স্কিটফিট বডিকনে ফেটে বেরোচ্ছে স্তনের একাংশ, হট ক্লিভেজে লাস্যময়ী কাজল কন্যা নাইসা

কাজল কন্যা নাইসা দেবগণের একের পর এক ছবিতে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সবসময়েই নেটিজেনদের নজরে রয়েছেন এই স্টারকিড। বি-টাউনে স্টারকিডদের জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। কিছু করেই হোক বা না করেই পাপারাৎজির চোখ সর্বদাই যেন তাদের দিকেই রয়েছে। তেমনই স্টারকিডদের মধ্যে সর্বদাই সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। একের পর এক বিতর্কিত বিষয়ে উঠে এসেছে তার নাম। সম্প্রতি নাইসার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে তাকে টোনড ফিগার ফ্লন্টস করতে দেখা গেছে। সম্প্রতি বেবি ডল গায়িকা কণিকা কাপুরের বিয়ের রিসেপশনে লন্ডনে হাজির হয়েছিলেন নাইসা দেবগণয গোলাপি রঙের স্কিনফিট বডিকনে রিসেপশনে সকলের নজর কেড়েছেন নাইসা। বুকের অর্ধাংশই বেরিয়ে আসছে। সরু ফিতের চাপা বডিকনে ফুটে উঠেছে নাইসার টোনড ফিগার। দুই বন্ধুর সঙ্গে হট পোজ দিয়েছেন কাজল কন্যা। ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : May 25, 2022 5:19 AM IST

19
স্কিটফিট বডিকনে ফেটে বেরোচ্ছে স্তনের একাংশ, হট ক্লিভেজে লাস্যময়ী কাজল কন্যা নাইসা


টিনসেল টাউনে স্টারকিডদের জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। কিছু করেই হোক বা না করেই পাপারাৎজির চোখ সর্বদাই যেন তাদের দিকেই রয়েছে। তেমনই স্টারকিডদের মধ্যে সর্বদাই সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। 

29

অভিনয় না করেও কীভাবে শিরোনামে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নাইসা দেবগণ। একের পর এক বিতর্কিত বিষয়ে উঠে এসেছে তার নাম। কখনও পোশাক বিতর্ক তো কখনও আবার গোপন প্রেম, সর্বদাই যেন সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন নাইসা দেবগণ। 
 

39


 সম্প্রতি বেবি ডল গায়িকা কণিকা কাপুরের বিয়ের রিসেপশনে লন্ডনে হাজির হয়েছিলেন নাইসা দেবগণয গোলাপি রঙের স্কিনফিট বডিকনে রিসেপশনে সকলের নজর কেড়েছেন নাইসা। ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

49

 নাইসার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে তাকে টোনড ফিগার ফ্লন্টস করতে দেখা গেছে। বুকের অর্ধাংশই বেরিয়ে আসছে। সরু ফিতের চাপা বডিকনে ফুটে উঠেছে নাইসার টোনড ফিগার। দুই বন্ধুর সঙ্গে হট পোজ দিয়েছেন কাজল কন্যা।

59


হট ক্লিভেজে যেন ভরা যৌবন উথলে উঠছে। লাস্যে ভরা শরীরে  নাইসাকে দেখে কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।  দুই বন্ধু আরহান ও বেদান্তের সঙ্গে হাতে হাত দিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন নাইসা। হামেশাই পোশাকের কারণে শিরোনামে থাকেন নাইসা।
 

69


গোলাপি রঙের চাপা পোশাকে লাস্যময়ী নাইসা। খোলা চুল, সাদা ব্যাগে দেখা গিয়েছে নাইসাকে। বেশ কয়েকদিন আগেও  ক্লাব পার্টিতে দেখা গিয়েছিল নাইসাকে। সেই পার্টির ছবিও ভাইরাল হতে খুব বেশি সময় নেননি। 

79


 স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। বলিউডের বাদশা শাহরুখ কন্যা সুহানা খান যেমন সর্বদা চর্চায় থাকেন, ঠিক তেমনই কম যান না নাইসা দেবগণ।

89

কাজল ও অজয়ের একমাত্র কন্যা নাইসারও জনপ্রিয়তা তুঙ্গে। ইন্টারনেট সেনসেশন এই স্টারকিড হামেশাই মজে থাকেন পার্টিতে। বুকচেরা পোশাকে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে ছবি তুলতেই বেশি ভালবাসেন নাইসা।
 

99


নাইসার ভোলবদলে সকলেই হতবাক হয়েছিলেন। আগে এতটা সাজপোশাক নিয়ে কাঁচি চালাতেন না অজয় কন্যা। বর্তমানে তার রূপের ছটায় পাগল সাইবারবাসী। আপাতত সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউড অফ হাইয়ার এডুকেশন থেকে পড়াশোনা করছেন নাইসা। এর আগেও সিঙ্গাপুরে পড়াশোনা করতেন অজয় কন্যা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos