেছিল একটি খবর। একটি পত্রিকার তরফ থেকে দাবি করা হয়েছিল যে প্রিয়ঙ্কার জন্যই ঘর ভাঙছে নিকের।
720
মুহূর্তে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই খবর। তবে এই বিষয় চুপ করে থাকেননি প্রিয়ঙ্কা। অবশেষে মুখ খুলতে বাধ্য হয়েছিলেন তিনি। জানিয়েছিলেন ভালোই আছেন তাঁরা।
820
তাঁদের মধ্যে সম্পর্কের গভীরতা যে কতটা তা এবার পরতে পরতে বুঝিয়ে দিচ্ছেন এই জুটি। রেড কার্পেট হোক বা যে কোনও পার্টি। প্রকাশ্যেই চুম্বনে মত্ত জুটি।
920
কান ফিল্ম ফেস্টিভ্যালে এসেও একে অন্যকে চুম্বন করে পোজ দিয়েছিলেন। তাঁদের কাছে সেরা পোজ মানেই লিপ লক। নেট দুনিয়ায় এই নিয়ে ট্রোল্ডও হতে হয়েছিল তাঁদের।
1020
তবুও কোথাও গিয়ে কমেনি তাঁদের প্রেম। ভেতরের সম্পর্ক যেমনই হোক উপরে তা দেখানো চাই। সম্প্রতি গোল্ডেন গ্লোভের রেড কার্পেটেও একই ছবি ধরা দিয়েছিল।
1120
সোশ্যাল মিডিয়ায় দুই তারকাই বরাবরই অ্যাক্টিভ। সেখানে নিজেরাই পোস্ট করে থাকেন বিভিন্ন ছবি। তার মধ্যে অধিকাংশই চুম্বনের।
1220
জন্মদিনের পার্টিতেও নিকের সঙ্গে ঘনিষ্ট অবস্থায় দেখা যায় প্রিয়ঙ্কাকে। বয়সের ফারাক যাই হোক দুজনের মধ্যে সম্পর্ক যে গভীর তা আর বলার অপেক্ষা রাখে না।
1320
প্রিয়ঙ্কা প্রথম থেকেই নিজের মর্জির মালিক। তাঁর জীবনে নেই কোনও রাখ রাখ ঢাক ঢাক বিষয়। সম্পর্কের ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটে না।
1420
নিককে পছন্দ করতেন তিনি বহু দিন থেকেই। গান গাওয়ার মধ্যে দিয়েই যেন সেই সম্পর্ক আরও গভীর হয়েছিল।
1520
নিক প্রিয়ঙ্কার ভক্তরা অপেক্ষায় রয়েছেন তাঁরা কবে একই সঙ্গে গান গাইবেন। কিন্তু সে স্বপ্ন পূরণ করতে অক্ষম প্রিয়ঙ্কা।
1620
নিজেই অভিনেত্রী কয়েকদিন আগে জানিয়েছিলেন, নিকের সঙ্গে সে গান গাইবে না কখনই। কারণ নিকের সঙ্গে গান গাইবার যোগ্যতা তার মধ্যে নেই।
1720
২০১৯ সালে মুক্তি পয়েছে প্রিয়ঙ্কার ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক। সেই ছবি সেভাবে সাফল্য লাভ না করলেও বেশ কয়েকটি পুরষ্কার জিতেছিল।
1820
তবে বলিউডে সেভাবে আর পাওয়া যায় না প্রিয়ঙ্কাকে। কোথাও গিয়ে যেন বলিউড থেকে সরে গিয়েছেন প্রিয়ঙ্কা। একটি ছবি মুক্তি পেলেও এখনও পরবর্তী ছবি নিয়ে প্রকাশ্যে কিছুই জানাননি পিগি চপস।
1920
নিকের সঙ্গে সংসার করার পর থেকেই নিজেকে খানিকটা গুটিয়ে নিয়েছেন প্রিয়ঙ্কা। সর্বত্র দেখা গেলেও ছবিতে সেভাবে পাওয়া যাচ্ছে না তাঁকে।
2020
প্রতি মুহূর্তে আপডেট খবর ভক্তদের দিলেও কোথাও তাঁকে পর্দায় সেভাবে না পাওয়ার আক্ষেপ থেকেই গেল ভক্তদের মধ্যে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos