কঙ্গনার পোস্টারে জুতো পেটা, 'মুম্বইতে ফেরার অধিকার নেই', বললেন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ

'মুম্বই যেন পাক অধিকৃত কাশ্মীর'। বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাওয়াতের মন্তব্যের পর ফুসছে মুম্বই সরকার, মুম্বই পুলিশ থেকে গোটা বলিউড। পূর্বে তাঁর বিরুদ্ধে বলিউডের প্রথম সারির তারকারা সরাসরি কিছু বলতেন না। তবে এবারে মুম্বই সরকার এবং পুলিশের সমর্থনে দাঁড়িয়ে কঙ্গনার বিরোধিতা করেছে সোশ্যাল মিডিয়ায়। কঙ্গনার এই মন্তব্যে শিব সেনার নেতা সঞ্জয় রাউতও বিরোধিতা করেছেন। তাতে কঙ্গনার অভিযোগ সঞ্জয় রাউত তাঁকে হুমকি দিয়েছেন। 
 

Adrika Das | Published : Sep 4, 2020 4:21 PM IST

110
কঙ্গনার পোস্টারে জুতো পেটা, 'মুম্বইতে ফেরার অধিকার নেই', বললেন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ

সঞ্জয় রাউতের কথায়, কঙ্গনার যদি মুম্বই শহরকে তাঁর জন্য নিরাপদ না মনে হয় তাহলে তাঁর এই শহরে ফেরা উচিত নয়। হিমাচলেই থেকে যাওয়া উচিত। 

210

এই মন্তব্যটি কঙ্গনা হুমকি হিসাবে নিয়েছেন। একই মন্তব্য এবার করে বসলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। 

310

তিনি বলেন, "গোটা দেশ দেখছে আমাদের পুলিশ কীভাবে নিজেদের প্রাণের বাজি রেখে লড়ে যাচ্ছে এই সময়। তারপরও এমন মন্তব্য কেউ করে কীকরে।"

410

"স্কটল্যান্ড পুলিশের সঙ্গে মুম্বই পুলিশের তুলনা করা হয়। করোনা পরিস্থিতিতে ১৬৫ জন পুলিশ শহিদ হয়েছেন।"

510

"এতকিছুর পর কোনও শিল্পী যদি আমাদের পুলিশের বিরুদ্ধে এমন মন্তব্য করে তাহলে আমরা তার ধীক্কার জানাই।"

610

"কেউ যদি মনে করেন মুম্বই শহর তাঁর জন্য সুরক্ষিত নয় তাহলে তাঁর মুম্বইতে থাকার কোনও অধিকার নেই। মুম্বই ছেড়ে চলে যাওয়া উচিত।"

710

কঙ্গনার বিরোধী দল ক্রমশ বেড়েই চলেছে। বলিউড অভিনেতা, অভিনেত্রী, অন্যান্য শিল্পীরা সমেত একাধিক মানুষ তাঁর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। 

810

এবার স্বরাস্ট্রমন্ত্রীও কঙ্গনার বিরুদ্ধে সঞ্জয় রাউতের বক্তব্যই রাখলেন। অন্যদিকে টুইটারে কঙ্গনা টুইটের ঝড় চালু রেখেছেন। 

910


ইতিমধ্যেই একটি ভিডিও ভাইরাল হয় যেখানে কঙ্গনার পোস্টারে মুম্বইয়ের একদল মহিলারা জুতো পেটা করছে।  

1010

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তারও বিরোধিতা করেন কঙ্গনা। তিনি যে দমে যাওয়ার মানুষ নন তা প্রমাণ হয়েই চলেছে। তবে মুম্বইতে ফেরা কঙ্গনার জন্য কতখানি সুখকর হবে তা সময় বলবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos