সাইকেল থেকে পড়ে স্মৃতিশক্তি হারিয়ে দিশেহারা কাজল, অজয়ের সাহায্যে নতুন করে বাঁচতে শিখলেন নায়িকা

চলছিল কুছ কুছ হোতা হ্যয় ছবির শ্যুটিং। ইয়ে লড়কি হ্যয় দিওয়ানি গানে একটি সাইকলিংয়ের দৃশ্য ছিল। যার জেরে ঘটে দুর্ঘটনা। সাইকেল থেকে সজোরে পড়ে মুখে মাথায় আঘাত লাগে তাঁর। নিমেষের মধ্যে সংজ্ঞা হারান কাজল। ডাক্তার ডাকতেই জ্ঞান আসে ঠিকই তবে কিছুই মনে নেই তাঁর। ভুলে গিয়েছিলেন নিজেকেও। পরিবার, মা, বাবা, নিজের পরিচয়, তিনি যে একজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সবকিছুই তাঁর কাছে তখন অজানা। এভাবেই ছিলেন কয়েকদিন। এই কয়েকদিন তাঁর কেবল মনে ছিল একটি মানুষের কথা। 
 

Adrika Das | Published : Aug 5, 2020 7:35 AM IST / Updated: Aug 05 2020, 01:41 PM IST

18
সাইকেল থেকে পড়ে স্মৃতিশক্তি হারিয়ে দিশেহারা কাজল, অজয়ের সাহায্যে নতুন করে বাঁচতে শিখলেন নায়িকা

তিনি হলেন অজয় দেবগণ। সেই সময় অজয়ের সঙ্গে প্রেমালাপ চলছে কাজলের। বিয়েও ঠিক তাঁদের। অজয়কে ছাড়া আর কাউকে মনে নেই কাজলের। 

28

কুছ কুছ হোতা হ্যয় ছবির জন্য তিনি বিদেশে শ্যুটিং করছেন তাও মনে ছিল না অভিনেত্রীর। শাহরুখ, ছবির পরিচালক করণ জোহার এবং কোরিওগ্রাফার ফারহা খান একটি পরিকল্পনা করেন। 

38

কাজলকে ওনারা জানান, তিনি ব্যাকআপ ডান্সার। তিনি একজন জুনিয়র আর্টিস্টও। সেভাবেই তাঁর শরীর বুঝে ধীরে ধীরে করানো হয় শ্যুটিং। অন্যদিকে ডাক্তার বলে দেয়, কাজলের স্মৃতি কবে ফিরবে সেই বিষয় কোনও নিশ্চয়তা নেই। 

48

মরিশিয়াসে এই দুর্ঘটনা ঘটার পর হোটেল রুমে বসে বসে দিনের পর দিন কেঁদে যেতেন কাজল। পরে অজয়ের সঙ্গে সময় কাটানোর পর তাঁর স্মৃতিশক্তি ফিরে আসে। 

58

একই ঘটনা ঘটে দিলওয়ালে ছবির সেটে। রোহিত শোট্টি পরিচালিত এই ছবিতে একটি দৃশ্যের শ্যুটিংয়ের সময় সজোরে পড়ে গিয়ে আঘাত লাগে কাজলের। 

68

সেই সময় তিনি কয়েক ঘন্টার জন্য সব ভুলে গিয়েছিলেন তিনি। অজয়ের সঙ্গে আবার তাঁকে ফোনে কথা বলানো হয় তারপর ফেরে তিনি সুস্থ হয়ে যান। 

78

কাজলের অজয়ের প্রতি ভালবাসার টানই তাঁকে বিপদের মুখ থেকে ফিরিয়ে এনেছে বলে বিশ্বাস করেন অভিনেত্রী। স্মৃতি হারিয়ে ফের অজয়ের মাধ্যমেই তা ফিরে আসা অবিশ্বাস্য বিষয়। 

88

১৯৯৯ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাঁরা। সেখান থেকে আজও তাঁদের সম্পর্ক অটুট। দীর্ঘ ২১ বছর ধরে সংসার করছেন অজয়ের সঙ্গে। নানা ওঠাপড়ার মধ্যেও তাঁদের জুটি সেরার সেরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos