লিঙ্গবৈষম্যতা দেখিয়ে ভারতীয় বায়ুসেনাকে তীব্র অপমান করণের, বিপাকে ধর্মার মালিক

সোশ্যাল মিডিয়ায় গত দু'মাস ধরে একই রব। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার চাই। জনগণের চাপে পড়ে বন্ধ হয়েছে স্টারকিডদের দাপট। বয়কট করে বন্ধ করে দেওয়া হল করণ জোহারের জনপ্রিয় সেলেব্রিটি চ্যাট শো কফি উইথ করণ, সকলের ভালবাসায় আইএমডিবিতে রেকর্ড গড়ল সুশান্তের শেষ ছবি দিল বেচারা। সম্প্রতি দেশবাসীর ক্ষোভের কোপ পড়ল আলিয়া ভাট এবং জাহ্নবী কাপুরের উপর। আলিয়া, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্ত অভিনীত সড়ক টু-র ট্রেলারকে ইউটিউবের মোস্ট ডিজলাইকড ভিডিওর মধ্যে শীর্ষে নিয়ে আসা হল। গুঞ্জন সাক্সেনাকে ফ্লপ করার রাস্তায় সুশান্ত ভক্তরা। 

Adrika Das | Published : Aug 14, 2020 11:08 AM IST

110
লিঙ্গবৈষম্যতা দেখিয়ে ভারতীয় বায়ুসেনাকে তীব্র অপমান করণের, বিপাকে ধর্মার মালিক

করণ জোহার, স্বজনপোষণ এবং স্টারকিড, এই বিষয়গুলি থেকে বোধহয় সুশান্ত ভক্তদের নজর ঘুরেছে রিয়া চক্রবর্তী, সিদ্ধার্থ পিঠানি, মহেশ ভাটের দিকে। 

210

এই ভাবনায় মগ্ন হতেই তারা প্রমাণ করল, চারিদিকেই নজর রয়েছে তাদের। করণ জোহারের ছবি হোক বা তারকার সন্তানদের ছবির খারাপ রেটিং দেওয়া। পিছপা হচ্ছেন না তারা। 

310

যে করণের নাম সপ্তাহ খানেক সিংবাদ শিরোনামে আসতই না। ফের নাম এল শীর্ষে, এবারে অবশ্য নিজ দোষে। সত্য ঘটনা অবলম্বনে ছবি করতে গিয়ে বিপাকে করণ। 

410

করণের ধর্মা প্রোডাকশসনের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল নিয়ে প্রতিবাদ জানিয়েছে ভারতীয় বায়ুসেনা। ছবিতে এয়ার ফোর্সের নেতিবাচক দিককে মিথ্যভাবে তুলে ধরা হয়েছে। 

510

ছবির চিত্রনাট্যে যে তীব্র লিঙ্গবৈষ্যমতা তুলে ধরা হয়েছে তার বিরোধিতা করেছে ভারতীয় বায়ুসেনা। দৃশ্যগুলিকে উড়িয়ে দিতে কিংবা নতুন ভাবে দৃশ্যটি সাজাতে অনুরোধ করেছিল ভারতীয় বায়ুসেনা।

 

610

ধর্মা প্রোডাকশনস, নেটফ্লিক্স (যেই ওটটি প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি পেয়েছে) এবং সেন্ট্রাল বোর্ডকে চিঠি পাঠায় ভারতীয় বায়ুসেনা। অভিযোগ, সেই চিঠির তোয়াক্কা না করেই ছবির দৃশ্যগুলি একই রকম রেখে দেওয়া হয়। 

710

ভারতীয় বায়ুসেনাকে অপমান করেছেন করণ জোহার। টুইটারে ট্রেন্ডিং হ্যাশট্যাগ হিসাবে উঠে এসেছে #করণ জোহার ইনসাল্টস আইএএফ। 

810

করণ জোহারের বিরুদ্ধে ফের সরব দেশাবাসী। তাদের কথায়, যাদের রক্তের দেশের রক্ষাকবজ হয়ে আছে তাদেরই অবমাননা সহ্য করবে না দেশের জনগণ। 

 

910

রাফালের জন্য ভারতীয় বায়ূ সেনাকে অভিনন্দন জানালেন সচিন তেন্ডুলকর
 

1010

এই ধরণের নানা মন্তব্যেই ফের শুরু হয়েছে গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল নিয়ে নতুন বিরোধিতা। যে যুদ্ধ শুরু হয়েছিল সুশান্তের জন্য এবার তা চলছে ভারতীয় বায়ুসেনার জন্যও।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos