একটা ভালো ছবির প্রস্তাব, গ্রহণ করতেই করিনার জীবনে নেমে আসে বিতর্ক- সমালোচনা

কোন ছবি কখন যে কার ভাগ্য ফিরিয়ে দেয় তা বোঝা দায়। তাই যে কোনও ছবির প্রস্তাব গ্রহণের সময়ই স্বপ্ন দেখে তারকারা। হয়তো এই ছবিই কেরিয়ারে এক মাইল স্টোন হতে পারে। তা থেকেই কীভাবে ছবিটা করিনার জীবন পাল্টে দিল, তিনি নিজেও আঁচ করতে পারেননি। 

Jayita Chandra | Published : Sep 6, 2021 3:03 AM IST / Updated: Sep 06 2021, 08:35 AM IST

19
একটা ভালো ছবির প্রস্তাব, গ্রহণ করতেই করিনার জীবনে নেমে আসে বিতর্ক- সমালোচনা

করিনার জীবনেও এসেছিল এমনই এক ছবির প্রস্তাব তশন। তখন তিনি যব উই মেট ছবির কাজে ব্যস্ত। তখন বিষয়টা সম্পূর্ণ আলাদা। প্রেম তখন অন্য কথা বলে।

29

প্রথমে তিনি যব উই মেট ছবি করতে চাননি। কিন্তু পরবর্তীতে শাহিদ কাপুর তাঁকে রাজি করিয়েছিলেন। আর সেই ছবি তাঁর কেরিয়ারে এক বড় ছাপ তৈরি করে। যা সকলেরই জানা। 

39

শ্যুটিং সেটে গিয়ে করিনা গর্ব বোধ করতেন যে তিনি তশন ছবির জন্য নির্বাচিত হয়েছে। সকলকে বলতেন সেই ছবিতে আমার চরিত্রই আলাদা।

49

করিনা ভেবেছিলেন তশন ছবি তাঁর কেরিয়ার বদলে দেবে। কিন্তু তখনও তিনি আঁচ করেননি এই দুই ছবি তাঁর ভাগ্য বদলাতে চলেছে।

59

এক সাক্ষাৎকারে দুই ছবির শ্যুটিং নিয়েই খোলা মেলা আলোচনা করলেন করিনা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও প্রকাশ্যে আসতেই নজর কাড়ল সকলের।

69

এই সাক্ষাৎকারেই করিনাকে বলতে শোনা যায়, তিনি তখনও বুঝতে পারেননি যে পরিস্থিতি এভাবে বদলে যাবে। তখন শাহিদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন করিনা।

79

কিন্তু কয়েকদিনের মধ্যেই হয় বিচ্ছেদ। সেখানেই শেষ নয়, এরও কয়েকদিনের মাথায় আবার জীবনে আসে সইফ। বিয়েও হয় তাঁদের। শুরু হয় জীবনে নয়া অধ্যায়। 

89

করিনার কথায় জীবনটাই বদলে দিয়েছিল এই দুই ছবি। কেরিয়ারে তো মাইলস্টোন বটেই। তা দর্শকেরাই প্রমাণ করেছিলেন। শেষ হয়ে যাবে করিনার ফিল্মি কেরিয়ার। 

99

শেষে কি না একজন ডিভোর্সি ছেলের গলায় মালা দিলেন করিনা। এর প্রভাব পড়বে কেরিয়ারে। ছবি পাবেন না। তিনি। কেন ঠকালেন শাহিদকে, প্রশ্নবাণে জেরবার হয়েছিলেন বেবো। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos