পরপুরুষের কোলে উঠে রাতভর উদ্দাম যৌনতায় মত্ত জাহ্নবী, নিতম্ব আগলে রয়েছে প্রেমিক, কে এই মিস্ট্রি ম্যান?

বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর। সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী।  সম্প্রতি এক মিস্ট্রি ম্যানের সঙ্গে দেখা গেল জাহ্নবীকে। স্কিনফিট বডিকনে উপচে পড়ছে ভরা যৌবন। রাতভর পার্টিতে মত্ত শ্রী-কন্যা একেবারে কোলে উঠে পড়েছে প্রেমিকের। কে এই মিস্ট্রি ম্যান। তা জানতেই মুখিয়ে রয়েছে দর্শকরা।
 

Riya Das | Published : May 11, 2022 2:10 AM IST

19
পরপুরুষের কোলে উঠে রাতভর উদ্দাম যৌনতায় মত্ত  জাহ্নবী, নিতম্ব আগলে রয়েছে প্রেমিক, কে এই মিস্ট্রি ম্যান?

বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে উঠে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। নেটপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা ইতিমধ্যেই জুড়ে গিয়েছে জাহ্নবীর সঙ্গে। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। 

29

স্টারকিড নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। এবার  পোশাকের কারণে  নয় বরং জাহ্নবী কাপুর শিরোনামে উঠে এলেন তার লাভ লাইফ নিয়ে। ব্যাকলেস পোশাক পরে শরীর দেখিয়েই রাতের ঘুম কাড়লেন শ্রী কন্যা। 

39


জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী।  
 

49

স্কিনফিট হলুদ রঙের বডিকনে উপচে পড়ছে ভরা যৌবন। রাতভর পার্টিতে মত্ত শ্রী-কন্যা একেবারে কোলে উঠে পড়েছে প্রেমিকের। সম্প্রতি এক মিস্ট্রি ম্যানের সঙ্গে দেখা গেল জাহ্নবীকে। কে এই মিস্ট্রি ম্যান। তা জানতেই মুখিয়ে রয়েছে দর্শকরা।
 

59


রাতভর  পার্টিতে মত্ত শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের ছবি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। জাহ্নবীর এই ছবি নেটদুনিয়ার হটকেক। চর্চিত প্রেমিককে জাপটে ধরে একের পর এক পোজ দিয়েছেন। অন্যদিকে জাহ্নবীর নিতম্ব আগলে পোজ দিয়েছেন এই  মিস্ট্রি ম্যান।
 

69

জানা গেছে, যে পুরুষসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ অন্তরঙ্গভাবে  ধরা দিয়েছেন তিনি হলে ওরহান আওয়াত্রামানি। জাহ্নবীর সঙ্গে তার এই বন্ধুত্ব বহুবার শিরোনামে উঠে এসেছে। এবার খুল্লামখুল্লা শরীরী মেলামেশায় চর্চিত প্রেমিককে জড়িয়ে ছবিতে পোজ দিলেন জাহ্নবী কাপুর।

79

নিজের জন্মদিনে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন জাহ্নবী কাপুর। সেই ছবির কমেন্টেই ওরহান লিখেছিলেন আই লাভ ইউ। সেখান থেকেই জল্পনার শুরু। এবার সেই চর্চিত প্রেমিকের ঘাড়ে উঠেই জড়াজড়ি করতে দেখা গেলে শ্রী কন্যা জাহ্নবী কাপুরকে।
 

89


এর আগে অক্ষত রঞ্জনের সঙ্গে জাহ্নবীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। পরে জানা যায় তাদের এই সম্পর্ক ভেঙে গেছে। যদিও লাভ লাইফ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন জাহ্নবী। তবে পেশায় সমাজকর্মী ওরহানের সঙ্গে তার মাখোমাখো ছবি অন্য ইঙ্গিতই দিচ্ছে ভক্তদের।

99

জাহ্নবী ছাড়াও এই পার্টিতে দেখা গেছে সঞ্জয় কন্যা শানায়া কাপুরকে। নিজের ইনস্টাগ্রামে কোলাজ শেয়ার করেছেন বলিউড নায়িকা। তবে সকলের ছবি ছাপিয়ে শুধুমাত্র নজর কেড়েছে ওরহান ও জাহ্নবীর অন্তরঙ্গতা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos