Vicky-Katrina Marriage: কয়েকদিনের মধ্যেই কোর্ট ম্যারেজ, ক্যাট-ভিকির বিয়ের প্রস্তুতি কতদূর

আর দুপ্তাহের মধ্যেই রাজকীয় বিয়ের আসর, সেজে উঠবে রাজস্থান, তা ঘিরেই বর্তমানে প্রস্তুতি তুঙ্গে, পোশাক থেকে প্রাসদ, ঠিক কতটা তৈরি গালা বিয়ের আসরের জন্য, ক্যাটরিনা-ভিকি কৌশলের বিয়ের নয়া খবর। 

Jayita Chandra | Published : Nov 25, 2021 4:55 AM IST

19
Vicky-Katrina Marriage: কয়েকদিনের মধ্যেই কোর্ট ম্যারেজ, ক্যাট-ভিকির বিয়ের প্রস্তুতি কতদূর

ডিসেম্বরেই বসতে চলেছে বিয়ের আসর। তার আগেই হাতের সমস্ত কাজ সেরে তিন দিনের ছুটি নিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই তাঁরা রেজিস্ট্রি করতে চলেছেন। 

29

ডিসেম্বরেই (December) এক হতে চলেছে চারহাত। রাজস্থানের (Rajasthan) ৭০০ বছরের পুরোনো কেল্লাতেই বসছে এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। তার জন্য প্রস্তুতি এখন রয়েছে একেবারে তুঙ্গে। হাতে আর একটা মাসও সময় নেই।

39

 ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে সেখানে বসবে এই তারকা জুটির বিয়ের আসর। বর্তমানে এই প্রাসাদে পৌঁছে গিয়েছে দুই স্টারের দুটি টিম। বর্তমানে সেখানে সম্পূর্ণটা পরিকল্পনা মাফিক তাঁরা সাজিয়ে নিচ্ছেন। 

49

বিভিন্ন বিভাগের দ্বায়িত্বে রয়েছে বিভিন্ন ইভেন্ট সংস্থা, টানা পাঁচ দিনের আয়োজনে কোনও ফাঁক যেন না থাকে, তাই আগে থেকেই সবটা পরিকল্পনা করে নেওয়া হচ্ছে। হাতে সময় কম। 

59

ইতিমধ্যেই পোশাক তৈরির কাজও শুরু হয়ে গিয়েছে। সব্যসাচী কালেকশনেই এদিন ধরা দেবেন জুটি। বিয়ের আসরে সকলকে চমকে দিয়ে তা সাজিয়ে তুলতে পর্তমানে দশ সদস্যের টিম কাজ করছে। 

69

সামনে বিয়ে, তাই নিয়ে এখন বেশ উত্তেজিত ভক্ত মহল। বহুদিন ধরে কাটরিনা কাইফ (Katrina kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের খবর শোনার অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। এবার সেই অপেক্ষার পালা শেষ।

79

চলতি বছর মাঝখান থেকে ছড়িয়ে পড়েছিল তাদের বিয়ে করার সংবাদ। তবে সেই তথ্যকে সানি কৌশল মিথ্যে বলে উড়িয়ে দিয়েছিলেন। এর কিছুদিনের মধ্যেই সামনে আসে সত্যিই ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। তবে তার আগে মুক্তি পেয়েছে ক্যাটরিনার বহুপ্রতীক্ষিত ছবি সূর্যবংশী। বর্তমানে যা বক্স অফিসে ঝড় তুলেছে।

89

বলিউড সূত্রে খবর, দুজনের আত্মীয় ও পরিবার ছাড়া বাছাই করা তারকা-অতিথি থাকবেন এই আসরে। সেই তালিকায় রয়েছেন করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আডবাণী, সস্ত্রীক বরুণ ধবনের মতো তারকারা।

99

কোভিদ খান ও তার স্ত্রী মিনি মাথুরের জায়গাতেই বিয়ের ভেনু, ঠিক করেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। তাদেরই জায়গায় হয়েছিল দিওয়ালির সময় বাগদান। তবে সবটা নিয়ে এখনও পর্যন্ত চুপ সেলেব জুটি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos