'হিপোক্রিট' কঙ্গনা, স্বজনপোষণের সাহায্যে বলিউডে এসে সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেছেন

সুশান্তের সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বহু নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। সেই নামের তালিকায় রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাওয়াতও। সুশান্তের মৃত্যু নিয়ে নিজের নানা মতামত সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন। কঙ্গনার মতে, বলিউডের স্বজনপোষণ এবং ফেভারিটজম সুশান্তকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে। এমনকি তাঁকে মানসিকভাবে অত্যাচার করা হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা। এবার তাঁর দিকেই প্রশ্নের বাণ ছুঁড়লেন বলিউড অভিনেত্রী নাগমা। 

Adrika Das | Published : Jul 24, 2020 10:58 AM IST / Updated: Jul 24 2020, 04:30 PM IST

111
'হিপোক্রিট' কঙ্গনা, স্বজনপোষণের সাহায্যে বলিউডে এসে সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেছেন

কঙ্গনার পক্ষে গোটা দেশ দাঁড়িয়েছে কারণ তিনি সুশান্তের হয়ে নানা কথা সামনে রেখেছেন। এখন তাঁর নামের জয়জয়কার চারিদিকে। তবে সোশ্যাল মিডিয়ায় একাংশ নেটিজেন আছে যারা প্রশ্ন তুলেছে কঙ্গনার এই পদক্ষেপে। 

211

তাদের অভিযোগ, সুশান্তের মৃত্যুকে কঙ্গনা নিজের লাভের জন্য ব্যবহার করছেন। বলিউডের প্রথম সারির ব্যক্তিত্বদের বিরুদ্ধে কঙ্গনার ক্রোধ বহুদিনের। 

311

সেই ক্রোধের বিরুদ্ধেই সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে এগিয়ে চলেছেন তিনি। এখন তাপসী পান্নু এবং স্বরা ভাস্করের উপর নিজের এই পুরনো ক্ষোভ উগরে দিচ্ছেন। 

411

কঙ্গনাকে হিপোক্রিট বলে সম্বোধন করে চলেছে একাংশ নেটিজেন। সেই দলেই নাম লেখালেন বলিউড অভিনেত্রী নাগমা। তিনি সম্প্রতি নিজের টুইটারে একটি মিম পোস্ট করেন। 

511

সেই মিমে কঙ্গনাও যে স্বজনপোষণেরই একটি প্রোজাক্ট তা ব্যক্ত করেছেন নাগমা। মিমে দেখানো হয়েছে, কঙ্গনার সঙ্গে আদিত্য পাঞ্চোলির সম্পর্ক ছিল, যার হাত ধরে তিনি বলিউডে পদার্পণ করেন। 
 

611

অন্যদিকে তাঁর প্রথম বলিউড ছবি গ্যাংস্টার মহেশ ভাটের প্রযোজনা সংস্থায় তৈরি। প্রথম হিরো ইমরান হাশমি, তিনিও মহেশ ভাটের ভাইপো।

711

কঙ্গনার কেরিয়ার পরে ঘুরে দাঁড়ায় হৃত্বিক রোশনের সঙ্গে কাইটস এবং কৃষ থ্রি ছবিতে অভিনয় করার পর। দুটি ছবি রাকেশ রোশনের প্রযোজনা তৈরি। 

811

অন্যদিকে কঙ্গনা নিজের দিদিকে নিজের ম্যানেজার হিসাবে কাজে রেখেছেন। কঙ্গনা সুশান্তের মৃত্যুর আগে কখনই সুশান্তকে নিয়ে কোনও কথা বলেননি। তাহলে এখন কেন। 

911

কঙ্গনার টিম এর জবাব টুইট করে, প্রথমত আদিত্য পাঞ্চোলি কোনওদিনই কঙ্গনার প্রেমিক ছিল না। বরং উনি কঙ্গনার উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন। 

1011

দ্বিতীয়ত, গ্যাংস্টারের জন্য কঙ্গনা অডিশন দিয়েছিলেন, কোনও স্বজনপোষণই এর মধ্যে নেই। তৃতীয়ত, কাইটসে অভিনয় করার পর তাঁর কেরিয়ারের অধঃপতন হয়। কৃষ-এ তাঁকে জোর করে কাজ করানো হয়েছিল।  

1111

এবং কঙ্গনার ম্যানেজার হতে কেউই প্রস্তুত ছিলেন না কারণ তিনি কোনও বিয়েবাড়িতে গিয়ে টাকার লোভে নাচ করেননি, যা সাধারণত বাকি তারকারা করে থাকেন। এবং কোনও ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনও করতে রাজি হননি। তাই রঙ্গোলির কাছে যাওয়া ছাড়া তাঁর কাছে কোনও উপায় ছিল না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos