' শরীরী কাম' মেটাতেই কি বিবাহিত পুরুষে আকৃষ্ট রেখা, যৌনতা নিয়ে বিস্ফোরক 'এভারগ্রীন বিউটি'

তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। সচারচর জনসমক্ষে দেখা যায় না এভারগ্রীন বিউটিকে। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চে বিশেষ অতিথি রেখা। সেখানেই বিবাহিত পুরুষের প্রেমে বারংবার আকৃষ্ট রেখা বিস্ফোরক মন্তব্যে নেটিজেনদের চমকে দিয়েছেন। 

Riya Das | Published : Apr 4, 2021 9:00 AM IST

111
' শরীরী কাম' মেটাতেই কি বিবাহিত পুরুষে আকৃষ্ট রেখা, যৌনতা নিয়ে বিস্ফোরক 'এভারগ্রীন বিউটি'

বলিউডের এভারগ্রীন আইকন রেখার ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ আট থেকে অষ্টাদশী।এখনও  এই প্রজন্মের নায়িকাদেরও  টক্করে এগিয়ে রেখা।  

211

সচারচর জনসমক্ষে দেখা যায় না এভারগ্রীন বিউটিকে। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চে বিশেষ অতিথি  রেখা।

311


শো-য়ের প্রোমোতে দেখা যাচ্ছে, সঞ্চালক জয় ভানুশালি বিচারক নেহা কক্কর, রেখার উদ্দেশ্যে প্রশ্ন করছেন, কখনও দেখেছেন কোনও মহিলা পুরুষের জন্য পাগল, তাও আবার সেই পুরুষ বিবাহিত। প্রশ্ন শেষ হওয়ার আগে রেখা সটান জবাব, 'আপনি আমাকেই বলুন না'

411

রেখার জবাব শুনে রীতিমতো চমকে যান জয় থেকে নেহা, বিশাল সহ  সকলেই। সঙ্গে সঙ্গে রেখা এও বলেন, 'আমি কিছু বলিনি'। তারপর নিজেকে আটকে রাখতে না পেরে জয় বলে ওঠেন 'আরে ক্যায়া বাত হায়', এক কথাতেই ছক্কা মেরেছেন রেখাজি।

511


মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা।  

611


 বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে । নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী।  আজও অমলিন তার ম্যাজিক।
 

711

বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম।  রেখা-অমিতাভের প্রেম ছিল একসময়কার বলিউডের ওপেন সিক্রেট।

811

একাধিক সাক্ষাৎকারে বিগ বি-র প্রতি নিজের ভালবাসা এবং দুর্বলতার কথা প্রকাশ্যে আনলেও এই বিষয় নিয়ে কোনওদিন মুখ খোলেনি বচ্চন পরিবার।
 

911

তবে অমিতাভ ছাড়া বি-টাউনের তাবড় তাবড় অভিনেতাদেরও প্রেমের জাঁদুতে কাবু করেছিলেন রেখা।

1011

বিশেষ করে বিবাহিতদের প্রতিই নাকি আকৃষ্ট রেখা, নেটিজেনদের মতে, শরীরী কামের নেশাতেই নাকি বিবাহিত পুরুষের প্রতি প্যাশনেট ছিলেন রেখা।

1111

কখনও নায়ক তো কখনও ব্যবসায়ী একের পর এক সম্পর্কে জড়িয়ে উঠে এসেছে একাধিক নাম।  পুরুষকে আকৃষ্ট করতে রেখার জুড়ি মেলা ভার। যা নিয়ে এখনও অনেক গুঞ্জনই শোনা যায়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos