বিগ সাইজ নিতম্বে যৌবনের উঁকি, সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী কন্যা জাহ্নবীর

একটু সময় পেলেই এদিক-ওদিকে বেড়িয়ে পড়েন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। একটানা কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়লেই যেন ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন প্রকৃতির কোলে। কখনও সোলো ট্রিপ, তো কখনও আবার বন্ধু কিংবা ফ্যামিলির সঙ্গে ঘুরতে চলে যান  জাহ্নবী কাপুর। ঘুরতে যেতে তিনি ভীষণই ভালবাসেন। ঘুরতে যাওয়ার জন্য সর্বদাই তার মন উরু উরু। পোল্যান্ডের ঘন জঙ্গলে বন্ধুদের সঙ্গে ট্রেকিংয়ে গেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। প্রকৃতির কোলে বেরানোর কিছু বিশেষ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন শ্রী কন্যা। সেক্সি হট পোশাকে জাহ্নবীকে দেখে চোখ কপালে উঠেছে। ঝড়ের গতিতে ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Jul 19, 2022 5:27 AM IST

112
 বিগ সাইজ নিতম্বে যৌবনের উঁকি, সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী কন্যা জাহ্নবীর

বলিউডে শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় আজ প্রতিষ্ঠিত হয়েছেন জাহ্নবী কাপুর। মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশন।

212


একটু সময় পেলেই এদিক-ওদিকে বেড়িয়ে পড়েন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। একটানা কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়লেই যেন ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন প্রকৃতির কোলে। কখনও সোলো ট্রিপ, তো কখনও আবার বন্ধু কিংবা ফ্যামিলির সঙ্গে ঘুরতে চলে যান  জাহ্নবী কাপুর। 
 

312

ঘুরতে যেতে তিনি ভীষণই ভালবাসেন। ঘুরতে যাওয়ার জন্য সর্বদাই তার মন উরু উরু। পোল্যান্ডের ঘন জঙ্গলে বন্ধুদের সঙ্গে ট্রেকিংয়ে গেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। প্রকৃতির কোলে বেরানোর কিছু বিশেষ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন শ্রী কন্যা। 

412


অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই দেখা যাচ্ছে পাহাড়ের কোলে উন্মুক্ত বিহঙ্গের মতো উড়ে বেড়াচ্ছেন জাহ্নবী কাপুর। সেক্সি হট পোশাকে জাহ্নবীকে দেখে চোখ কপালে উঠেছে। ঝড়ের গতিতে ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

512

একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন শ্রী-কন্যা। ইন্টারনেট কাঁপছে জাহ্নবীর সেক্সি অবতারে।  সেক্সি ফিগারকেও হার মানাচ্ছে তার বিগ সাইজ নিতম্ব। 
 

612

পোল্যান্ডের ঘন জঙ্গলে বন্ধুদের সঙ্গে ট্রেকিংয়ে গিয়েছেন জাহ্নবী কাপুর। প্রকৃতির কোলে বেশ কিছুটা সময় কাটানোর মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন জাহ্নবী কাপুর। যা দেখেই কালঘাম ছুটছে ভক্তদের।

712

বেজ রঙের পালাজো প্যান্ট ও স্কিনফিট টপ পরে ঘন জঙ্গলে লেকের ধারে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন। যার ক্যাপশনে লেখা দিনটা ভাল ছিল। ঘন জঙ্গলের মাঝে দাঁড়িয়ে ট্রেকিং করছেন জাহ্নবী। অভিনেত্রীর হট লুকে ঘায়েল হয়েছেন ভক্তরা। 

812

বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে উঠে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। নেটপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা ইতিমধ্যেই জুড়ে গিয়েছে জাহ্নবীর সঙ্গে। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। 

912

মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী । স্কিনফিট পোশাকে ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল। সেক্সি অবতারে বক্ষ বিভাজিকায় যেন আগুন জ্বলছে। 

1012

বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে হট পোশাকে নজর কাড়লেন জাহ্নবী কাপুর। স্কিনফিট বডিকন ঠেলে বেরিয়ে আসছে স্তনের একাংশ। বিগ সাইজ নিতম্বে যৌবন যেন উপচে পড়ছে। বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর। সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। আর সেই তালিকায় সর্বদাই রয়েছেন জাহ্নবী কাপুর। ফের সুডৌল স্তনযুগলের ভাঁজে আগুন জ্বালালেন জাহ্নবী কাপুর।

1112

কাজের ফাঁকে সময় পেলেই কোথাও না কোথাও বেড়াতে চলে যান জাহ্নবী কাপুর। এবার প্রকৃতির কোলে খানিকটা সময় কাটিয়ে ফ্রেশ অক্সিজেন নিয়ে কাজে ফিরবেন জাহ্নবী কাপুর। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকে সকলের মধ্যে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। 
 

1212

নিজের সোশ্যাল মিডিয়ায় হট অ্যান্ড বোল্ড লুকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন জাহ্নবী কাপুর। রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। নিতম্ব ফ্লন্টস করে ছবিতে পোজ দিয়েছেন জাহ্নবী, সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। খুব শীঘ্রই জাহ্নবীকে সিদ্ধার্থ সেন পরিচালিত 'গুড লাক জেরি'-ছবিতে দেখা যাবে। যেখানে ড্রাগস বিক্রেতার চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। ২৯ শে জুলাই ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ছবি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos