করিনার এই গোপন সিক্রেট জানেন, কোন অজানা রহস্য নেটদুনিয়ায় ফাঁস করে দিলেন নবাব ঘরনি

 ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়।  করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন।  তবে এবার প্রকাশ্যেই বোমা ফাটালেন করিনা। নিজের সম্পর্কে এমন সিক্রেট ফাঁস করলেন যা সকলেরই জানা উচিত। রাখঢাক না করে সোশ্যাল মিডিয়ায় কী ফাঁস করলেন করিনা, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Aug 5, 2021 4:33 AM IST

110
করিনার এই গোপন সিক্রেট জানেন, কোন অজানা রহস্য নেটদুনিয়ায় ফাঁস করে দিলেন নবাব ঘরনি
গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান।
210
নিজেকে ভেঙেছেন আবার গড়েছেন একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর খান। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়।
310
৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন।
410

Kareena Kapoor 

510
ফিগার নিয়ে তিনি ঠিক কতটা সচেতন তা সকলেই জানেন। তার মধ্যে চলছে চিট ডে। গতকালই ইনস্টাগ্রামে পিৎজার খাওয়ার ভিডিও শেয়ার করেছেন করিনা কাপুর খান। পাশাপাশি নিজের বিষয়ে আরও কিছু কথাও ফাঁস করেছেন তৈমুর ও জেহ-র মা।
610
করিনা জানিয়েছেন, যখন আমি প্রেগন্যান্ট ছিলাম, তখন আমার মন সবসময় পিৎজায় আটকে থাকত। একের পর এক পিৎজা নিমেষে শেষ কর ফেলতাম। আর সকলে অবাক হয়ে তাকিয়ে থাকত আমার দিকে। আমি এটা ফ্রেমবন্দি করেছি। আরও এমন অনেক ঘটনা রয়েছেন প্রেগন্যান্সি বাইবেল-এ।
710
করিনার শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে নতুন বাড়ির ছাদে বিশাল পিৎজার বাক্স নিয়ে বসে আছেন করিনা। এবং একটি পিৎজার উপর আরও একটি পিৎজার স্লাইস রেখে একসঙ্গে খাচ্ছেন বেবো। ভিডিও দেখে নেটিজেনরাও চমকে উঠেছেন।
810

Kareena Kapoor 

910
করিনা জানিয়েছেন, এটা একটা আলাদা জার্নি। এই বইয়ের মধ্যে দুই প্রেগন্যান্সির সমস্ত আপডেট থাকবে। নিজের মতো আরও অনেক হবু মায়ের জন্য পরামর্শ দিয়েছেন করিনা। মাতৃত্ব লাভের আনন্দের অনুভূতি শুধু নয়, সমস্যার কথাও তুলে ধরেছেন করিনা কাপুর খান।অন্তঃসত্ত্বা চলাকালীন লাল সিং চাড্ডার শুটিং করেছেন করিনা কাপুর খান।
1010
গর্ভাবস্থার শুরুতে নিজেকে সুন্দর রাখার চেষ্টা করতেন করিনা। এমনকী বাইরে বেরোলেও তেমনটাই করতেন অভিনেত্রী। ওজন বেড়ে যাওয়া থেকে শরীরের নানান সমস্যার কথা তুলে ধরেছেন করিনা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos