বেডরুমে নিয়ে গিয়ে জোর করে যৌনমিলন, বলিউডের নোংরা কেচ্ছা ফাঁস করে দিলেন কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত সর্বদাই থাকেন খবরের শিরোনামে। সদ্যই শেষ হয়েছে কঙ্গনার রিয়্যালিটি শো 'লক আপ'। ওটিটি প্ল্যাটফর্মে রমরমিয়ে চলেছে এই রিয়্যালিটি শো। সম্প্রতি কঙ্গনার এক পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে , যেখানে নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা।  এছাড়া বলিউডের ডার্ক সিক্রেট ফাঁস করলেন কঙ্গনা রানউত, যা শুনলে আঁতকে উঠবেন আপনিও।
 

Riya Das | Published : Aug 26, 2022 3:55 AM IST

19
বেডরুমে নিয়ে গিয়ে জোর করে যৌনমিলন, বলিউডের নোংরা কেচ্ছা ফাঁস করে দিলেন কঙ্গনা

 


সদ্যই শেষ হয়েছে কঙ্গনার রিয়্যালিটি শো 'লক আপ'।  বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত এই শো  নিয়ে বেশ চর্চায়  ছিলেন।  ওটিটি প্ল্যাটফর্মে রমরমিয়ে চলছে এই রিয়্যালিটি শো। বলিউডে কোনও গডফাদার না থাকলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি বি-টাউনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন।

 

29

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। 

39

হিমাচল প্রদেশের পাহাড়ি মেয়ের চোখে তখন বলিউডের নায়িকা হওয়ার স্বপ্ন। মায়ানগরীতে পা দেওয়ার পর এমন রাতও কেটেছে যেখানে খাবারও জোটেনি। এমনকী ছিল না শোবার জায়গাও।  তবে  একাধিক সম্পর্কের কারণে সর্বদাই শিরোনামে তিনি। 

49

এই শো-তে নিজেদের গোপন কথা ফাঁস করেছেন প্রতিযোগীরা।  এমনকী শো-এর সঞ্চালকও নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলেছিলেন। সম্প্রতি  সম্প্রতিকঙ্গনার এক পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে যেখানে বলিউডের গোপন কেচ্ছা ফাঁস করে দিয়েছেন কঙ্গনা রানউত।

59

এর আগেই 'লক আপ'-রিয়্যালিটি শো-তে বড়সড় বোমা ফাটিয়েছিলেন শো-এর হোস্ট কঙ্গন রানাউত। নিজের জীবনের এমন এক গোপন কথা ফাঁস করেছিলেন কঙ্গনা যা শুনে রীতিমতো মুখের কথা বন্ধ হয়েছিল প্রতিযোগীদের। কঙ্গনা নিজের জীবনের অজানা কাহিনি সকলের সামনে তুলে ধরেছিলেন।

69


এবার বলিউডের অন্ধকার জগতের কেচ্ছা তুলে ধরলেন কন্ট্রোভার্সি কুইন। কঙ্গনা প্রথমসারির সংবাদমাধ্যমকে বলেন, অল্প বয়সিদের যৌন হেনস্তা এই জগতে খুবই সাধারণ ব্যাপার।ফ্যাশন ও চলচ্চিত্র জগতে এরকম হামেশাই ঘটে থাকে। 
 

79

কঙ্গনা আরও বলেন, আমরা যতই ইন্ডাস্ট্রির হয়ে কথা বলি, এটাই সত্যি। একদিকে যেমন বহু সুযোগ এনে দেয় এই ইন্ডাস্ট্রি তেমনই আবার বহু মানুষের স্বপ্ন ভেঙেও চুরমার করে দেয়। এটাই সত্যি। আর এটা কেউ জোর গলায় বলতে পারে, কেউ আবার পুরো বিষয়টা চেপে যায়। 

89


ভাইরাল ভিডিওতে কঙ্গনা  মিটু-র কথাও তুলে ধরনে। তিনি বলেন, যারা এই মিটু-তে অভিযুক্তের নাম সরাসরি ফাঁস করেছেন তারা আর কাজ পান না। কঙ্গনা বলেন, এই আন্দোলন যারা করেছিলেন আজ সবাই হারিয়ে গেলেন। এমনকী আমি যখন সমর্থন করেছিলাম আমাকেও ইন্ডাস্ট্রি থেকে নিষিদ্ধ করা হয়েছিল।

99

শাইসা সিন্দে নিজের এক অভিজ্ঞতা শেয়ার করেন। তারপরই কঙ্গনা বলিউডের কেচ্ছা ফাঁস করেন। শাইসা বলেন এক ডিজাইনার তাকে বাড়িতে ডেকেছিলেন। এবং তারপর বেডরুমে নিয়ে গিয়ে সঙ্গমে লিপ্ত হন। এই কথা কোনওদিনই কাউকে বলিনি কারণ ওই ডিজাইনার আমার খুবই পছন্দের ছিলেন। তবে এই কাজ আরও অনেকের সঙ্গেই করেছিলেন তিনি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos