গোপন সঙ্গমে নয়, করিনার সঙ্গে 'লিভ-ইন'-এর প্রস্তাবে কী প্রতিক্রিয়া ছিল মা ববিতার


বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। টশন ছবির সেটে প্রেমের শুরু। দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর।  ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। লুকোছাপা, রাখঢাক না পসন্দ সইফের। বরং প্রেম চলাকালীন করিনার সঙ্গে লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। কিন্তু বিয়ের আগে লিভ-ইন করার সময়ে বেবোর মায়ের কাছে অনুমতি চাইতে হয়েছিল সইফ আলি খানকে, সইফের প্রশ্নের জবাবে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন করিনার মা, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Mar 31, 2022 7:46 AM IST

110
গোপন সঙ্গমে নয়, করিনার সঙ্গে 'লিভ-ইন'-এর প্রস্তাবে কী প্রতিক্রিয়া ছিল মা ববিতার


কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান।  এখন ৩ থেকে ৪  সইফিনা। বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা কাপুর খান। ফের শিরোনামে উঠে এসেছেন করিনা কাপুর খান।

210

দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না।' টশন' ছবির সেটে প্রেমের শুরু। 
 

310


'টশন' ছবিতেই একে-অপরকে মন বিনিময় হয়েছিল সইফ-করিনার। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভবার্ডসকে। দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে।  তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ। 
 

410


লুকোছাপা, রাখঢাক না পসন্দ সইফের। বরং প্রেম চলাকালীন করিনার সঙ্গে লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। কিন্তু বিয়ের আগে লিভ-ইন করার সময়ে বেবোর মায়ের কাছে অনুমতি চাইতে হয়েছিল সইফ আলি খানকে। তবে লিভ-ইনে থাকাটা অতটাও সহজ ছিল না।

510

তবে  বিয়ের আগে লিভ-ইন করতে হলে মা ববিতার অনুমতি নিতে হবে বলে সইফকে সাফ জানিয়েছিলেন করিনা কাপুর খান। একদিন করিনাকে সইফ বলেছিলেন, যে তিনি এখন আর বছর পঁচিশের যুবক নন, যে রোজ করিনাকে রাতের বেলা গাড়ি করে বাড়ি ছেড়ে আসতে হবে।

610

প্রতিদিন বাড়িতে ছেড়ে যাওয়ার বিষয়টি যেন কোনওভাবেই সহ্য হচ্ছিল না সইফের। তারপরই একদিন সটান করিনার মায়ের কাছে তাদের সম্পর্কের কথা জানিয়ে দেন সইফ আলি খান। এবং এর পাশাপাশি দৃপ্ত ভঙ্গিতে সাহসীকতার সঙ্গে লিভ-ইনেরও অনুমতি চান করিনার মা  ববিতার থেকে।

710

করিনার মা ববিতাও এসব শুনে কোনওরকমের দ্বিরুক্তি করেনন নি, বরং সইফের এককথাতেই রাজি হয়ে গিয়েছিলেন। নিজের মতোন করেই লিভ-ইনে থাকার জন্য বেবোর মায়ের কাছে অনুমতি চেয়েছিলেন সইফ আলি খান। এবং বিয়ের ব্যাপারেও এভাবেই কাপুর পরিবারের মন জিতে নিয়েছিলেন সইফ আলি খান।

810


 বর্তমানে ২ ছেলেকে নিয়ে সুখের সংসার করিনা ও সইফের। যদিও আগের পক্ষের সন্তানদের সঙ্গেও সুসম্পর্ক রয়েছে করিনার। সময় পেলেই ঘুরতে চলে যান বলিউডের এই নবাব কাপল। সমুদ্র সৈকত হোক কিংবা সুইজারল্যান্ড, নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য সর্বদা তারা পছন্দের ডেস্টিনেশনে পাড়ি জমান।

910

ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে শেষবারের মতোন করিনা কাপুরকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছে। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।

1010


অন্যদিকে  পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। বলিউড ছবি 'বিক্রম বেদা'-পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সইফ আলি খানকে। পুলিশ অফিসার বিক্রম-এর লুকে পুরো হটি লাগছে সইফকে, মন্তব্য করেছিলেন করিনা স্বয়ং । প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে   'বিক্রম বেদা' । লোকগাথা বেতাল পঞ্চবিংশতি-র অনুপ্রেরণায় আসছে এই ছবি। ছবিতে পুলিশ ইন্সপেক্টর বিক্রমের জীবনের একমাত্র  মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos