'রণবীরকে ধর্ষক বলার সাহস কারও নেই ', টুইটারে বিস্ফোরক কঙ্গনা

স্টারকিডের দিক থেকে কাপুর ক্ল্যান হোক বা বচ্চন পরিবার, বলিউডের বহিরাগতদের মধ্যে দীপিকা পাডুকোন হোক বা তাপসী পান্নু, কঙ্গনা রনাওয়াতের কুমন্তব্য থেকে কারও বাঁচার কোনও উপায় নেই। বলিউডে এমন খুব কম মানুষই আছে যাঁরা কঙ্গনার পছন্দের তালিকায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ফুঁসছেন কঙ্গনা। নেপোটিজম শব্দটির মত আরও একটি শব্দ জনগণের সামনে রাখেন তিনি। শব্দটি হল 'বলিউড মাফিয়া'। বলিউডের প্রথম সারির অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজকদের নাম নিয়ে তাঁদের সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করেন। এরই মধ্যে কখনই তিনি হাতছাড়া করেন না রণবীর কাপুরকে অপমান করার সুযোগ। 

Adrika Das | Published : Aug 11, 2020 3:38 AM IST / Updated: Aug 11 2020, 09:18 AM IST

110
'রণবীরকে ধর্ষক বলার সাহস কারও নেই ', টুইটারে বিস্ফোরক কঙ্গনা

তা সে রণবীরের ফ্লপ ছবির তালিকা নিয়ে হোক বা তাঁর ব্যক্তিগত জীবন। রণবীর কাপুর সোশ্যাল মিডিয়ায় নিজের নামে নেই, একটি ফেক অ্যাকাউন্টের মাধ্যমে তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। 

210

যার জেরে তাঁকে জনসমক্ষে পেলে সংবাদমাধ্যমের তাঁর প্রতি কৌতূহল কয়েক গুণ বেড়ে যায়। রণবীর একাধিক বিষয় কোনও মন্তব্য করতে স্বাচ্ছন্দবোধ করেন না। 

310

বিশেষত রাজনৈতিক বিষয় তো নয়ই। যার জেরে তাঁকে বিরুদ্ধে দাঁড়াতে কিঞ্চিৎবোধ নেই কঙ্গনার। সম্প্রতি রণবীরর চরিত্র নিয়ে তুললেন প্রশ্ন। সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে প্রায় ধর্ষকের তুলনা করে ফেললেন। 

410

টিম কঙ্গনা রনাওয়াতের টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়েছে, "রণবীর বলিউডের জনপ্রিয় স্কার্ট চেজার (যে স্বল্পপোশাক পরা মেয়েদের দেখলেই দৌঁড়ে বেরায়), তবুও কারও সাহস নেই রণবীরকে ধর্ষক বলার।"

510

মন্তব্য করা হয়েছে দীপিকার বিষয়ও। "দীপিকা নিজেই নিজের মানসিক অবসাদ নিয়ে বলে বেড়ান। তাঁকে তো কখনও কেউ পাগল বলেনি। এই ধরণের শব্দগুলি কেবল ছোট শহর ও ভদ্র পরিবার থেকে আসা বহিরাগতদের জন্য।"

610

কঙ্গনার এই বিস্ফোরক পোস্টে একের পর এক তর্কবিতর্ক লেগেই চলেছে। কেউ তাঁর পক্ষে আবার কেউ বিপক্ষে। রণবীরের ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়। তারা ক্ষোভ উগরে দিয়েছে কঙ্গনার এই পোস্টে। 

710

অন্যদিকে কঙ্গনার সমর্থকদের কথায়, কঙ্গনা যা বলেছেন, প্রতিটি শব্দ ধ্রুবসত্য। কাপুর পরিবারের ক্যাসানোভা চরিত্রের বিষয় সকলেই সবটা জানে তবে কেউ কিছু বলে না।

810

এদিকে কঙ্গনার ভক্তদের একাংশ এখন রুখে দাঁড়িয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। তাঁকে বারে বারে উপদেশ দিয়ে চলেছে সেই একদল নেটিজেন। কঙ্গনা সকলের বিরুদ্ধে মন্তব্য করছেন তা তাদের মোটেই পছন্দ নয়। 

910

তাদের দাবি, কঙ্গনা এভাবে নিজের ভক্তদের সংখ্যা কমাচ্ছেন। তিনি একজন দক্ষ অভিনেত্রী, তাঁর সুদীর্ঘ কেরিয়ার এখনও পড়ে রয়েছে। কেন শুধু শুধু সকলের বিরুদ্ধে কারণ ছাড়াই মন্তব্য করে যাচ্ছেন। 

1010

তাদের কথায়, কঙ্গনা, সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে এগিয়ে যেতে চাইছেন এ কথা আর লুকিয়ে নেই। সকলে বুঝতে পারছেন কঙ্গনা সুশান্তের মৃত্যুকে নিজের কাজের জন্য ব্যবহার করছেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos