থলথলে শরীর, সাংঘাতিক ফোলা চোখ-মুখ, জুটল 'বুড়ি'র তকমা, নজর কাড়ল করিনার হাতের ব্যাগ

গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। মা হওয়ার পরে সাংঘাতিক ফুলে গিয়েছেন করিনা। শরীরের ওজন যেন দ্বিগুন বেড়েছে।  পুরোনা রোজনামচায় ফিরে একের পর এক ছবি শেয়ার করছেন করিনা। সম্প্রতি সাদা সালোয়ার কামিজে ভিন্ন লুকে দেখা গেল করিনাকে। ছবি প্রকাশ্যে আসতেই করিনার লুক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Jul 8, 2021 5:31 AM IST

18
থলথলে শরীর, সাংঘাতিক ফোলা চোখ-মুখ, জুটল 'বুড়ি'র তকমা, নজর কাড়ল করিনার হাতের ব্যাগ


আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর।  স্টাইল আইকনের জুরি মেলা ভার নবাবপত্নীর।

28

 ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। মা হওয়ার পরে সাংঘাতিক ফুলে গিয়েছেন করিনা। শরীরের ওজন যেন দ্বিগুন বেড়েছে।  পুরোনা রোজনামচায় ফিরে একের পর এক ছবি শেয়ার করছেন করিনা। 
 

38

সম্প্রতি সাদা সালোয়ার কামিজে ভিন্ন লুকে দেখা গেল করিনাকে। ছবি প্রকাশ্যে আসতেই করিনার লুক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

48

বলি অভিনেত্রীদের মধ্যে যারা পারফেক্ট লুক নিয়ে কোনওভাবেই সমঝোতা করেন না তাদের মধ্যে অন্যতম করিনা কাপুর। এবং এর জন্য তিনি কোনও পরোয়া করেন না।

58

নেটিজেনরা কেউ বুড়ি বলে কটাক্ষ করেছেন তো কেউ  জিমে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তবে সবকিছুর মধ্যেই নজর কেড়েছে করিনার হাতের ব্যাগ।

68

শুধু চেহারাই নন, করিনার হাতের যে ব্যাগ দেখা গিয়েছে, তা নিয়েও জোর চর্চাও শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। করিনার এই স্টাইলিস্ট হারমেস বার্কিন ব্যাগের দাম ৩২,৩৬০০০ টাকা। যা শুনেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনরা।

78

করিনার এই ব্যাগের যা দাম তাতে একটি সাধের ফ্ল্যাটও কিনতে পারেন অনেকেই। ব্যাগের দাম শুনেই চোখ কপালে ভক্তদের।
 

88


কপালে টিপ, মুখে মাস্ক সাদা সালোয়ার কামিজ, একদম সাধারণ লুকেই দেখা গিয়েছে করিনাকে। বাবা রণধীর কাপুরের নতুন বাড়ির গৃহপ্রবেশের পুজোতেই গেছিলেন করিনা কাপুর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos