অতিরিক্ত বয়স ঢাকতেই কি মেকাপের সাহায্য, কড়া সমালোচনার মুখে করিনা

স্টানিং লুকে ঝড় তোলা বলিউড বেবোর প্রতিটা ছবি যেন দর্শক মনে ভাইরাল। স্টাইল থেকে শুরু করে ফ্ললেস বিউটি, করিনা কাপুর প্রতিটা পদে পদে ভ্কতদের মন জয় করে থাকেন। তবে সেই সেলেবের কি এবার স্টানিং লুকের দিন প্রায় ফুরিয়ে এলো!

Jayita Chandra | Published : Oct 13, 2021 4:38 AM IST

19
অতিরিক্ত বয়স ঢাকতেই কি মেকাপের সাহায্য, কড়া সমালোচনার মুখে করিনা

টানা দুই দশক ধরে সকলের মনে ঝড় তুলেছেন কারিনা কাপুর খান। একের পর এক ভাল ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

29

কখনো নজর কেড়েছে করিনা রূপ কখনো আবার নজর কেড়েছে করিনা দক্ষ অভিনয়। তবে সেই সেলেবের কি এবার পালাবদলের পালা।

39

করিনা কাপুর মানে পর্দায় সতেজ ফ্রেশ লুক। করিনা কাপুর মানে হট সিজলিং, কবি খুশি কবি গম এর সেই স্টাইলিশ পু-এর কি তবে এবার অন্য লুকে ধরা দেওয়ার পালা!

49

প্রশ্ন উঠছে বেবোর নয়া লুকে। বেশ কিছু দিন আগে থেকেই মেকাপ ছাড়া করিনার লুক হয়েছে ভাইরাল। চোখের তলায় বলি রেখা, মুখের চামড়া গিয়েছে কুঁচকে। 

59

সেই রূপ আবারও ধরা পড়ল, তবে তা মেকাপেই কী আড়াল করা! করিনা কাপুর খান মানেই বলিউডের স্টানিং লুক। ঝড়ের বেগে তবে কেন ভাইরাল বেবো। 

69

মেকাপ করে ট্রোলের শিকার তিনি। এত চড়া মেকাপ কেন। বিভিন্ন নেট মহলে উঠছে প্রশ্ন, তবে কি বয়স হচ্ছে তাঁর, আর তা ঢাকতেই এই পদক্ষেপ। 

79

সম্প্রতি লাল সিং চাড্ডার শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকা বেবোই এবার ধরা দিলেন অন্য লুকে। মিষ্ট লাগলেও ক্যামেরাও ধরা পড়ল তাঁর মেকাপের লুক। 

89

তবে নেটদুনিয়া যতই ভক্ত হোক না কেন, সেলেব মহলের দিকে আঙুল তুলতে বিন্দু মাত্র তাঁরা পিছু পা হননা। তাই করিনার বেলাতেও ব্যতিক্রম হল না। 

99

তাই ঝড়ের গতীতে ভাইরাল হল করিনার এই ছবি। দুই সন্তানের মা, এখনও বলিউডে রাজ করছেন তিনি, কীভাবে নিজেকে ধরে রাখেন তা নিয়েও ওঠে প্রশ্ন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos