' সেক্স হয়ে গেলেই সবটা শেষ নয়, জোর করে বিয়ে না টেকানোই ভাল', বিস্ফোরক মালাইকা

মালাইকা আরোরা  এবং আরবাজ খান,  একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল এই তারকা দম্পতি।  ১৯৯৮ সালে বিয়ে করেন আরবাজকে। । সালটা ২০১৭। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে দুজনেই আলাদা।  ২৮ বছর বয়সে মা হয়েছিলেন মালাইকা। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। তবে ছেলে আরহানের দায়িত্ব দুজনেই সমানভাবে সচেতন।  ছেলেকে নিজের সঙ্গেই রেখেছেন মালাইকা আরোরা। সম্প্রতি নিজের অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মালাইকা। অনেকেই মনে করেন সেক্স-সহবাস হয়ে গেলেই জীবনটা শেষ, যার ফলে ইচ্ছার বিরুদ্ধেও অন্যায় মুখ বুঝে সহ্য করে সংসারটা চালিয়ে যাচ্ছেন। তবে মালাইকার মতে, জোর  করে বিয়ে টিকিয়ে রাখার কোনও মানেই হয় না।
 

Riya Das | Published : May 10, 2022 6:04 AM IST

110
' সেক্স হয়ে গেলেই সবটা শেষ নয়, জোর করে বিয়ে না টেকানোই ভাল', বিস্ফোরক মালাইকা

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। ।দীর্ঘ ১৮ বছরের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে বর্তমানে একাই থাকেন মালাইকা আরোরা।। তবে  পুরোপুরি একা নন, বয়ফ্রেন্ড অর্জুনও থাকেন তাদের সঙ্গে। 
 

210


২৮ বছর বয়সে মা হয়েছিলেন মালাইকা। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। তবে ছেলে আরহানের দায়িত্ব দুজনেই সমানভাবে সচেতন।  ছেলেকে নিজের সঙ্গেই রেখেছেন মালাইকা আরোরা। সম্প্রতি নিজের অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মালাইকা। 

310


অনেকেই মনে করেন সেক্স-সহবাস হয়ে গেলেই জীবনটা শেষ, যার ফলে ইচ্ছার বিরুদ্ধেও অন্যায় মুখ বুঝে সহ্য করে সংসারটা চালিয়ে যাচ্ছেন। তবে মালাইকার মতে, জোর  করে বিয়ে টিকিয়ে রাখার কোনও মানেই হয় না। নিজের জীবনের গল্প এবার শেয়ার করলেন মালাইকা আরোরা।

410

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন,  মা হওয়ার খবর শুনে সকলে আমাকে বলেছিল আমার কাজের জায়গা নষ্ট হয়ে যাবে। তবে আমি কিন্তু কোনওদিনও সেভাবে ভাবিনি।  আরহানের জন্মের পর আমিও এটাই ভেবেছিলাম পৃথিবীর সব ভালবাসা ওকে দেব।

510

মালাইকা জানান, আমি ঠিক করেছিলাম, কাজের জায়গায় নিজের অস্তিত্ব কখনওই নষ্ট হতে দেব না।  এবং যেমন ভাবনা তেমনই কাজ। ঠিক সেই ভাবেই মাতৃত্বকে উপভোগ করেছিলেন মালাইকা। মা হওয়ার মাত্র ২ মাসের মধ্যেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। আবার বাড়ি ফিরে আরহানকে গান শুনিয়ে ঘুমও পাড়াতেন মালাইকা।

610


মাতৃত্ব দিবসের দিন নিজের জীবনের অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। মা হয়ে গেলেই কেরিয়ার শেষ তেমনটা মোটেই নয়। বরং নিজের মন যেটা চাইছে সেটাকেই সবার আগে প্রাধান্য দিন, তেমনটাই বলেছেন মালাইকা আরোরা।

710

সকল মায়েদের উদ্দেশ্যে মালাইকা বলেছেন, নিজের স্বপ্নপূরণ করুন। কাজের জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করুন । বিয়ের পর সেক্স হলেই জীবন শেষ তেমনটা না ভেবে জীবনে খুশি না থাকলে বিয়ে থেকে বেরিয়ে আসুন। আর মা হলেই সব থেমে  যাবে এমনটা না ভেবে জীবনে এগিয়ে চলুন।
.

810

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রোলডও হয়েছেন মালাইকা, এমনকী বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে পিছপা হননি বলিউডের মাল্লা।
 

910

খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। 

1010

 মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos