দোরগোড়ায় চলে এসেছে করিনার 'Delivery Date', এই দিনেই আসতে চলেছে তৈমুরের খেলার সঙ্গী

 ৩ থেকে ৪ হতে চলেছেন সইফিনা। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। আগামী সপ্তাহেই আসতে চলেছে করিনা কাপুরের দ্বিতীয় সন্তান। দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছে অন্তঃসত্ত্বা করিনা কাপুর। কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান তারপরেই তৈমুর পাবে খেলার সাথী। রিপোর্ট ঘিরে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Feb 9, 2021 5:13 AM IST

112
দোরগোড়ায় চলে এসেছে করিনার 'Delivery Date',  এই দিনেই আসতে চলেছে তৈমুরের খেলার সঙ্গী


কবে আসতে চলেছে করিনার দ্বিতীয় সন্তান এবং তৈমুরের খেলার সাথী,এই খবরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। এবং তার আশাতেই দিন গুনছে কাপুর পরিবার।

212


সম্প্রতি একটি রিপোর্ট ঘিরে জোর গুঞ্জন শুরু হয়েছে। আগামী সপ্তাহেই নাকি হাসপাতালে ভর্তি হবেন করিনা কাপুর খান।

312


সূত্রের খবর পিতৃত্বকালীন ছুটি নিয়ে পরিবারের  সঙ্গে সময় কাটাচ্ছেন সইফ আলি খান। বাড়িতে নতুন সদস্য আসার পর তাকে যেন কোনওভাবেই বাড়ির বাইরে যেতে না হয়, তারই প্রস্তুতি চলছে জোরকদমে।

412


বাড়িতে নতুন সদস্য আসার পর পুরো সময়টাই পরিবারের সঙ্গে কাটাতে চায় সইফ।
ম্যাগাজিনের  সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন, পরিবারের নতুন সদস্য এলে কার না ভাল লাগে তার সঙ্গে সময় কাটাতে।

512


সইফ আরও জানান, নিজের সন্তানের বেড়ে ওঠা দেখা থেকে কেউ বঞ্চিত হলে তাহলে জীবনের অনেক কিছু হারিয়ে যায়।  সন্তানকে বড় হয়ে ওঠা দেখার শান্তি কোনও কিছুর সঙ্গেই তুলনায় চলে না।  

612


আপাতত পুরো সময়টাই করিনার পাশে রয়েছেন নবাবপুত্র। পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই তিনি আদিপুরুষের শুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছেন অভিনেতা। ছবিকে লঙ্কেশ রাবণের ভূমিকায় দেখা যাবে সইফকে। এই সিনেমায় প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা।

712


কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। 

812

সইফ জানিয়েছেন, নতুন অতিথির আগমনের সঙ্গে সঙ্গে দায়িত্ব দ্বিগুন বেড়ে যাবে।  জীবনেও অনেক পরিবর্তন আসবে। সইফের কথায় দ্বিতীয় সন্তান আসার খবর বিশ্বাসই করতে পারেননি তারা।

912

সইফ জানিয়েছেন, নতুন অতিথির আগমনের সঙ্গে সঙ্গে দায়িত্ব দ্বিগুন বেড়ে যাবে।  জীবনেও অনেক পরিবর্তন আসবে। সইফের কথায় দ্বিতীয় সন্তান আসার খবর বিশ্বাসই করতে পারেননি তারা।

1012


দ্বিতীয় সন্তান আসার আগেই পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে শিফট করেছেন সইফ-করিনা। মা হওয়ার আগেই বড় সিদ্ধান্ত নিলেন সইফিনা।

1112


তৈমুরের সময় যেটা করতে পারেননি নবাব কাপল এবার সেটাই নাকি সফল নাকি করে দেখাবেন এই জুটি। চাইলে সবটাই সম্ভব। এবার সেটাই করে দেখাবেন সইফিনা।

1212

সূত্রের খবর, বলিউডের জনপ্রিয় জুটি গোপন সিদ্ধান্তের বিষয়ে খোলসা করেছেন। তৈমুরের সময়কার ভুলই শুধরে নেওয়াই একমাত্র লক্ষ সইফিনার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos