নিজেদের পুরনো ফ্ল্যাট ভাড়া দিলেন করিনা এবং সইফ, ভাড়া শুনলে চোখ কপালে উঠবে

বর্তমানে বলিউডের সব থেকে চর্চিত জুটি হল সইফ এবং করিনা। সম্প্রতি সইফ-এর ৫১ বছরের জন্মদিন ধুমধাম করে পালন করা হল। বেশ কয়েক বছর ধরে মুম্বইয়ের ফরচুন হাইটস-এর একটি ১৫০০ স্ক্যোয়ার ফিটের ফ্ল্যাটে ছোট্ট তৈমুরকে নিয়ে গুছিয়ে সংসার করছিলেন সইফ এবং করিনা।

Jayita Chandra | Published : Aug 18, 2021 6:47 AM IST

19
নিজেদের পুরনো ফ্ল্যাট ভাড়া দিলেন করিনা এবং সইফ, ভাড়া শুনলে চোখ কপালে উঠবে
তবে দ্বিতীয় সন্তান আসার পড়েই আরও বড় ফ্ল্যাট কিনেছেন এই তারকা দম্পতি। আপাতত সেখানেই জেহ আর তৈমুরকে নিয়ে সংসার করছেন দু’জনে।
29
এবারে সেই পুরনো ফ্ল্যাটটি ভাড়া দিয়েছেন সইফ এবং করিনা। সূত্রের খবর অনুযায়ী 'গিল্টি বাই অ্যাসোসিয়েশন মিডিয়া এলএলপি' নামের একটি ব্যবসায়িক সংস্থার সঙ্গে ফ্ল্যাট ভাড়ার চুক্তি হয়েছে বলে জানা যাচ্ছে।
39
ইতিমধ্যেই ফ্ল্যাট ভাড়ার বিষয়ে চুক্তিপত্রে সইসাবুদও সেরে ফেলেছেন সইফ। তবে সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল এই ফ্ল্যাটের ভাড়া। যা গুনলে রীতিমতো চোখ কপালে উঠবে সকলের।
49
সইফ এবং করিনার পুরনো বাসা বলে কথা। তাঁর ভাড়া যে ৪০ কিংবা ৫০ হাজার হবে না তা সকলেরই জানা। তবে কত হতে পারে বলিউডের এই তারকা জুটির প্রাক্তন ফ্ল্যাটের ভাড়া?
59
সূত্রের খবর অনুযায়ী আগামী ৩ বছরের জন্য 'গিল্টি বাই অ্যাসোসিয়েশন মিডিয়া এলএলপি' সংস্থাকে ফ্ল্যাট ভাড়া দিয়েছেন সইফ। প্রতিমাসে এই ফ্ল্যাট ভাড়া বাবদ সেই সংস্থাকে দিতে হবে ৩.৫ লক্ষ টাকা।
69
শুধু তাই নয় প্রতি বছর এই টাকার পরিমাণ আরও বাড়বে। দ্বিতীয় বছর ভাড়া বেড়ে হবে ৩.৬৭ লক্ষ টাকা, এবং তৃতীয় বছর সংস্থাকে প্রতিমাসে ফ্ল্যাট ভাড়া বাবদ দিতে হবে ৩.৮৭ লক্ষ টাকা।
79
প্রিয় সেলেবদের ফ্ল্যাট অনেকেই চান ভাড়ায় নিতে। আর ঠিক সেই কারণেই এই ফ্ল্যাটগুলোর চাহিদা থাকে বাজারে বেশ। প্রিয়ঙ্কা চোপড়া থেকে শুরু করে জ্যাকলিন, ফ্ল্যাট ছাড়া মাত্রই তা সকলের নজরে আসে।
89
সম্প্রতি নতুন বাড়ি করেছেন সইফ করিনা, আর তাই এবার পুরোনো ফ্ল্যাট ভাড়াতে দিয়ে দিলেন করিনা কাপুর। ফ্ল্যাটের দাম শুনলে চোখ কপালে উঠলেও মুম্বই নগরীতে করিনার ফ্ল্যাটের এই দাম দিতে রাজি অনেকেই।
99
এবার নতুন বাড়ি ঘিরে নাম উঠল খবরের শিরোনামে। দুই সন্তানকে নিয়ে নতুন বাড়িতে দিব্যি সংসার করছেন এখন করিনা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos