বুক চেরা জ্যাকেটে স্পষ্ট 'অন্তর্বাস', ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মালাইকাকে দেখে রেগে আগুন ভক্তরা

ফের অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। বুকচেরা জ্যাকেটে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল। অন্তর্বাস দেখাতে গিয়েই চরম ট্রোলের মুখ পড়লেন বলি ফ্যাশনিস্তা।

Riya Das | Published : Aug 2, 2021 3:27 AM IST

19
বুক চেরা জ্যাকেটে স্পষ্ট 'অন্তর্বাস', ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মালাইকাকে দেখে রেগে আগুন ভক্তরা
স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা।
29
বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। এবার তাতেই ঘটল বিপত্তি।
39
বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। এবার অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী।
49
বুকচেরা জ্যাকেটের ভিতর স্পষ্ট ব্রা । অন্তর্বাসের চারপাশ দিয়ে বেরিয়ে আসছে স্তনযুগল। হট অবতারে মালাইকাকে দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। মুখে মাস্ক, কালো জ্যাকেটে মালাইকা যেন সেক্সবম্ব।
59
মালাইকাকে দেখে নেটিজেনরা বলেছেন, 'জ্যাকেটটা পরার আর কী দরকার ছিল। শরীরের সবটাই তো বেরিয়ে আসছে'। আবার অন্য একজন বলেছেন,'এত শরীর দেখানো কিসের'।
69
৪৭-এ এসে সেক্সি মারকাটারি ফিগারে বহু পুরুষের রাতের ঘুম উড়াচ্ছে মালাইকা আরোরা। দিনের পর দিন যেনও আর হট হয়ে উঠছেন বলি ফ্যাশনিস্তা। নেটমাধ্যমেও ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা কাটাছেঁড়া শরীরের ছবি।
79
সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।
89
প্রতিটি ছবিতেই যেন শরীর উন্মুক্ত করে নিজেকে মেলে ধরছেন ফ্যাশনিস্তা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি। প্রতিনিয়ত সাহসী ছবি দিয়ে ট্রোলের মুখে পড়ছেন মালাইকা,তবে তিনি কিন্তু কোনও মন্তব্য করেন না।
99
মালাইকা এবং অর্জুন একসঙ্গে লিভ-ইন করার খবরেও উত্তাল টিনসেল টাউন। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos