মুখ খুললেই ফাঁস হয়ে যাবে নোংরা কেচ্ছা, ঐশ্বর্যর নাম নিয়ে সলমনকে হুমকি সোমি আলির

অভিনয় থেকে রিলেশন সবসময়েই নেটদুনিয়ার হটকেক সলমন। বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন খান। ভাইজানের সঙ্গে সোমি আলির প্রেমকাহিনি যেন বলিউডের কোনও চিত্রনাট্য। নব্বইয়ের দশকে সলমন-সোমির গদগদ প্রেম আজও বি-টাউনের চর্চিত প্রেমকাহিনির অন্যতম। অভিনেতাকে বিয়ে করাই ছিল সোমির জীবনের মূল লক্ষ্য। এবং সেই কারণেই সূদূর পাকিস্তান থেকে ভারতে চলে আসেন সোমি। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ আর হয় নি অভিনেত্রীর। দীর্ঘ ৮ বছরের সম্পর্ক নাকি ঐশ্বর্যর জন্য ভেঙে গিয়েছিল। প্রাক্তন নিয়ে নানা সময়েই নানা মন্তব্য করেন সোমি। এবার ঐশ্বর্যর নাম নিয়ে সলমনকে হুমকি দিলেন সোমি আলি।

Riya Das | Published : Mar 31, 2022 3:42 AM IST / Updated: Mar 31 2022, 09:39 AM IST

110
মুখ খুললেই ফাঁস হয়ে যাবে নোংরা কেচ্ছা, ঐশ্বর্যর নাম নিয়ে সলমনকে হুমকি সোমি আলির


ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সলমন খান। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন। তার প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়। বি-টাউনে একের পর এক অভিনেত্রীর সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  সলমন খানের । 

210

নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ  ভাইজান। তাকে নিয়ে জল্পনা তুঙ্গে। তবে ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন খান। ভাইজানের সঙ্গে সোমি আলির প্রেমকাহিনি যেন বলিউডের কোনও চিত্রনাট্য। 
 

310


 নব্বইয়ের দশকে সলমন-সোমির গদগদ প্রেম আজও বি-টাউনের চর্চিত প্রেমকাহিনির অন্যতম। অভিনেতাকে বিয়ে করাই ছিল সোমির জীবনের মূল লক্ষ্য এবং সেই কারণেই পাকিস্তান থেকে ভারতে আসেন সোমি। 'ম্যায়নে প্যায়ার কিয়া' দেখার পর থেকেই সলমনের প্রেমে হাবুডুবু খাওয়া শুরু করেন তিনি।

410

'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবি দেখেই সলমনের প্রেমে হাবুডুবু খেতে থাকেন সোমি। তারপরই মাকে জানিয়ে দেন সলমনকে বিয়ে করতেই তিনি ভারতে আসবেন। মেয়ের কথা শুনে সেই সময় সলমনের মা ভড়কে গেলে মেয়ে যেন কিছু না করে তাই জন্য ঘরের মধ্যে নজরবন্দি রাখা হয়।
 

510


তারপরই  বাবার সঙ্গে কথা বলে ভারতে আসার সিদ্ধান্ত নেন সোমি। এবং মুম্বইতে বেশ কিছু আত্মীয়স্বজন রয়েছে সোমিদের। তাদের সঙ্গে কথা বলেই পাকিস্তান থেকে মুম্বইতে চলে আসেন সোমি। মুম্বইতে এসেই মডেলিং জগতে নিজেক প্রতিষ্ঠিত করেন সোমি। এবং মডেলিংয়ের পাশাপাশি শুরু হয় অভিনয়ও।
 

610

তারপরই সলমন খানের সঙ্গে সোমি আলির সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয় বি-টাউনে। একটানা ৮  বছর সলমন খানের সঙ্গে সম্পর্কে থাকার পর হঠাৎ করে বিচ্ছেদ হয়ে যায় তাদের। সূত্রের খবর, ঐশ্বর্য রাই বচ্চনই নাকি সোমির থেকে সলমনকে ছিনিয়ে নেন। তিনি নিজেই জানান, ঐশ্বর্য, তাদের প্রেমের মাঝখানে চলে আসে।

710

প্রাক্তন প্রেমিক সলমনকে নিয়ে নানা সময়েই নানা মন্তব্য করেন সোমি। এবার ঐশ্বর্যর নাম নিয়ে সলমনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন সোমি আলি। একপ্রকার নাম না করেই সলমন খানকে সতর্ক করলেন সোমি, সঙ্গে ঐশ্বর্যর নামও জড়ালেন।

810

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে একটি পোস্ট লেখেন সোমি। যেখানে লেখেন, 'বলিউডের হার্ভে ওয়েনস্টেইন, মুখ খুললেই তোমার মুখোশ খুলে যাবে। যে সমস্ত নারীদের সঙ্গে তুমি দুর্ব্যবহার করেছ, তারা একদিন তোমার সমস্ত নোংরা কেচ্ছা ফাঁস করে দেবে। ঐশ্বর্য রাই বচ্চনের মতো'।
 

910


এই পোস্ট যে সলমনের উদ্দেশেই করেছেন সোমি তা আর বুঝতে বাকি নেই। এমনকী এই পোস্টের সঙ্গে যে ছবি ব্যবহার করা হয়েছে সেটাও 'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবি থেকেই  নেওয়া হয়েছে। এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তবে তারপরই পোস্টটি মুছে দিয়েছেন সোমি আলি।
 

1010

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন ডেটিং করছিলেন ঐশ্বর্যর সঙ্গে। তারপরই সোমিকে ভুলে ঐশ্বর্যর প্রেমে মজেন সলমন। যদিও সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। এখানেই শেষ নয়,  ঐশ্বর্য ছাড়া ক্য়াটরিনা কাইফ, সংগীতা বিজলানি, সোমি আলি, লুলিয়া ভান্তুরের মতো তাবড় তাবড় বলি অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সলমন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos