এই কঠিন রোগে ভুগছিলেন জাহ্নবী, কেরিয়ারের শুরুর কথা মনে পড়লে আজও শিউরে ওঠেন শ্রী-কন্যা

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর সর্বদাই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন। নেটিজেনরা বলেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। বলি অভিনেতা শাহিদ কাপুরের সৎ ভাই ঈশান খট্টরের বিপরীতে বলিউডে  'ধড়ক' সিনেমাতেই ডেবিউ করেছিলেন জাহ্নবী।  তবে নিজের নামের সঙ্গে যেহেতু মায়ের নাম জড়িয়ে ছিল তাই চাপটাই বেশি ছিল। স্টারকিড হওয়ার সুবাদে খুব বেশি সুবিধা যে পেয়েছেন জাহ্নবী তেমনটা নয়। বরং বারবার যোগ্যতা নেই এই কথা শুনতে শুনতে মানসিক রোগে ভুগতে শুরু করেন শ্রী কন্যা। কেরিয়ার শুরুর দিনগুলোর কথা ভাবলে আজও শিউরে ওঠেন জাহ্নবী।
 

Riya Das | Published : Aug 2, 2022 6:46 AM IST

19
 এই কঠিন রোগে ভুগছিলেন জাহ্নবী, কেরিয়ারের শুরুর কথা মনে পড়লে আজও শিউরে ওঠেন শ্রী-কন্যা

মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী । তবে কেরিয়ারের শুরুর দিন কেমন ছিল তা মনে পড়লে আজও আঁতকে ওঠেন শ্রী-কন্যা।

29

 বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। বলি অভিনেতা শাহিদ কাপুরের সৎ ভাই ঈশান খট্টরের বিপরীতে বলিউডে  'ধড়ক' সিনেমাতেই ডেবিউ করেছিলেন জাহ্নবী। নেটিজেনরা বলেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত।

39


নিজের নামের সঙ্গে যেহেতু মায়ের নাম জড়িয়ে ছিল তাই চাপটা একটু বেশিই ছিল জাহ্নবীর উপর। স্টারকিড হওয়ার সুবাদে খুব বেশি সুবিধা যে পেয়েছেন জাহ্নবী তেমনটা নয়। বরং বারবার যোগ্যতা নেই এই কথা শুনতে শুনতে মানসিক রোগে ভুগতে শুরু করেন শ্রী কন্যা। 

49

জাহ্নবী জানান, ফিল্মি ব্যাকগ্রাউন্ড থাকায় অভিনয়ে সুযোগ পেতে খুব একটা অসুবিধা না হলেও যোগ্যতা নিয়ে অনেকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে জাহ্নবীকে। যার ফলে মানসিক ভাবে এতটাই ভেঙে পড়েছিলেন যে অ্যানসাইটি অ্যাটাকের মধ্যে দিয়েও যেতে হয়েছে।

59

জাহ্নবী  আরও বলেন, ধড়ক, গুঞ্জন সাক্সেনার সময় আমাকে বারবার মনে করানো হয়েছে আমার সামনে সবটা সাজিয়ে রাখা হয়েছে। আমি এগুলোর যোগ্য নই। আমার কোনও পরিশ্রম নেই। আমার কাছে সুযোগ আছে কারণ আমি বনি কাপুরের মেয়ে বা বলিউডের চাঁদনি আমার মা।

69

জাহ্নবী বলেন, আমি তাদের সন্তান এটা যথেষ্ঠ গর্বের ঠিকই। তবে আসল সত্যিটা হল আমি অভিনয়টা ভালবাসি আর অভিনয়ের জন্যই বাঁচি। অভিনয়ের জন্য সবটা করতে রাজি। যাতে আমার বাবা ও মায়ের মুখ রাখতে পারি। 
 

79

জাহ্নবী বলেন, আমি তাদের সন্তান এটা যথেষ্ঠ গর্বের ঠিকই। তবে আসল সত্যিটা হল আমি অভিনয়টা ভালবাসি আর অভিনয়ের জন্যই বাঁচি। অভিনয়ের জন্য সবটা করতে রাজি। যাতে আমার বাবা ও মায়ের মুখ রাখতে পারি। 
 

89


বিকিনি থেকে ওয়েস্টার্ন , শাড়ি থেকে পশ্চিমী পোশাক সবেতেই ঝড় তুলছেন জাহ্নবী কাপুর।  সুপার সেক্সি অবতারে বক্ষ বিভাজিকায় যেন আগুন জ্বলছে। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী।

99


জাহ্নবীর কাপুরের শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। রাতারাতি সোশ্যাল মিডিয়ার পুরো অ্যাটেনশনটাই কেড়ে নিয়েছেন শ্রী কন্যা। রাতারাতি হট ছবি পোস্ট করে টক অফ দ্য টাউন হয়ে উঠেছে জাহ্নবী কাপুর। কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos