বিরাট নয়, রণবীরের কারণেই নাকি ভাল মা হয়েছেন অনুষ্কা, 'Secret' ফাঁস বলিউডের 'সেক্সি মাম্মা'র

চলতি বছরের শুরুতেই গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কা।  বলিউডে চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মার  অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের। তবে শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনেও দারুণ বন্ধুত্ব দুজনের। সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই জানা গেছে, বিরাট কোহলি নয়, বরং রণবীর কাপুরের জন্যই নাকি ভাল মা হয়েছেন অনুষ্কা। জানুন আসল সত্য।
 

Riya Das | Published : Apr 4, 2021 5:08 AM IST

110
বিরাট নয়, রণবীরের কারণেই নাকি ভাল মা হয়েছেন অনুষ্কা,  'Secret' ফাঁস বলিউডের 'সেক্সি মাম্মা'র

 

সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা।   বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। অনুষ্কা শর্মাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। 

210

গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরে সকলকে চমকে দিয়েছেন অনুষ্কা শর্মা।

310

রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কার কেমিস্ট্রি সকলেরই জানা।  সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে জানা গেছে, বিরাট কোহলি নয়, বরং রণবীর কাপুরের জন্যই নাকি ভাল মা হয়েছেন অনুষ্কা

410

সালটা ২০১৫,  অনুষ্কা শর্মা নাকি আগেই জানিয়েছিলেন, তিনি ভাল মা হতে পারবেন। তবে সেটা পুরোপুরি রণবীর কাপুরের জন্য। কী এমনটা করেছিলেন রণবীর।

510


রণবীর কাপুরের সঙ্গে 'বম্বে ভেলভেট' -এর প্রচার চলাকালীন বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেছিলেন অনুষ্কা। 

610

সেখানেই অনুষ্কা জানিয়েছিলেন,  'রণবীর আমার সম্পর্কে সব জানতে চায়। আমার মেক আপ রুমে ঢুকে ড্রয়ার খুলে দেখা থেকে হাতের ব্যাগ খুলে দেখা। এমনকী মোবাইলও দেখার চেষ্টা করত। আমি ভাল মা হতে পারব কারণ রণবীর সর্বদাই আমার আশেপাশে থাকত '।

710


রণবীরকে  নিয়ে অনুষ্কা আরও জানিয়েছন, কৌতুহলী স্বভাবের জন্য রণবীর যেমন ভাল অভিনেতা হতে পেরেছেন তেমনই ভবিষ্যতে পরিচালক হওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে ওর মধ্যে।

810

অনুষ্কার মতে,' রণবীর খুবই কৌতুহলী, এবং ওর এই গুণের জন্যই মাঝে মাঝে বিরক্তি বোধও হতো'।

910

বলিউডে চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মার  অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের। ঝগড়া থেকে রোম্যান্স সবতেই হিট এই জুটি। তবে শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনেও দারুণ বন্ধুত্ব দুজনের। 
 

1010
Share this Photo Gallery
click me!
Recommended Photos