অজয়ের ছবি ফ্লপ করানোর পিছনে করণের ঘুষ, পুরনো কল রেকর্ডিং প্রকাশ্যে আসতেই বাড়ল বিপত্তি

অজয় দেবগণের সঙ্গে করণ জোহারের সমস্যা নতুন নয়। ছবির মুক্তি নিয়ে বহু আগে থেকেই তাঁদের মধ্যে দ্বন্দ্ব লেগে রয়েছে। কফি উইথ করণে এসে থাকলেও তাঁর এবং করণের তিক্ততা এখনও রয়ে গিয়েছে। করণ যে নিজের শো অনেককেই ছোট করে কথা বলেন তা কারোরই অজানা নয়। অজয় দেবগণই সেই গুটি কতক বলিউড সেলেব্রিটিদের মধ্যে পড়েন যিনি করণ জোহারের বিরুদ্ধে কথা বলার ক্ষমতা রাখেন।

Adrika Das | Published : Jun 24, 2020 11:23 AM IST

110
অজয়ের ছবি ফ্লপ করানোর পিছনে করণের ঘুষ, পুরনো কল রেকর্ডিং প্রকাশ্যে আসতেই বাড়ল বিপত্তি

কাজল করণের ঘনিষ্ঠ বান্ধবীদের মধ্যে একজন। যদিও এক সময় অজয়ের সঙ্গে করণের সম্পর্ক তিক্ত হওয়ায় কাজল করণের সঙ্গে সম্পর্কও খারাপ হয়। 

210

অজয়ের একটি পুরনো ট্যুইট এখন ভাইরাল হয়ে চলেছে যেখানে তিনি এক চলচ্চিত্র সমালোচক কমল নাহটার সঙ্গে কমল আর খানের টেলিফনিক কথপোকথনের ভিডিও ফাঁস করেন।

310

যেখানে শোনা যাচ্ছে, কমল আর খানকে কমল নাহটা ফোন করে বলছেন, কমল কেন অজয় দেবগণের শিবায় ছবিটি নিয়ে খারাপ ট্যুইট করছেন। আর কেনই বা করণের ছবিটি নিয়ে ভাল কথা বলছে।

410

সেই কথপোকথন চলতে চলতেই কমল আর খান বলেন, করণের থেকে পচিশ লাখ টাকা নিয়েছেন তাই তাঁকে করণের ছবি, এ দিল হ্যয় মুশকিলের প্রচার ভাল ভাবেই করতেই হবে। 

510

এ কথা বলতেই স্বাভাবিকভাবেই সকলের হতবাক হয়েছেন। করণ কি তাহলে ঘুষ দিয়েই নিজের ছবি হিট করান বা প্রচার এই ভাবে করান। 

610

যদিও প্রচার সকলেই টাকা দিয়ে করান, তবে প্রশ্ন উঠেছে অন্য বিষয়। অন্যের ছবির বিষয় খারাপ রিভিউ দেওয়ার জন্যও করণ ঘুষ দেন কিনা। 

710

অজয় দেবগণের শিবায় এবং করণের এ দিল হ্যয় মুশিকল ছবিদুটি ২০১৬ সালে একই দিনে মুক্তি পায়। সেই নিয়ে তাঁদের মধ্যে ক্রমশ তিক্ততা বেড়েই চলেছে।

810

দুটি ছবিরই চিত্রনাট্য নিয়ে যদিও দর্শক হতাশ হয়। তবে ছবিদুটি নিয়ে চর্চা বেশি হতে থাকে। কারণ, অজয়-করণের দ্বন্দ্ব। অজয়ের সঙ্গে করণের এখন সম্পর্ক আগের থেকে সাধারণ হয়েছে।

910

তবে করণের বিরুদ্ধে যেহেতু গোটা দেশ ফুঁসছে। তাঁকে ট্রোল, আনফলো করা, নিন্দা করা সবই বৃদ্ধি পাচ্ছে ক্রমশ। তার মধ্যে পুরনো এই ট্যুইটটি ফের ভাইরাল হয়ে করণের বিপত্তি বাড়ল কয়েক গুণ।

1010

সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে সহ সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর, সাজিদ নাদিয়াদওয়ালা অনেককেই দায়ী করে চলেছে সোশ্যাল মিডিয়া। সুশান্তকে মানসিক অবসাদের দিকে ঠেলে দিয়েছে বলিউডের এই ব্যক্তিত্বরাই। এমনই দাবি দানিয়ে তাঁদের বিরুদ্ধে পিটিশনও সই করানো হয়েছে।    

Share this Photo Gallery
click me!
Recommended Photos