মা হতে চলেছেন, করিনার প্রেগনেন্সি টিপস এবার হাতের মুঠোয়

করিনা কাপুর খান, পরিবার ও কর্ম জীবন কীভাবে ব্যালন্স করতে হয়, তার এক পার্ফেক্ট উদাহরণ। বরাবরই করিনা কাপুর নিজের ফিগার, ডায়েট নিয়ে সতর্ক থাকেন, ফিটনেসে কোনও খামতি ছাড়তে নারাজ তিনি, সেই বলিউড বেবোই এবার দিলেন ফিট থাকার উপদেশ। 

Jayita Chandra | Published : Aug 17, 2021 12:10 PM IST

18
মা হতে চলেছেন, করিনার প্রেগনেন্সি টিপস এবার হাতের মুঠোয়
করিনা কাপুর খান, প্রতিটা পদে পদে যাঁর বিউটি টিপস সকলের নজর কাড়ে। লুক থেকে শুরু করে ফিটনেস, করিনা নিজেকে নিয়ে প্রতিটা পদে পদে সতর্ক থাকেন।
28
তবে মা হওয়া, মেয়েদের জীবনের এক গর্বের সময়, কিন্তু সমাজ ঠিক সেই সময়ই মেয়েদের পাশ থেকে সরে যায়। কখনও সামনে উঠে আসে চেহারা, কখনও আবার কর্ম ব্যস্ততা।
38
অনেকেই আছেন যাঁরা মা হওয়া নিয়ে অনেক পরিকল্পনা করলেও এই সময় ঠিক কোন কোন পরিস্থিতি দিয়ে যেতে হয়, সেই টিপসই হাঁতরে বেড়ায়।
48
আর রইল পড়ে লুক. ফিটনেস, সেই দিকে নজর দিয়ে এবার করিনা কাপুর দিলেন টিপস। মা হওয়ার পরই কীভাবে নিজেকে ফিট রেখেছেন, এই সময়টা তিনি কি করেন!
58
করিনার কথায় এই সময়টা বেশ সাবধানে থাকার। এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে তিনি সাক্ষাৎকার দিয়ে পাঁচ টিপস দেন। আর তা হল, ডায়েটে থেকে শুরু করে শরীরচর্চা।
68
এই সময় ডায়েটে বিশেষ নজর দিতে হবে। মেয়েদের অনেক কিছু খেতে ইচ্ছে করে, কিন্তু তা যতটা কন্ট্রোল করা যায়, ততটাই ভালো।
78
উচিত এই সময় ভালো খাবার খাওয়া, দিনে অন্তত ৪০ মিনিট হাটা। শরীরকে অ্যাক্টিভ রাখা। তাতে অনেক বেশি সুস্থ থাকা যায়।
88
পাশাপাশি প্রয়োজন রেস্ট। যতটা সম্ভব এই সময় বিশ্রাম করাই ভালো। বেশি স্ট্রেস নিলেই সমস্যা তৈরি হতে পারে। তাই করিনাও এই কয়েকটি টিপস মেনে চলতে এই সময়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos