শ্যুটিং সেটে নয়, শেহনাজ ছিলেন সিদ্ধার্থের বাড়িতেই, প্রেমিকার কোলে মাথায় রেখেই শেষ নিঃশ্বাস সিদ্ধার্থের

বৃহস্পতিবার সকাল থেকেই বলিউড তথা গোটা দেশের ভক্তদের তোলপাড় করেছে একটাই খবর, আর নেই সিদ্ধার্থ শুক্লা। অভিনেতার প্রয়াণের খবর সামনে আসা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠে কেমন আছেন, শেহনাজ, অটুট প্রেমকাহিনি, যা সকেলর সামনে তিলে তিলে পরিণত হয়েছিল, সেই মানুষটির মনের অবস্থা বর্তমানে কেমন, তিনি কোথায় ছিলেন! 

Jayita Chandra | Published : Sep 5, 2021 2:55 AM IST

19
শ্যুটিং সেটে নয়, শেহনাজ ছিলেন সিদ্ধার্থের বাড়িতেই, প্রেমিকার কোলে মাথায় রেখেই শেষ নিঃশ্বাস সিদ্ধার্থের

প্রাথমিক অবস্থায় খবর আসে ঠিক এমনটা- সকাল সাতটা নাগাদ সিদ্ধার্থ শুক্লা তাঁর মায়ের সঙ্গে হাটতে বেরিয়েছিলেন। সেখানেই বুকে ব্যাথা হয় তাঁর। এরপরই হাসপাতালে নিয়ে আসলে সব শেষ। 

29

শেহনাজ শ্যুটে নয়, ছিলেন সিদ্ধার্থের বাড়িতেই। পুলিশকে দেওয়া বয়ান অনুযায়ী যা সামনে এলো তা ঠিক এমনটা, যে শেহনাজের সামনেই সবটা ঘটে। 

39

বুধবার রাতেই শরীরটা ভালো লাগছিল না সিদ্ধার্থের। যদিও তার আগে সম্পূর্ণ সুস্থই ছিলেন তিনি। এরপর রাতে ডিনার টেবিলে খুব একটা খাননি সেদিন অভিনেতা। 

49

শরীর ভালোছিল না বলে অল্প খেয়ে শুতে চলে যান। তাই সেদিন আর তাঁকে বিরোক্ত করা হয়নি। এরপর যা হয় সকালে। তার আগে কিছুই বোঝা যায়নি।

59

সকাল সাতটা নাগাদ শেহনাজ সিদ্ধার্থের ঘরে ঢুকে দেখেন, তিনি আর কথা বলছেন না। হাজার ডাকলেও উঠছেন না। ব্যস্ত হয়ে পড়েন শেহনাজ। 

69

ধীরে ধীরে সিদ্ধার্থের দেহ ঠাণ্ডা হয়ে আসছে, দেখা মাত্রই পরিবারের সকলকে ডেকে পাঠান শেহনাজ। দৌরে নেমে আসেন নিচে। জানান তাঁর কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সিদ্ধার্থ। 

79

সবটা ঘটে ঝড়ের বেগে। পুলিশকে এমনটাই জানান শেহনাজ। এরপর সকলে মিলে সিদ্ধার্থকে ১০টা নাগাদ নিয়ে যান কুপার হাসপাতালে। 

89

সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ বা ডাক্তারের বিবৃতি অনুষায়ী এই মৃত্যুর সঙ্গে কোনও রকমের অস্বাভাবিকতা বা মানসিক অবসাদের যোগ নেই। 

99

দুই পরিবারের তরফ থেকেই স্পষ্ট করে জানানো হয়, যে এই নিয়ে অযথা ভুল তথ্য ছড়িয়ে দেওয়া নয়, সিদ্ধার্থ ভালোই ছিলেন। বুধবার শান্তই ছিলেন তিনি, কোনও রকমের উত্তেজনা বা পারিবারিক বিবাদের সঙ্গে ছিলেন না জড়িত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos