জাহ্নবীকে এই বিষয় মোটেও বিশ্বাস করতেন না শ্রীদেবী, আর সেই ঝুঁকিটাই এবার নিতে চলেছেন হটডিভা

বলিউডের হট ডিভা জাহ্নবী। ইতিমধ্যেই অভিনয় দক্ষতাতে সকলের নজর কেড়েছেন তিনি। তার ওপর শ্রীদেবী কন্যা। ফলে অনেকেরই নজরে এই স্টার। তবে মন দেওয়া নেওয়ার বিষয় কতটা পটু তিনি! সম্পর্ক থেকে শুরু করে বিয়ে, কোনও কিছুতেই জাহ্নবীকে ভরসা করতে পারতন না শ্রীদেবী, কারণ নিজেই খোলসা করলেন জাহ্নবী।

Jayita Chandra | Published : Aug 2, 2021 4:46 AM IST

110
জাহ্নবীকে এই বিষয় মোটেও বিশ্বাস করতেন না শ্রীদেবী, আর সেই ঝুঁকিটাই এবার নিতে চলেছেন হটডিভা
পার্ফেক্ট বলতে যা বোঝায় ভক্তমহলের চোখে শ্রীদেবী ছিলেন তাই। তাঁর পর্দায় উপস্থাপনা থেকে শুরুকরে স্টারডাম, এক কথায় তাক লাগাতো সকলকেই।
210

সেই শ্রীদেবীর কন্যাই কতটা পার্ফেক্ট নিজের জীবনের সিদ্ধান্তগুলো নিতে। কতটা মায়ের মত নিজেকে গুছিয়ে উপস্থাপনা করার ক্ষমতা রাখেন, কী মনে করতেন শ্রীদেবী।

310

অভিনয় জগত নিয়ে মায়ের সঙ্গে কখনই সেভাবে কথা হত না বলেই জানিয়েছিলেন জাহ্নবী। শ্রীদেবী মেয়েদের নিজের সিদ্ধান্ত নিজেই নিতে দিতেন। 

410
>তবে একটা বিষয় তিনি ভরসা করতে না জাহ্নবী কাপুরকে। তা হল সম্পর্ক। জাহ্নবী পুরুষ বা পাটনার নির্বাচনের বিষয় পটু নয়।

510
এমনটাই মনে করতেন শ্রীদেবী। সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবী কাপুর জানিয়েছিলেন, কেন শ্রীদেবীর এই ধারনা জন্মায় জাহ্নবীকে নিয়ে!

610
জাহ্নবী খুব সহজেই মন দিয়ে ফেলেন সকলকে। খুব সহজেই ভালোবেসে ফেলেন। যে বিষয়টা মোটেই ভালো চোখে দেখতেন না তিনি। 

710

পাশাপাশি জাহ্নবী এও বলেছিলেন, শ্রীদেবী সব সময় চাইতেন, নিজে কাউকে পছন্দ করে দেবেন জাহ্নবীর জন্য। 

810

নিজে সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে জাহ্নবী জানিয়েছিলেন, তিনি নিজে কাউকে পছন্দ করে নেবেন, আর তিরুপতিতে গিয়ে সাবেকি মতেই বিয়ে করবেন। যদিও এখনও পাটনার নিয়ে কোনও সিদ্ধান্ত নেননি তিনি। 

910
আজ মা নেই, নিজের জীবনটাকে নিজের মত করে গুছিয়ে নিচ্ছেন জাহ্নবী কাপুর। তাই জীবনে বড় সিদ্ধান্ত নিতে চলেছেন। বিয়ের পিঁড়িতে বসলেও তিনি সেই বিষয় সিদ্ধান্ত নিয়ে সুখে থাকুক এটাই কাম্য।
1010
তবে শ্রীদেবী থাকলে হাজার একবার ঝালিয়ে নিতেই জাহ্নবীর এই সিদ্ধান্তকে। কারণ তিনি বরাবরই বলে এসেছেন, এই একটা বিষয় তিনি মেয়েকে বিশ্বাস করেন না। কারণ জাহ্নবী খুব সহজেই সকলকে বিশ্বাস করে ফেলেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos