প্রকাশ্যেই ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বনে লিপ্ত অমিতাভ-জয়া, প্রেমিকের অন্তরঙ্গতা দেখে হতবাক রেখা

বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ। বরং জয়াকে বিয়ে করে প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন বিগ বি। খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন তাও আবার রেখার সামনে। অন্তরঙ্গ অবস্থায় প্রেমিককে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন রেখা।

Riya Das | Published : Jul 14, 2021 7:44 AM IST

110
প্রকাশ্যেই ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বনে লিপ্ত অমিতাভ-জয়া, প্রেমিকের অন্তরঙ্গতা দেখে হতবাক রেখা

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়।

210


অমিতাভ বচ্চনের কোটি কোটি টাকার ঋণের বোঝা থেকে দেউলিয়া হয়ে যাওয়া আবার সমস্ত কিছু সামলে সাফল্যে সর্বদাই একসঙ্গে থেকেছেন বলিউডের এই তারকা দম্পত্তি।

310

সম্প্রতি কিছু বছর আগের স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বেশ কিছু পিডিএ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।
 

410


এমনিতে খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন তাও আবার রেখার সামনে। 

510

অন্তরঙ্গ অবস্থায় প্রেমিককে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন রেখা। কারণ অমিতাভ এবং রেখাকে এর আগে কোনওদিনও এতটা ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়নি।

610

সালটা ২০১৪, ১৪ জানুয়ারি। মুম্বইতে অনুষ্ঠিত স্ক্রিন অ্যাওয়ার্ডে মিঃ এবং মিসেস বচ্চনকে চুম্বন করতে দেখা গেছিল, যা দেখামাত্রই সকলে চমকে গেছিলেন।
 

710


অমিতাভ-জয়ার ঘনিষ্ঠ চুম্বনের ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।
 

810

মুম্বইতে অনুষ্ঠিত স্ক্রিন অ্যাওয়ার্ডে অমিতাভের নাম ঘোষণা হতেই চুম্বনে লিপ্ত হয়েছিলেন তারকা দম্পতি। যদিও এটি উদ্দেশ্যমূলক ছিল কিনা তা  স্পষ্ট নয়।

910

তবে সবচাইতে যেটা নজর কেড়েছিল, সেটি হল সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভের প্রাক্তন প্রেমিকা রেখা।

1010


অনুষ্ঠানে জয়া বচ্চনের সঙ্গে জড়াজড়ি করতে এবং হাত মেলাতেও দেখা গেছে রেখাকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos