লাইট-ক্যামেরা-অ্যাকশন নয়, লকডাউনে কোদাল হাতে মাঠে নামলেন নাওয়াজ, করছেন চাষ

লকডাউনে বলিউডের ছবিটা গিয়েছে অনেকাংশে পাল্টে। একের পর এক তারকার হাতে নেই কাজ। চোখের জলে সমস্যার কথা তুলেও ধরেছেন অনেকে। কাজ নেই, তাই তারকারা যে যার মত সময় কাটাচ্ছেন একান্তে। তবে নাওয়াজ উদ্দিনের ছবিটা বেশ খানিকটা আলাদা। অভিনেতাও যে এতটা মাটির মানুষ হতে পারে তা এই ছবি সামনে না এসে অনেকেরই বিশ্বাস হত না। স্টার হলেও ভেতরের মানুষটা যে আজও পাল্টায়নি তার পরিচয় মিলল এবার... 

Jayita Chandra | Published : Jun 24, 2020 10:12 AM IST

18
লাইট-ক্যামেরা-অ্যাকশন নয়, লকডাউনে কোদাল হাতে মাঠে নামলেন নাওয়াজ, করছেন চাষ

কথায় বলে বলিউড স্টার। সাধারণের কাছে যাঁরা এক কথায় ধরা ছোঁয়ার বাইরে। সেভাবেই নিজেদের উপস্থাপনা করতে পছন্দ করেন তাঁরা। 

28

তবে এরই মাঝে কী ব্যতিক্রম নেই, আছে, উত্তর দিলেন খোদ অভিনেতা নাওয়াজ উদ্দিন সিদ্দিকি। বলিউড তাঁর কদর বুঝতে অনেকটা দেরি করে ফেছেন। তবুও একের পর এক নজর কাড়া চরিত্র দর্শকদের উপহার দিয়ে চলেছেন তিনি। 

38

প্রতিটা চরিত্রেই নিজেকে তিনি ভেঙে গড়েন। দর্শকেরা বারে বারে পর্দায় পান এক অন্য নাওয়াজের লুক। সেই অভিনেতা বলিউডে পসার জমালেও আজও সাধারণের একজন হয়েই রয়ে গিয়েছেন। 

48

যেখানে বলিউডের অন্য স্টারেরা একের পর এক ছবির করার পর অন্য কোনও জীবিকার কথা ভাবতে পারেন না, কেবলই ব্যবসা বা প্রযোজনা সংস্থা নির্মান ছাড়া, সেখানে নাওয়াজ হাতে তুলে নিলেন কোদাল। 

58

লকডাউনের মাঝেই বাড়ি গিয়েছিলেন নাওয়াজ উদ্দিন। ইদের সময় বুধনায় নিজের গ্রামের বাড়ি গিয়েছিলেন নাওয়াজ। সেখানে নিয়ম মেনেই ছিলেন কোয়ারেন্টাইনে।

68

সেখানেই এখন রয়েছেন নাওয়াজ। ধীরে ধীরে ছন্দে ফিরছেন এখন বলিউড। কিন্তু নিজের ভিটে ছাড়েননি নাওয়াজ। সেখানেই চাষের কাজে হাত দিয়েছেন তিনি। 

78

এই খবর প্রকাশ্যে এসেছিল আগেই। এবার সামনে এলো নাওয়াজের চাষ করার ভিডিও। নিজেই ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। 

88

নাওয়াজের এই ছবি দেখে এক কথায় মুগ্ধ সকলেই। তারকা হয়েও সকলের সঙ্গে মিশে গিয়ে পুরোনো ছন্দে ফিরতে দ্বিধা বোধ নেই নাওয়াজের। আবার কয়েক মাস পর এনাকেই দেখা যাবে বলিউডে রাজ করতে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos