জীবনের বড় আক্ষেপের ফাঁস করলেন শাহরুখ পুত্র, আরিয়ান কোনও দিনও অভিনেতা হতে পারবে না

বলিউডের বাদসা শাহরুখ খানের পুত্র আরিয়ান বলে কথা। সোশ্যাল মিডিয়ায় এখন থেকেই ফ্যোলোয়ারের সংখ্যা অগুন্তি। এর পাশাপাশি তাঁর লুক এবং স্টাইলে এখন থেকেই তিনি অনেক মহিলার রাতের ঘুমও কেড়েছেন। 

Jayita Chandra | Published : Aug 17, 2021 3:29 AM IST

19
জীবনের বড় আক্ষেপের ফাঁস করলেন শাহরুখ পুত্র, আরিয়ান কোনও দিনও অভিনেতা হতে পারবে না
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন আরিয়ান। তিনি স্নাতক হয়েছেন বেশ কিছুদিন হল। তবে রবিবার ইনস্টাগ্রামে নিজের গ্রাজুয়েশন ডে-এর ছবি পোস্ট করতে দেখা যায় শাহরুখ পুত্রকে। তবে এই পোস্টে আরিয়ানের আক্ষেপের সুর ধরা পড়লো।
29
প্রত্যেকের জীবনেই গ্রাজুয়েশন ডে খুবই গুরুত্বপূর্ণ দিন। এর মাধ্যমে উচ্চশিক্ষার একটা ধাপ পূর্ণ হয়। পাশাপাশি বাবা-মা তথা পরিবারের অনেকেরই স্বপ্ন পূরণ হয়। আর নিজের খুশির তো কোনও অন্ত নেই। এই দিনে ছবি পোস্ট না করলে কী চলে।
39
তবে আরিয়ানের বেলায় ধরা পড়লো অন্য ছবি। গ্রাজুয়েশন ডে-এর ছবি পোস্ট করে তিনি জানান, এই পোস্ট তাঁর কাছে বাধ্যতামূলক গ্রাজুয়েশন ডে পোস্ট। তিনি জানান, ‘গ্রাজুয়েশন ডে-এর ছবি দিতে ভুলে গিয়েছিলাম । কিন্তু দেরি না করার চেয়ে ভালো’।
49
কয়েক মাস আগেই সাউথ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ সিনেম্যাটিক আর্টস থেকে স্নাতক হয়েছেন আরিয়ান। এর আগে ২০১৬ সালে অমিতাভ বচ্চন-এর নাতনির সঙ্গে স্কুলের লেখাপড়া শেষ করেন আরিয়ান।
59
আরিয়ানের পোস্টে স্পষ্ট হয়ে যাচ্ছে তাঁর স্নাতক হওয়ার কোনও ইচ্ছাই ছিল না। তবে নেটিজেনদের অনেকেই মনে করছেন পরিবারের খুশির কথা ভেবেই তাঁকে স্নাতক হতে হয়েছে। অভিনেতা হওয়ার কোনও ইচ্ছেই নেই শাহরুখ পুত্রের।
69
অন্যদিকে ২০১৯ সালে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কিং খান জানিয়েছিলেন, আরিয়ানের অভিনেতা হওয়ার কোনও ইচ্ছাই নেই। অভিনেতা হতে গেলে যে স্পার্কের প্রয়োজন হয়, তা আরিয়ানের মধ্যে নেই।
79
শাহরুখ আরও জানিয়েছিলেন, আরিয়ান ভালো লেখক হতে পারে। ও ভালো লিখতে পারে। তবে আরিয়ান যে কোনও দিনও অভিনেতা হতে পারবে না, তা নিয়ে শাহরুখ ১০০ শতাংশ নিশ্চিত।
89
অন্যদিকে আরিয়ানের বোন সুহানা ইতিমধ্যে একটি শর্ট ফিল্মে অভিনয় করে ফেলেছেন। বর্তমানে তাঁর বয়স ২১ বছর। লেখাপড়ার জন্য তিনি এখন নিউইয়র্কে থাকছেন।
99
এই বিষয় নজর দিয়ে যদিও খুব একটা হতাশ নয় ভক্ত মহল, কারণ খান পুত্র এখন পরিচালনার কাজ নিয়ে বেজায় ব্যস্ত। আর কেরিয়ারের ভবিষ্যত! কে জানে কবে চমক দিয়ে পর্দায় হাজর হন আরিয়ান।
Share this Photo Gallery
click me!
Recommended Photos