'স্টারকিড ছাডা় বাকিরা কুৎসিত, প্রতিভাও নেই', করণের উক্তিতে কঙ্গণার জবাব

করণ জোহার বনাম কঙ্গণা রনাওয়াত। বহুদিন আগেই শুরু হয় এই দ্বন্দ্ব। তাঁদের মধ্যে সমস্যা কিন্তু কফি উইথ করণ থেকে শুরু হয়নি। ইন্ডাস্ট্রিতে পা রাখার সঙ্গে সঙ্গেই কঙ্গণা করণের থেকে দূরত্ব বাড়িয়ে নিয়েছিলেন। কঙ্গণা ট্যুইটে ফের আক্রমণ করলেন করণকে। সোনম কাপুর, সারা আলি খান, সোনাক্ষী সিনহা এবং আলিয়া ভাটের পুরনো ছবি, যা ইন্ডাস্ট্রিতে আসার আগে তোলা হয়েছিল, শেয়ার করেন কঙ্গণা। ক্যাপশনে লেখেন, "কারও রূপ চেহারা নিয়ে আমি কুছ বলতে চাই না। তবে করণ জোহার একবার বলেছিলেন তারকার সন্তানদের মত বহিরাগতরা যদি সুন্দর এবং প্রতিভাবান না হয় তা তাঁর দোষ নয়। নোংরা মগজ ধোলাই থেকে এবার বেরিয়ে আসা প্রয়োজন।"

Adrika Das | Published : Jul 1, 2020 4:37 PM IST / Updated: Jul 01 2020, 10:24 PM IST

111
'স্টারকিড ছাডা় বাকিরা কুৎসিত, প্রতিভাও নেই', করণের উক্তিতে কঙ্গণার জবাব

সারা আলি খান এক সময় রীতিমত ওভারওয়েট ছিলেন। সেই বারতি মেদ ঝড়িয়ে আজ তিনি অভিনেত্রী। একই অবস্থা ছিল আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা এবং সোনমের। সেই ছবিগুলিই শেয়ার করেছেন কঙ্গণা।

211

করণকে আক্রমণ করার কোনও সুযোগই ছাড়েন না কঙ্গণা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেহেতু করণকেই দুষছে গোটা সাইবার দুনিয়া। একই ভাবে তাঁকে দোষারোপ করেছেন কঙ্গনাও।

311

সম্প্রতি এক পুরনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়ে যেখানে কঙ্গণাকে একাধিকবার ডাকার সত্ত্বেও সারা দেওয়া তো দূরের ব্যাপার ঘুরেও তাকালেন না। কঙ্গণা সেই বছরের এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে 'গ্যাংস্টার' ছবির জন্য পরপর দুটি পুরষ্কার পান তিনি। 

411

মঞ্চে পুরষ্কার নিতে উঠে সকলকে ধন্যবাদ জানালেন কঙ্গণা। অনুষ্ঠানের সঞ্চালনা করছিলেন করণ। করণ তাঁকে শুভেচ্ছা জানালেও কঙ্গণা তাঁর দিকে ঘুরেও তাকালেন না। বরং না তাকিয়ে পুরষ্কার নিয়ে মঞ্চ থেকে নেমে গেলেন। জনসমক্ষে অপদস্ত হলেন করণ। 

511

করণের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন মডেল সাহিল চৌধুরিও। সুশান্তের মৃত্যুর পরই নিজের ইউটিউব চ্যানেলে একের পর এক বিস্ফোরক ভিডিও পোস্ট করে চলেছেন সাহিল। করণ জোহারের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন সাহিল। 

611

যা এতদিন গুজব বলেই বিশ্বাস করতেন দর্শকরা, তাকেই সত্যি বলে দাবি করেছেন তিনি। করণ জোহার নাকি ইন্ডাস্ট্রিতে খেটে খাওয়া ছেলেদের শোষণ করেন। তাঁদের ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করেন করণ। 

711

এমনকি তিনি ছবিতে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে স্ট্রাগলার মডেলদের সুযোগ নেন। এভাবে করণ নাকি অগণিত ছেলেদের শোষণ করেছেন। অনেকে তাঁর দেওয়া এই প্রস্তাবে রাজিও হয়েছেন। করণ এভাবেই নাকি ইন্ডাস্ট্রিতে এতদিন টিকে রয়েছেন। 

811

তাঁর সমসাময়িক পরিচালক, অন্যান্য অভিনেতা-অভিনেত্রী, প্রযোজক, এমনকি ছোটখাাটো অভিনেতা-অভিনেত্রীরাও করণের এই রূপের সঙ্গে পরিচিত। 
 

911

সাহিলকে কখনও করণ ব্যক্তিগত ভাবে এমন প্রস্তাব দিয়েছেন কিনা সে বিষয় তিনি কিছু জানাননি। তবে অন্যান্য তারকাদের বিষয় তিনি খোলসা করেছেন। 

1011

সিদ্ধার্থ মালহোত্রাও নাকি করণের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত ছিলেন। যার কারণেই তিনি স্টুডেন্ট অফ দ্য ইয়ারে কাজ করার সুযোগ পেয়েছেন। করণ যেহেতু তাঁর কোনও ছবিতে তারকার ছেলে-মেয়েদের ছাড়া কাউকে সুযোগ দেন না তাই সিদ্ধার্থের সম্বন্ধে পূর্বে এই গুজব ছড়িয়েছিল। 

1111

সেই সময় কফি উইথ করণে প্রসঙ্গটি তুলে ধামাচাপা দেওয়া হয়। তবে সাহিলের কথায়, সিদ্ধার্থের সুপুরুষ চেহারা যা দেখে করণ তাঁকে এমন অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos