হাউ হাউ করে কাঁদছেন নেহা, বিয়ের মাস কয়েকের মধ্যেই কঠিন রোগে আক্রান্ত 'রিমেক কুইন'

বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে রয়েছেন নেহা ক্ককর ও রোহনের। সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরের লাইমলাইটের শীর্ষেও ছিলেন তিনি। কিন্তু বিয়ের মাসকয়েক যেতে না যেতেই হাউ হাউ করে প্রকাশ্যে কেঁদে ফেললেন নেহা কক্কর। বলিউডের রিমেক কুইনের শরীরে যে ভয়ঙ্কর রোগ বাসা বেঁধেছে, তা কাউকেই বুঝতেই দেননি নেহা। এবার নিজেকে সামলাতে না পেরে পুরোটাই প্রকাশ্যে আনলেন গায়িকা নেহা।

Riya Das | Published : Feb 22, 2021 4:30 AM IST / Updated: Feb 22 2021, 10:03 AM IST

18
হাউ হাউ করে কাঁদছেন নেহা, বিয়ের মাস কয়েকের মধ্যেই কঠিন রোগে আক্রান্ত 'রিমেক কুইন'

বলিউডের রিমেক কুইন নেহা কক্কর সর্বদাই শিরোনামে। গান নিয়ে হোক কিংবা ব্যক্তিগত জীবন কিংবা আদিত্যর সঙ্গে প্রেমের জল্পনা থেকে বিয়ে, গত বছর সর্বদাই ফোকাসে ছিলেন নেহা।

28

যদিও এবারও তার ব্যতিক্রম নয়। ইন্ডিয়ান আইডল ১২-র বিচারক নেহা কক্করকে নিয়ে ফের সরগরম অন্তর্জাল।

38

বিয়ের কয়েক মাস যেতে না যেতেই নিজের স্বাস্থ্যের গোপন তথ্য ফাঁস করেছে নেহা। যা নিয়ে গভীর উদ্বেগ তৈরি হয়েছে ভক্তদের মনে।

48

নেহা নিজেই জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই এক কঠিন রোগের শিকার তিনি। যা বছরের পর বছর ধরে লড়াই চালাচ্ছেন নেহা। এই রোগের কারণে বহুবার নানান সমস্যাতেও পড়েছেন নেহা।

58

হাউ হাউ করে কেঁদে ফেলেছেন নেহা। নেহা নিজেও অনুভব করেছেন, তার জীবনে গাড়ি, বাড়ি, অর্থ, পরিবার পাশে থাকলেও এই জটিল রোগ থেকে তিনি কখনও মুক্তি পাবেন না।

68

ছোটবেলা থেকে অনেক কষ্ট করে বড় হওয়া, ভজন গান গাওয়া মেয়েটি আজ বলিউডের নামকরা গায়িকা। এত কিছুর পরও নেহা নিজের কষ্ট থেকে বেরোতে পারেননি।

78


মানসিক রোগ একবার বাসা বাঁধলে তা থেকে বেরোনো সম্ভব নয় বলেই মনে করেন নেহা। তবে নেহার কথাবার্তা বা ভিডিও দেখলে কোনওভাবেই  বোঝা সম্ভব নয়, যে তার শরীরে এইভাবে ভয়ঙ্কর রোগ বাসা বেঁধেছে। এবং নেহাও তা কাউকে বুঝতে দেননি। 

88

বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন নেহা । 

Share this Photo Gallery
click me!
Recommended Photos