'বাইসেক্সুয়াল' প্রিয়ঙ্কা! কামের নেশায় যৌনতার প্রস্তাব দিয়েছিলেন এক মহিলা, পরিণতি হয়েছিল ভয়ঙ্কর

প্রিয়ঙ্কা চোপড়া, বলিউডের দেশি গার্ল। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই পুরুষ থেকে মহিলা ভক্তদের। তাকে নিয়ে সর্বদাই সমালোচনা চলতেই থাকে। শরীর নিয়ে কাটাছেড়া থেকে সাহসী পোশাকে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া।তার পুরুষ অনুরাগীর সংখ্যাটা নেহাতই কম নয়। তবে শুধু পুরুষরাই নন,মহিলারাও তার যৌনতায় কাত। অভিনেত্রী দেখে যৌন লালসায় পাগল হয়েছিলেন এক মহিলা। সেই রাতে প্রেমের প্রস্তাবও পেয়েছিলেন প্রিয়ঙ্কা। নাইটক্লাবে এক মহিলার থেকে প্রেমের প্রস্তাব পেয়ে নিজেকে ঠিক কী মনে হয়েছিল সেক্সি লেডি প্রিয়ঙ্কার, টক শো-তে  নিজেই ফাঁস করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

Riya Das | Published : Jul 18, 2022 9:12 AM IST

18
'বাইসেক্সুয়াল' প্রিয়ঙ্কা! কামের নেশায় যৌনতার প্রস্তাব দিয়েছিলেন এক মহিলা, পরিণতি হয়েছিল ভয়ঙ্কর

সালটা ২০০০। মিস ওয়ার্ল্ডের খেতাবও জিতেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডে পা রেখেই  অক্ষয় কুমারের বিপরীতে 'আন্দাজ' ছবি দিয়ে বি-টাউনে পা রাখেন প্রিয়ঙ্কা। তবে বলিউডে নিজের জায়গা করতে বেশ খানিকটা কসরত করতে হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়াকে। বলি ইন্ডাস্ট্রিতে পা দিতেই  পরিচালকের কাছ থেকে নোংরা কথা শুনতে হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়া।

28

শরীর নিয়ে কাটাছেড়া থেকে সাহসী পোশাকে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া।তার পুরুষ অনুরাগীর সংখ্যাটা নেহাতই কম নয়। তবে শুধু পুরুষরাই নন,মহিলারাও তার যৌনতায় কাত।

38


গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই খবরের শিরোনামে। সাহসী পোশাকে যেন তুড়ি মেড়ে অনেককেই পিছেনে ফেলে দেন প্রিয়ঙ্কা চোপড়া। ভারতীয় ফ্যাশন থেকে পশ্চিম কায়দা দুটোতেই তিনি লাস্যময়ী। পোশাক নিয়ে কাটাছেড়া করা বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন।

48

তবে শুধু পুরুষরাই নন,মহিলারাও তার যৌনতায় কাত। অভিনেত্রী দেখে যৌন লালসায় পাগল হয়েছিলেন এক মহিলা। সেই রাতে প্রেমের প্রস্তাবও পেয়েছিলেন প্রিয়ঙ্কা। নাইটক্লাবে এক মহিলার থেকে প্রেমের প্রস্তাব পেয়ে নিজেকে ঠিক কী মনে হয়েছিল সেক্সি লেডি প্রিয়ঙ্কার, টক শো-তে  নিজেই ফাঁস করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

58

কফি উইথ করণ-এ প্রিয়ঙ্কাকে জিজ্ঞাসা করা হয়েছিল তার লেসবিয়ান সম্পর্কের অভিজ্ঞতা নিয়ে। সেখানেই প্রিয়ঙ্কা নিজের জীবনের একটি ঘটনা শেয়ার করেন। প্রিয়ঙ্কা জানান, বেশ কয়েকবছর আগে নাইটক্লাবে গিয়েছিলেন। সেখানেই এক মহিলা বারবার আমার প্রশংসা করতে শুরু করে। এবং সটান প্রেমের প্রস্তাবও দেন।
 

68

ফ্লার্ট করতে করতে এতটাই উচ্চমাত্রায় পৌঁছায় যে প্রিয়ঙ্কা বুঝতে পারছিলেন না কী বলবেন। কারণ সেই মহিলা প্রিয়ঙ্কার পরিচিত ছিল। পরিস্থিতি হাতের বাইরে যেতে প্রিয়ঙ্কা বলেছিলেন, আমার বয়ফ্রেন্ড আছে। আমি মহিলা নয়, পুরুষদের পছন্দ করি।

78

যদিও সেইসময়ে প্রিয়ঙ্কা কারোর সঙ্গে সম্পর্কে ছিলেন কিনা তা জানা যায়নি। তবে নিজের জীবনের অনেক বিষয় নিয়েই  খুল্লামখুল্লা কথা বলেছেন প্রিয়ঙ্কা। অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রিয়ঙ্কা চোপড়া।  সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়ঙ্কা চোপড়া।

88


 সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।   মা হওয়ার পর থেকে স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলসে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মেয়ে হওয়ার পর প্রথম জন্মদিনও একসঙ্গে জোনাস পরিবারের সঙ্গে সেলিব্রেট করবেন প্রিয়ঙ্কা চোপড়া। সকলেই তাদের একরত্তিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos