এখন থেকেই সেট তৈমুরের কেরিয়ার গোল, সইফ-করিনা ছেলেকে কোন প্রফেশনে দেখতে চান

পাতৌদি পুত্র হলেও সইফ আলি খান কেরিয়ারে ফলো করেছিলেন তাঁর মা শর্মিলা ঠাকুরকে। কেরিয়ার হিসেবে অভিনয়কেই বেছে নিয়েছিলেন সইফ আলি খান। এবার একে একে তাঁর সন্তানদের বেড়ে ওঠার পালা, খুদে স্টার তৈমুরকে নিয়ে কী স্বপ্ন বাবার, এবার খোলসা করলেন সইফ। 

Jayita Chandra | Published : Jul 15, 2021 3:55 AM IST

18
এখন থেকেই সেট তৈমুরের কেরিয়ার গোল, সইফ-করিনা ছেলেকে কোন প্রফেশনে দেখতে চান

জন্ম লগ্ন থেকেই স্পটলাইটের আওতায় তৈমুর আলি খান। একের পর এক ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে তৈমুরের। তার ফ্যান পেজও নেহাতই কম নয়। 

28

তৈমুরকে দেখা মাত্রই পাপরাজিৎরা ঝাপিয়ে পড়ে একটা মাত্র ছবির জন্য। ছোট বেলায় তৈমুরের বেশ অস্বস্তি হত। যা নিয়ে একাধিকবার অভিযোগও করেছেন সইফ। 

38

কিন্তু এখন সে দিব্যি স্টার। নিজেই হাত তুলে পোজ দিয়ে ছবি দিয়ে থাকে। ইতিমধ্যেই একাধিক বিজ্ঞাপন থেকে প্রস্তাব গিয়েছে তৈমুরের কাছে। 

48

কিন্তু করিনা এখন তৈমুরকে কেবলই স্কুল ও প্রথমকি শিক্ষার আওতাতেই রাখতে চান। তাই কোনও দিকে না তাকিয়ে স্রেফ না বলে দিয়েছেন তিনি। 

58

তবে বাবা ইতিমধ্যেই বুঝে গিয়েছেন তৈমুর ঠিক কী হতে চলেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুললেন সইফ আলি খান।

68

তিনি সাফ জানালেন তাঁর বিশ্বাস তৈমুরও অভিনেতা হবে। কারণ ইতিমধ্যেই সে পরিবারের সকলকে বেশ আনন্দ দিতে পারে তাঁর আদব কায়দায়। 

78

তাঁর মেয়ে ও ছেলেরও ইচ্ছে ছিল বলিউডে আসার। ইতিমধ্যেই সারা আলি খান বেশ জনপ্রিয়। এবার দুই ছেলের পালা। তবে তৈমুরকে নিয়ে এখনই কিছু ভাবছেন না সইফ। 

88

তবে বড় হয়ে ছোট ছেলে হোক সুপারস্টার, এমনটাই ইচ্ছে নবাবপুত্রের। করিনাও ঠিক তেমনটাই চায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos