Kareena Kapoor : উপচে পড়ছে ভরা যৌবন, ২ সন্তানের মা হয়েও কীভাবে এতটা ফিট করিনা

বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের ফিটনেস মন্ত্র। ২ সন্তানের মা হয়েও নিজেকে কীভাবে ফিট রেখেছেন করিনা, কীভাবেই ধরে রেখেছেন যৌবন, ফাঁস হল করিনার ফিটনেস সিক্রেট।

Riya Das | Published : Nov 26, 2021 4:18 AM IST / Updated: Nov 26 2021, 11:04 AM IST

110
Kareena Kapoor : উপচে পড়ছে ভরা যৌবন, ২ সন্তানের মা হয়েও কীভাবে এতটা ফিট করিনা

 কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor) ।  ২ সন্তানের মা হয়েও  নিজেকে কীভাবে ফিট রেখেছেন করিনা। তা জানতেই মুখিয়ে রয়েছে দর্শকরা। সম্প্রতি তা ফাঁসও করেছেন করিনা কাপুর

210

দিনের শুরুতেই হাঁটা দিয়ে তার দিন শুরু হয়। প্রতিদিন কমপক্ষে ৩০ মিনিট করে হাঁটেন। এটি ওজন কমানোর পাশাপাশি শক্তি বাড়াকেও সাহায্য করে (Kareena Kapoor) । নিজেকে ফিট রাখতে দিনের শুরুতেই এটাই করেন করিনা।

310


হাঁটা শরীরের পক্ষে খুবই উপকারী। এতে মেদও যেমন কমে তেমনই ওজনও কমতে থাকে। সপ্তাহে ৩-৪ দিন  ৪৫ মিনিটের কঠোর অনুশীলন করেন করিনা কাপুর খান (Kareena Kapoor) ।

410


করিনার (Kareena Kapoor) এই টোনড ফিগারের পিছনে ডায়েটিং বিশেষজ্ঞ রুজুতা দিবেকারেরও বড় ভূমিকা রয়েছে। রুজুতার ডায়েট প্ল্যানেই তিনি এই  চেহারা ধরে রেখেছেন। এবং রুজুতার ডায়েট ফলো করেই তিনি নিজেকে ধরে রেখেছেন।

 

510

তবে শুধু ডায়েটই নয়, এর পাশাপাশি তিনি কার্ডিয়াকও করেন। জিম ট্রেনার নম্রতা জানিয়েছেন, তিনি প্রতিদিন বিভিন্ন অনুশীলন করেন যাতে নতুন করে এনার্জি পাওয়া যায় (Kareena Kapoor) । এবং নিয়ম করে সেটা করেন করিনা কাপুর খান।

610

দিনের শুরুটা করেন মরশুমি ফল দিয়ে।করিনা  (Kareena Kapoor) আরও জানিয়েছেন, ওজন কমানোর ডায়েট তিনি কখনওই করেননি। তিনি সেই ডায়েটই ফলো করেন যা তার শরীরকে সঠিক পুষ্টি দেয়।

710


করিনার (Kareena Kapoor)  ব্রেকফাস্টে দুধ, ফলের রস, উপমা, ইডলি এগুলিই খেতে পছন্দ করেন। দুপুরের মেনুতে মুসুর ডাল, রুটি, এক বাটি ভেজিটেবিল স্যুপ,এবং স্যালাড থাকে।  ডিনারে রুটি অথবা ব্রাউন রাইস, দই, স্যুপ।

810


ডায়েট তো রয়েইছে তার সঙ্গে ওয়ার্কআউটেই বেশি মন দেন করিনা কাপুর (Kareena Kapoor) । করিনা কাপুরের নানান মুহূর্ত দেখার জন্য মুখিয়ে থাকেন ফ্যানেরা। এবার করিনার মতো স্লিম চেহারা পেতে অবশ্যই ট্রাই করুন করিনার ফিটনেস ট্রিকস।

910

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল (Saif Ali khan)সইফ আলি খান ও  করিনা কাপুর খান (Kareena Kapoor)  সর্বদাই শিরোনামে থাকেন। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। টশন ছবির সেটে প্রেমের শুরু। 

1010

  দিদি করিশ্মার সূত্র ধরেই আলাপ সইফের সঙ্গে। তারপরই 'টশন'  (Tashan) ছবিতেই একে-অপরকে মন বিনিময় হয়েছিল সইফ-করিনার। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভবার্ডসকে। ২০১২ সালে বিয়ে হয় (Kareena Kapoor) করিনা-সইফের (Saif Ali Khan)। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos