ঠিক করে আটকাননি ব্লাউজ, ক্যামেরার সামনে রীতিমত লজ্জায় পড়তে হয়েছিল করিনাকে

বলিউডের বেবো করিনা কাপুর খান তার ডিনার ড্রেসের জন্যও পরিচিত। তিনি প্রতিদিন তার দুর্দান্ত ড্রেসিং সেন্স দিয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করেন। কিন্তু অনেক সময় দেখা যায় অভিনেত্রীরা সেক্সি পোশাক পরার চেষ্টা করলেও নানা লজ্জাজনক মুহুর্ত তৈরি হয়। করিনার সাথেও একই ঘটনা ঘটেছিল, তিনি একটি সুন্দর শাড়ি পরে অনুষ্ঠানে পৌঁছেছিলেন। 

Parna Sengupta | / Updated: Apr 09 2022, 07:17 AM IST

110
ঠিক করে আটকাননি ব্লাউজ, ক্যামেরার সামনে রীতিমত লজ্জায় পড়তে হয়েছিল করিনাকে

করিনা যেখানেই যান, রিপোর্টাররা তার পিছনে ছুটে যান। একবার এই অভিনেত্রীর এমন একটি ছবিও প্রকাশিত হয়েছিল যাতে করিনাকে বেশ বিব্রত হতে হয়। ভক্তরাও করিনার এমন রূপ দেখে রীতিমত চমকে যান। 

210

বলা যেতে পারে এই দিন করিনা ওয়ার্ড্রোব ম্যালফ্যাংশানের শিকার হয়েছিলেন। কয়েক বছর আগে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন করিনা কাপুর। এই ইভেন্টটি ছিল তার কাজিন আরমান জৈনের ছবির মিউজিক লঞ্চের।

310

এতে শুধু করিনা নয়, কারিশমা কাপুর থেকে শুরু করে প্রায় পুরো কাপুর পরিবারই পৌঁছেছিলেন। বেবো যখন তার সাপোর্ট শো করতে সেখানে পৌঁছন, ক্যামেরা তার দিকে ঘুরে যায়। 

410

সেই বিশেষ দিনটির জন্য, করিনা একটি পিচ কালারের শাড়ি বেছে নিয়েছিলেন, যার মধ্যে সোনালি পাড় এবং পাল্লায় নীল পাড় দেখা যাচ্ছিল। ঘনিষ্ঠ সূত্রে খবর, এই শাড়িটি সইফ কারিনাকে উপহার দিয়েছেন।

510

কিন্তু বিপত্তি ঘটল অন্য জায়গায়। করিনা যেখানেই য়ান না কেন, তার স্টাইল ও মেক আপ টিম সব সময় তাঁর সঙ্গে থাকে। কিন্তু এবার এত বড় ভুল কীভাবে সবার নজর এড়িয়ে গেল, তা নিয়ে উঠছে প্রশ্ন। 

610

সেই টিম থাকা সত্ত্বেও করিনার ওয়ারড্রোব ম্যালফাংশানের ঘটনা মোটেও ভালভাবে নেননি তাঁর ভক্তরা। কারণ ব্লাউজ নিয়ে রীতিমত সমস্যা দেখা গিয়েছিল। ব্লাউজের এই বিপত্তি লজ্জায় ফেলেছিল করিনাকে। 

710

করিনার স্টাইল ম্যানেজমেন্ট টিম সেদিনও উপস্থিত ছিল। তাহলে এত বড় ভুল নজর এড়াল কী করে। অনেকেই বলছেন হয়ত কাজিনের ইভেন্ট বলে নিজের শাড়িতে ততটা মনোযোগ দেননি করিনা। তবে সেই সাফাই মেনে নেওয়া যায়নি। 

810

যেহেতু ভুলটা ব্লাউজে ছিল, তাই করিনার লুক সবার সামনে প্রকাশ্যে চলে এসেছিল। করিনার লুকটা সামনে থেকে ভালোই দেখাচ্ছিল, কিন্তু পেছনে দেখা মাত্রই তার ব্লাউজ থেকে উঁকি দিচ্ছিল একটি সেফটি পিন। ফলে গোটা লুকটাই নষ্ট হয়ে যায় মুহুর্তে।

910

বোঝাই যাচ্ছে শাড়ির আঁচল সামলাতে ওই পিনের ব্যবহার করেছিলেন বেবো। কিন্তু একদম সামনে সেই সেফটিপিন চলে আসায় বেশ অস্বস্তিতে পড়তে হয় ও গোটা লুক নষ্ট হয়ে যায়।

1010

করিনা কাপুর গত বছর দ্বিতীয় পুত্রের জন্ম দেন। ছেলের জন্মের কয়েক মাস পর তিনি কাজে ফিরে আসেন। ইতিমধ্যে তার অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে তার ভিন্ন লুক দেখা যায়। করিনা কাপুরকে আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos