রাজীবের মৃত্যুর ৬ দিন পরেই গভীর রাত পর্যন্ত চলল পার্টি, 'লজ্জাজনক' বলে মন্তব্য নেটিজেনদের

করিনা কাপুর এবং করিশ্মা কাপুরের বাবা রণধীর কাপুর গতকালই ৭৪ বছরে পা দিলেন। রণধীরের জন্মদিনকে স্পেশ্যাল করে তুলতে মুম্বইয়ের এক রোস্তোরাঁয় পার্টির আয়োজন করেছিল কাপুর পরিবার। করিশ্মা-করিনা ছাড়াও নীতু কাপুর, রণবীর কাপুর, সঞ্জয় কাপুর, আলিয়া ভাট সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। কিন্তু ভাই রাজীবের মৃত্যুর ৬ দিন কাটতে না কাটেই গভীর রাত পর্যন্ত চলল উদ্দাম পার্টি করতেই চরম ট্রোলের মুখে পড়তে হয়েছে কাপুর পরিবারকে।

Riya Das | Published : Feb 16, 2021 4:09 AM IST

110
রাজীবের মৃত্যুর ৬ দিন পরেই গভীর রাত পর্যন্ত চলল পার্টি, 'লজ্জাজনক' বলে মন্তব্য নেটিজেনদের

 গতকালই ৭৪ বছরে পা দিলেন রণধীর কাপুর। করিনা কাপুর এবং করিশ্মা কাপুরের বাবা  রণধীরের জন্মদিনকে স্পেশ্যাল করে তুলতে মুম্বইয়ের এক রোস্তোরাঁয় পার্টির আয়োজন করেছিল কাপুর পরিবার। 

210

করিশ্মা-করিনা ছাড়াও নীতু কাপুর, রণবীর কাপুর, সঞ্জয় কাপুর, আলিয়া ভাট সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

310

ভাই রাজীবের মৃত্যুর ৬ দিন কাটতে না কাটেই গভীর রাত পর্যন্ত চলল উদ্দাম পার্টি করতেই চরম ট্রোলের মুখে পড়তে হয়েছে কাপুর পরিবারকে।

410

সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই নেটিজেনদের কুমন্তব্যের শিকার হয়েছে কাপুর পরিবার। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন আমি অবাক হয়েছি।

510

অন্য একজন নেটিজেন লিখেছেন, রাজীব কাপুরের মৃত্যুর একসপ্তাহ কাটেনি। এর মধ্যে জন্মদিন পালন অবিশ্বাস্য। 

610


মানুষের অনুভূতি কি মরে গেছে। ভাইয়ের মৃত্যুর পরই এইরকম পার্টি খুবই লজ্জাজনক বলে মন্তব্য করেছেন নেটিজেনরা।

710

আবার অনেকেই বলছেন, ঋষি কাপুর বেঁচে থাকলে এমনটা হয়তো হতো না। 

810


মঙ্গলবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল  রাজীব কাপুরের। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৫৮ বছর। রাজীবের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কাপুর পরিবারে।

910

 কাপুর পরিবারে তিনি এখন বড্ড একা। প্রথমে ঋষি এবং এখন রাজীবের মৃত্যুর পর কার্যত ভেঙে পড়েছেন করিনার বাব। ভাইয়ের চৌথার পর রণধীর কাপুর যেন কান্নাই থামাতে পারছেন না। তাহলে ভাইয়ের মৃৃত্যুর পর কীভাবে রাতভর পার্টি করলেন রণধীর, প্রশ্ন নেটিজেনদের।

 

1010

ভাইয়ের মৃত্যুর পরই হাসপাতালে কান্নায় ভেঙে পড়েছিলেন রণধীর। এবার ভাইয়ের চৌথার পরই নিজেকে বড্ড অসহায় বললেন করিনার বাবা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos