সুশান্তের মৃত্যুর পরও নেই কোনও শিক্ষা, ফের পক্ষপাতিত্বের শিকার বলিউডের দুই অভিনেতা

স্বজনপোষণ, পক্ষপাতিত্ব, এই নিয়েই সোশ্যাল মিডিয়া তোলপাড়। বলিউডের স্বজনপোষণ এবং পক্ষপাতিত্বের শিকার হয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সেই নিয়ে এখন বলিউডের একাংশের বিরুদ্ধে প্রতিবাদ, মিছিল, পিটিশনে সই করানো সবই চলছে। সুশান্তের ঘটনায় কি কোনও শিক্ষা নেয়নি ওটিটি প্ল্যাটফর্ম। ফের পক্ষপাতিত্বের শিকার হলেন দুই যোগ্য অভিনেতা। বিদ্যুৎ জামওয়াল এবং কুণাল খেমু। তাঁদের দু'টি ছবি লুটকেস এবং খুদা হাফিজ ছবিটি মুক্তি পাওয়ার কথা ওটিটি প্ল্যাটফর্মে। সেই মতই নিশ্চিত হয়েছিল দিনক্ষণ। 

Adrika Das | Published : Jul 1, 2020 2:47 PM IST / Updated: Jul 01 2020, 08:21 PM IST

19
সুশান্তের মৃত্যুর পরও নেই কোনও শিক্ষা, ফের পক্ষপাতিত্বের শিকার বলিউডের দুই অভিনেতা

পাশাপাশি ছিল আরও পাঁচটি ছবি। আলিয়া ভাটের সড়ক টু, অক্ষয়ের কুমারের লক্ষ্মী বম্ব, অজয় দেবগণের ভুজ, সুশান্ত সিং রাজপুতের দিল বেচারা, অভিষেক বচ্চনের বিগ বুল।

29

এই সাতটি ছবি হটস্টারে মুক্তি পাওয়ার কথা। সেই মত এক বৈঠক রাখা হয়েছিল ডিজনি হটস্টারের পক্ষ থেকে। আমন্ত্রণ জানানো হয় আলিয়া ভাট, অক্ষয় কুমার, অজয় দেবগণ, অভিষেক বচ্চনকে। 

39

ছিলেন বরুণ ধাওয়ানও। যেখানও তাঁর কোনও ছবি মুক্তি পাওয়ার কথা নয়। সেখানে তাঁকে আমন্ত্রণ জানানো হয় বৈঠকটি সঞ্চালক হিসেবে। 

49

তাঁদের দু'জনকে আমন্ত্রণও জানানো হয়নি বৈঠকে। সেই নিয়ে ট্যুইট করেছেন তাঁরা। ট্যুইটারে তুলেছেন প্রতিবাদের ঝড়। এই পক্ষপাতিত্ব কেন করল হটস্টার। প্রশ্ন তুলেছেন তাঁরা। 

59

বিদ্যুৎ জামওয়াল লিখেছেন, "বড় ঘোষণা তো অবশ্যই। সাতটি ছবি রয়েছে ওটিটি মুক্তির তালিকায়। সেখানে মাত্র পাঁচটি নিয়েই কথা বলা এত প্রয়োজন ছিল। বাকি দু'টি ছবির বিষয় উল্লেখ করার প্রয়োজনবোধ করল না কেউ। সত্যি এই যাত্রাপথ প্রসস্থ হয়ে চলেছে।"

69

কুণাল খেমু অপরদিকে ট্যুইট করেন, "সম্মান, শ্রদ্ধা, ভালবাসা চেয়ে পাওয়া যায় না, অর্জন করতে হয়। আর কেউ না দিলে তাতে আমরা কেউ ছোট হয়ে যাই না। শুধু খেলার জন্য যোগ্য জায়গা দিও, দেখ খেলতে পারি কিনা।"   

79

বিদ্যুৎ এবং কুণালের পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা রনাওয়াত এবং বিক্রান্ত মেসে। তাঁরাও ট্যুইটে হটস্টারের এই ব্যবহারে নিন্দা করেছেন। তবে প্রশ্ন হল অক্ষয়, অভিষেক, অজয় এবং আলিয়া কেন এই প্রশ্ন তুললেন না বৈঠকে। 

89

সাতটি ছবির জায়গা কেন পাঁচটি ছবি নিয়ে আলোচনা হল। কেন চারজন তারকাকে আমন্ত্রিত করা হল। স্বাভাবিকভাবেই এমন প্রশ্নে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

99

প্রথম সারির তারকা নয় বলেই কি এমন পক্ষপাতিত্বের শিকার হলেন তাঁরা। অভিনেতা হিসেবে তাঁরা নিজেদের বহু বছর ধরে প্রমাণ করার চেষ্টায় রয়েছেন। করেওছেন। তবুও সেই জায়গা অর্জন করতে পারেননি কেন কুণাল এবং বিদ্যুৎ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos