স্টারকিডদের ক্ষমাপ্রার্থী হওয়ার কোনও কারণ নেই, সুশান্ত মৃত্যুতে মন্তব্য জাহ্নবীর

সিবিআই তদন্তে চলছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘিরে। ইডি-র তলবের পরই মোড় ঘুরেছে তদন্তের। সেই মোড় ঘুরতেই রোষে ফেটে পড়ছে দর্শকমহল। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ক্রমশ উঠে আসছে নানা তথ্য। সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ট্রান্সজ্যাকশন হয়েছে কোটি কোটি টাকা। ব্যাঙ্ক ব্যালেন্স প্রায় অর্ধেক হয়ে গিয়েছিল রিয়ার ফূর্তির কারণে। এমনই খবরে ছড়িয়ে গিয়েছে চারিদিক। এতকিছুর মাঝে সাংঘাতিক পদক্ষেপ নিয়ে ফেলেছে করণ জোহারের ধর্মা প্রযোজনা সংস্থা এবং নেটফ্লিক্স।

Adrika Das | Published : Aug 9, 2020 5:29 PM IST

110
স্টারকিডদের ক্ষমাপ্রার্থী হওয়ার কোনও কারণ নেই, সুশান্ত মৃত্যুতে মন্তব্য জাহ্নবীর

সম্প্রতি মুক্তি পেয়েছে গুঞ্জন সক্সেনা: দ্য কার্গিল গার্ল-এর ট্রেলার। মুক্তি পেতেই কটাক্ষের অন্ত নেই কমেন্ট সেকশনে। একের পর এক সিনেপ্রেমীরা প্রশ্ন তুলছে সোশ্যাল মিডিয়ায়। 

210

জাহ্নবী কাপুর রয়েছে নাম ভূমিকায়। তাঁর অভিনয় নিয়ে কটাক্ষ করে চলেছে তারা। সুশান্তের মৃত্যুর পর স্টারকিডদের সমস্ত ছবি বয়কটের যে রব উঠেছিল তার প্রথম শিকার হয়েছেন শ্রীদেবী-কন্যা।

310

তাঁকে নিয়ে নানা নিন্দা চলছে সিনেদর্শকদের মধ্যে। প্রথমত ছবি বয়কট নিয়ে যে আওয়াজ উঠেছিল তা যেন আরও দৃঢ় হয়ে গিয়েছে। প্রথমত জাহ্নবী কাপুর স্টারকিডদের মধ্যে একজন। 

410

তারকার সন্তান হওয়ার পাশাপাশি গুঞ্জন সক্সেনা: দ্য কার্গিল গার্ল-এর প্রযোজনা সংস্থা হল ধর্মা প্রোডাকশন। করণ জোহারের উপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জেরে প্রথম থেকেই ক্ষোভ উগরে দিয়েছিল নেটিজেনরা। 

510

এবার তাঁর প্রযোজনা সংস্থার ছবি দেখে আরও রোষে ফেটে পড়ল সাইবারবাসী। কার্গিল গার্ল হিসাবে পরিচিত গুঞ্জন সক্সেনা। তাঁর বায়োপিক হল এই ছবি। 

610

সেই নিয়ে মুখ খুললেন জাহ্নবী। চারিদিকে এত ঘৃণা দেখে তাঁর বক্তব্য, "আমার মনে হয় না আমাদের ক্ষমা চাওয়ার কোনও কারণ আছে। আমরা কোনও ভুল করিনি।"

710

"সকলে এখন এই পরিস্থিতিতে সকলে আবেগঘন হয়ে উঠেছে বুঝতে পারছি। তবে তাই বলে আমায় এই পরিস্থিতির দায় প্রতিটি ছবির মুক্তির আগায় নিয়ে বেড়াতে হবে।" 

810

"ছবিটি নিয়ে আমি যথেষ্ট কনফিডেন্ট। আমি জানি আমি কতখানি পরিশ্রম করেছি ছবিটির জন্য। আমি মনে করি না ক্ষমাপ্রার্থী হওয়ার কোনও কারণ রয়েছে এই পরিস্থিতিতে।"

910

ছবিতে জাহ্নবী প্রধান চরিত্রে থাকলেও নজরে পড়েছেন পঙ্কজ ত্রিপাঠি, অঙ্গদ বেদী, বীনিত কুমার সিং এবং মানব বীজকে। তাঁদের অভিনয় দক্ষতা মুগ্ধ করেছে দর্শকমহলকে। প্রশ্ন উঠছে এত ভাল অভিনেত্রীরা বলিউডে থাকতে জাহ্নবী কেন এই দেশাত্মবোধক ছবিতে নেওয়া হল।

1010

গুঞ্জন সক্সেনা দেশের গর্ব। তাঁর চরিত্রের জন্য তাপসী পান্নু, সানিয়া মালহোত্রার মত অভিনেত্রীদের কেন নেওয়া হল। এর পিছনেও স্বজনপোষণকে দায়ী করেছে দর্শককূল। বায়োপিকটি নেটফ্লিক্সে মুক্তি পাবে ১২ অগাস্ট।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos